যশের সঙ্গে হাসপাতালে হবু মা নুসরত জাহান, নিখিলের সোশ্যাল মিডিয়ায় 'তুমি আমার হৃদয়ের মণি'


নিরাপত্তার ঘেরাটোপে হাসাপাতালে বন্ধু যশকে নিয়ে নুসরত জাহান। কিন্তু গাড়ি থেকে নামেননি অভিনেত্রী। নিখিলের সোশ্যাল মিডিয়ায় সুধুই হতাশা। 
 

Saborni Mitra | Published : Aug 25, 2021 6:33 PM IST

নুসরত জাহানের হাসপাতালে ভর্তি ঘিরে রাতেরবেলা জল্পনা তুঙ্গে। রাত ১০টা ৪০ মিনিটে তাঁকে একটি সাদা গাড়িতে করে পার্কস্ট্রিটের একটি হাসপাতালে আসতে দেখা যায়। মনে করা হচ্ছে ওই গাড়িতেই ছিলেন অভিনেত্রী তথা তৃণমূল কংগ্রেসের সাংসদ নুসরত জাহান।  সামনের সিটে অভিনেতা যশ দাশগুপ্তের পাশের আসনেই বসে ছিলেন তিনি। তাবে গাড়িতে কালো কাচ থাকায় স্পষ্ট করে কিছুই দেখা যায়নি। কিন্তু হাসাপাতালে এলেও গাড়ি থেকে নামেননি নুসরত। হাসারাতেলের এক নিরাপত্তাকর্মীরা অপেক্ষারত সাংবাদিকদের বলেন আপনারা এত ভিড় করে রয়েছেন যে ম্যাডাম গাড়ি থেকে নামতে চাইছেন না। কিছুক্ষণ অপেক্ষা করার পরই গাড়িদুটি হাসপাতাল ছেড়ে চলে যায়। 

তারপরই জল্পনার আগুনে ঘি পড়ে। কারণ বুধবার সকালে থেকেই নুসরতকে নিয়ে আলোচনা চলছিল টলিপাড়া। নুসরতের ঘনিষ্ট সূত্র অবশ্য জানিয়েছে বৃহস্পতিবারও তিনি সন্তান প্রসব করবেন। সি-সেকশনের মাধ্যমে সন্তানের জন্মদেবেন তিনি।  এদিনও তাঁর সঙ্গে পার্কসিস্ট্রের হাসপাতালে গিয়েছিলেন তখন তাঁর সঙ্গে ছিলেন বন্ধু যশ দাশগুপ্ত। এদিন হাসপাতালের ভর্তি হওয়ার আগে অবশ্য নুসরত যশের ফ্ল্যাটে গিয়েছিলেন। তারপর যশই তাঁর সঙ্গে হাসপাতালে যান। হবু মাকে এদিন দুপুর থেকেই সঙ্গে দিয়েছেন যশ। যদিও নিজের আসন্ন ছবি চিনে বাদামের শুভমহতের অনুষ্ঠানে নির্ধারিত সময়ই হাজির হয়েছিলেন তিনি। সেখানে সাংবাদিকদের মুখোমুখি হলেও নুসরত প্রসঙ্গ এড়িয়ে যান তিনি। 

শুধু আজ নয়। মঙ্গলবারও একই সঙ্গে কাটিয়েছেন যশরত। কলকাতার একটি নামি হোটেলে তাঁরা দুজনে একসঙ্গে ছিলেন- তার প্রামান পাওয়াগেছে দুজনের ইন্টসাগ্রাম স্টোরিতে। অন্যদিকে নুসরতের স্বামী হিসেবে একটা সময় পরিচয় পাওয়া নিখিলের ইনস্টাগ্রাম জুড়ে শুধুই হতাশা। নিখিল যে স্টোরি ইনস্টাগ্রামে আপ করেছেন সেখানে তাঁরে দেখা যাচ্ছে জিমের পোষাক পরা অবস্থায়। আর ব্যাকগ্রাউন্ডে বাজছে সিংহলি গান 'মানিকে মাগে হিঠে' যার বাংলা করলে দাঁড়ায় তুমি আমার হৃদয়ের মণি। 
 

Share this article
click me!