রণবীর-আলিয়ার রিসেপশন কবে? 'সবাই শান্তিতে ঘুমাতে পারেন'- কেন একথা নীতু সিং-এর

নীতুর এই বক্তব্য রীতিমত জল ঢেলে দিয়েছেন রণবীর আলিয়ার অনুরাগীদের মনে। কারণ আগেই বলিউডে গুঞ্জন ছিল তাঁদের বিয়ের রিসেপশন হবে মুম্বইয়ের তাজ প্যালেসে।

Saborni Mitra | Published : Apr 15, 2022 6:51 PM IST

মুম্বইয়ের মেগা বিয়ের রেশ যে এত তাড়াতাড়ি কেটে যাবে তা কেউই ভাবেননি। টিনসেল টাউনের গুঞ্জন ছিল রণবীর সিং আর আলিয়া ভাটের বিয়ের রেশ আরও কিছুদিন খেলা করবে আরব সাগরের নীল জলে। কিন্তু রণবীরের মা আবার আলিয়া ভাটের শাশুড়ী চরম হতাশার খবর শোনালেন। তিনি স্পষ্ট করে দিয়েছেন রণবীর আর আলিয়ার ওয়েডিং রিসেপশন হবে না। যার অর্থ বিয়ের অনুষ্ঠানে ইতি টেনেছেন তিনি। কিন্তু বর্তমানে মুম্বইয়ে কোনও স্টারের বিয়ে মানেই এক সপ্তাহের অনুষ্ঠান। বর্ণাঢ্য বিয়ের অনুষ্ঠান থেকে শুরু করে জমকালো রিসেফশন। সেখানে রণবীর আলিয়ার বিয়ে কিছুটা যেন ম্যাড়ম্যাড়ে হয়ে গেল নীতি সিং এই এই কথার পরে। 


রণবীর আর আলিয়া বৃহস্পতিবার রণবীর কাপুরের বাস্তু-তে সাতপাকে বাঁধা পড়েছেন। তাঁদের বিয়ের মাত্র কয়েক ঘণ্টা পরেই রণবীরের মা নীতু কাপুর, বোন রিদ্ধিমা ও তাঁর স্বামী ভরত সাহানি বাড়ির বাইরে বেরিয়ে আসেন। সঙ্গে ছিলেন রণবীর আর আলিয়াও। তাঁরা ছোট একটা ফোটে সেশন দেন। পাশাপাশি নীতি কাপুর মিডিয়াকে শুভেচ্ছাও জানান। সংবাদ সংস্থা এএনআই সূত্রের খবর, সেই সময়ই নীতু জানিয়ে দেন, রণবীর আলিয়ার বিবাহের পরে আর কোনও বর্ণাঢ্য অনুষ্ঠান হবে না। বিয়ের রিসেপশন নিয়ে নীতু কাপুরকে প্রশ্ন করা হলে তিনি মিডিয়া শুভেচ্ছা জানান। পাশাপাশি রণবীর আলিয়ার জন্য শুভকামনা করতে বলেন। তারপরই বলেন সব কিছু হয়ে গেছে আর কোনও অনুষ্ঠান বাকি নেই- এখন আপনারা সকলেই শান্তিতে ঘুমাতে পারেন। 


নীতুর এই বক্তব্য রীতিমত জল ঢেলে দিয়েছেন রণবীর আলিয়ার অনুরাগীদের মনে। কারণ আগেই বলিউডে গুঞ্জন ছিল তাঁদের বিয়ের রিসেপশন হবে মুম্বইয়ের তাজ প্যালেসে। পরে আবারও বদলে গিয়েছিল রিসেপশনের ভেনু। শোনা গিয়েছিল বিয়ে থেকে বৌভাত সবকিছুই হবে কাপুরদের বাড়িতে। দুই পরিবারের সদস্যরা যাতে বিয়ের অনুষ্ঠানে উপস্থিত হতে পারেন তার জন্যই নাকি এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আরও শোনা গিয়েছিলেন রিসেপশনে আমন্ত্রিতের সংখ্যা নাকি প্রায় সাড়ে চারশো। হেভিওয়েট বিয়ের নিরাপত্তার দায়িত্বে থাকবে ২০০ বাউন্সার। কারণ ঋষি কাপুর আর নীতু সিং এর বিয়ের অনুষ্ঠানের সময় কাপুরদের বাড়িতে নিরাপত্তার ব্যবস্থা করা হয়নি। সেই সময় বিনা নিমন্ত্রণে অনেকেই নাকি ঢুকে পড়েছিলেন।  কিন্তু সেসব এখন অতীত- নীতুর কথায় আর কোনও বিয়ের অনুষ্ঠানই হবে না স্টার জুটির। 

কিন্তু এটাও ঠিক- রণবীর আলিয়ার বিয়ের অনুষ্ঠান থেকে শুরু করে সব বিষয় নিয়ে যথেষ্টই গোপনীয়তা বজায় রাখা হয়েছে। বিয়ে নিয়ে এক সময় নীতুকে জিজ্ঞাসা করা হলে তিনি এমন অঙ্গভঙ্গি করেছিলেন যা সোশ্যাল মিডিয়া রীতিমত ভাইরাল হয়ে গিয়েছিল। তিনি বলতে চেয়েছিলেন ছেলের বিয়ে হচ্ছে এটাই নাকি তিনি জানেন না। তবে আগামীতে মিস্ট্রার অ্যান্ড মিসেস কাপুরের কী পরিকল্পনা রয়েছে - তারজন্য অনুগামীদের অপেক্ষা করতেই হবে। 

Read more Articles on
Share this article
click me!