Janhvi Kapoor: জাহ্নবী কি সত্যি তাঁর জিম শটস নিয়ে চিন্তিত, ট্রোলিং-এর জবাব কীভাবে দিলেন শ্রীদেবী কন্যা

প্রায়শই জিমের (Gym) পোশাক নিয়ে খবরে আসেন জাহ্নবী কাপুর। অধিকাংশ সময়ই ট্রোলিং-এর শিকার হন জিমের পোশাক নিয়ে। এবার সেই ট্রোলিং নিয়েই মুখ খুললেন নায়িকা। 

Sayanita Chakraborty | Published : Dec 4, 2021 8:51 PM IST / Updated: Dec 05 2021, 02:25 AM IST

অভিনীত ছবি (Film) নিয়ে হোক কিংবা ফোটোশ্যুটের (Photoshoot) জন্য, প্রায়শই খবরে আসেন জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)। সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাকটিভ জাহ্নবী কাপুর। প্রায়শই নিজের ব্যক্তিগত জীবনের ছবি ও ভিডিও শেয়ার করেন। আর তা শেয়ার করা মাত্র যেমন ভাইরাল হয়, তেমনই ট্রোলিং-এরও মুখে পড়তে হয় তাঁকে। বিশেষ করে জিমের (Gym) পোশাক নিয়ে। প্রায়শই জিমের পোশাক নিয়ে খবরে আসেন জাহ্নবী কাপুর। অধিকাংশ সময়ই ট্রোলিং-এর শিকার হন জিমের পোশাক নিয়ে। এবার সেই ট্রোলিং নিয়েই মুখ খুললেন নায়িকা। 

জাহ্নবী বললেন, ‘যদি আমার ঘামে ভেজা শরীর, ক্লান্ত চেহারা মানুষের ভালো লাগে, তাহলে সেটা তো বড় পাওনা।’ প্রায়শই নানা রকম জিমের পোশাকে দেখা যায় জাহ্নবীকে। কখনও পপারাৎজিদের ক্যামেরায় ধরা পরে সেই সকল ছবি, কখনওবা নিজেই পোস্ট করেন। আর এই নিয়ে বহুবার সমালোচনার মুখে পড়তে হয়েছে জাহ্নবীকে। কখনও সমালোচনা হয়েছে পোশাকের রং নিয়ে। কখনও পোশাক কতটা ছোট তা নিয়ে সমালোচনা হয়েছে। এবার এই সমালোচনা নিয়ে মুখ খুললেন জাহ্নবী। 

আরও পড়ুন: Katrina Kaif's Brother: ক্যাটরিনার দাদা কি অলিম্পিক সোনাজয়ী সাঁতারু, বিস্ময়কর তথ্য দিল গুগল

আরও পড়ুন: Amitabh-Jaya : বিচ্ছেদ নাকি অন্য কিছু, জয়ার সঙ্গে আমচকাই কেন কথা বন্ধ করে দিলেন অমিতাভ

জাহ্নবী কাপুর বললেন, তাঁর জিমের পোশাক দেখার জন্য তাঁর ভক্তরা অপেক্ষা করেন। জিমের বাইরে কেউ কেউ ছবি (Picture) তোলার সময় বলেন, তাঁর কোন পোশাক তার পছন্দ হয়েছে। তবে, এতে তিনি দুঃখ পান না। বরং ভালো লাগে তাঁর। তবে, কখনও কখনও তিনি ভাবেন যে বলবেন, জিম (Gym) ছাড়াও তিনি আরও কাজ করেন। কিন্তু, বিষয়টিকে তিনি পজেটিভ ভাবে নেন। জাহ্নবীর মতে, জিমের পর তাঁর ক্লান্ত চেহারা কারওর ভালো লাগলে লাগুক। 

এদিকে, কদিন আগেই এক সাক্ষাৎকারের (Interview) দৌলতে খবরে এসেছিলেন নায়িকা। তিনি বলেছিলেন, তিনি প্রতিটা মুহূর্তে তাঁর মা শ্রীদেবীকে মিস করেন। তাঁর কেরিয়ারের প্রতিটি পদক্ষেপে মায়ের দিয়ে যাওয়া উপদেশ মেনে চলেন। জাহ্নবী জানান, তাঁর মা খুব বেশি মেকআপ (Makeup) করা পছন্দ করতেন না। তিনি জাহ্নবীর প্রথম ছবি ‘ধড়ক’-এর লুক দেখে রেগে গিয়েছিলেন। তিনি নির্দেশ দিয়েছিলেন, খুব বেশি মেকআপ করা যাবে না। এতে জাহ্নবীর (Janhvi Kapoor) ত্বক খারাপ হয়ে যাবে। দুর্ভাগ্যক্রমে, শেষ পর্যন্ত সেই ছবিই দেখা হয়নি শ্রীদেবীর। তবে, মায়ের এই উপদেশ এখনও মেনে চলেন নায়িকা। চেষ্টা করেন কম মেকআপ (Makeup) ব্যবহার করতে। 
 

Read more Articles on
Share this article
click me!