পঞ্চমবার আবদ্ধ হলেন বিবাহবন্ধনে, বিয়ে করলেন অন্তঃসত্ত্বা পরীমণি

চার মাসের অন্তঃসত্ত্বা (Pregnant) পরীমণি ফের বিয়ের পিঁড়িতে বসলে। তবে, এবার আর লুকোচাপা নয়। সাড়ম্বরে সামাজিক বিয়ে সাড়লেন তিনি। বিয়ে করলেন পরীমণি ও শরিফুল রাজ। রাজ ও পরীর পরিবারের সদস্যরা ছাড়াও উপস্থিত ছিলেন তিন জন পরিচালক (Director)। ছিলেন চয়নিকা চৌধুরী, গিয়াস উদ্দিন, রেদওয়ান রনি।

Sayanita Chakraborty | Published : Jan 22, 2022 9:34 PM IST

চারিদিকে লোকের জমায়েত। সকলেই গা ভাসিয়েছেন আনন্দ উৎসবে। ঘরের ঠিক মাঝে বিয়ের মন্ডপ। সেখানে বসে নব দম্পতিকে বিবাহ সূত্রে বাঁধতে ব্যস্ত পুরোহিত। বিয়ে চলছে পরীমণি ও শরিফুল রাজের। চার মাসের অন্তঃসত্ত্বা (Pregnant) পরীমণি ফের বিয়ের পিঁড়িতে বসলে। তবে, এবার আর লুকোচাপা নয়। সাড়ম্বরে সামাজিক বিয়ে সাড়লেন তিনি। 

বাংলাদেশের একজন সফল অভিনেত্রী (Actress) হলের পরীমণি। তাঁর অভিনয়ে মুগ্ধ সকলে। শরিফুল রাজও বাংলাদেশের সফল অভিনেতা। গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’ ছবির সেটে দুজনের আলাপ। সেখানে থেকেই প্রেম। গত ১৭ অক্টোবর দাম্পত্য জীবন শুরু করেন তাঁরা। বাঁধা পড়েন সাতপাকে। সম্প্রতি, পরীমণি জানান তিনি মা হতে চলেছেন। এবার ফের একবার বিয়ে করলেন তাঁরা। জানা গিয়েছে, গতবার মুষ্টিমেয় লোকের সামনে বিয়ে করেছিলেন। তাই এবার সাড়ম্বরে পালিত হল তাদের বিয়ের অনুষ্ঠান। উপস্থিত ছিলেন দু তরফের পরিবারে সদস্যরা।   

এদিন গায়ে হলুদের ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। অনুষ্ঠানে অতিথি ছিলেন প্রায় ২০ জন। রাজ ও পরীর পরিবারের সদস্যরা ছাড়াও উপস্থিত ছিলেন তিন জন পরিচালক (Director)। ছিলেন চয়নিকা চৌধুরী, গিয়াস উদ্দিন, রেদওয়ান রনি। 

এই নিয়ে পঞ্চমবার বিবাহবন্ধনে আবদ্ধ হলেন তিনি। গায়ে হলুদের ছবি সোশ্যাল মিডিয়া প্রোফাইলে (Social Media Profile) শেয়ার করেন। হলুদ পোশাকে সেজেছিলেন দুজনই। পরীমণির পরনে ছিল হলুদ শাড়ি। হালকা গয়না আর লম্বা চুলে ফুলের মালা। আর রাজ পরেছিলেন সাদা-হলুদের পঞ্জাবি। মাথায় ছিলে হলুদ পাগড়ি। দুজনে হলুদ ফুল হাতে ছবি পোস্ট করেন তিনি। দুজনের হাতেই ছিল মেহেন্দি।  

২০২১০ থেকে ২০২১ সালের মধ্যে পাঁচবার বিয়ে করেন পরীমণি। অভিনেতা শরিফুল রাজের সঙ্গে পঞ্চমতম বিয়ে সারলেন তিনি।  গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’ ছবির সেটে আলাপ হওয়ার পাঁচদিনের মধ্যে বিয়ে (Marriage) করেন তারা। গত ১০ জানুয়ারি অন্তঃসত্ত্বার কথা ঘোষণা করেন। তারপরই প্রকাশ্যে আনেন নিজের বিয়ের কথা। এবার ফের একবার বিয়ে সাড়লেন তারা

প্রথমে নিজের দূর সম্পর্কের দাদা, তারপর প্রযোজক, অভিনেতা, সহকারী পরিচালক পেশার আরও তিনজনকে বিয়ে করেন। সাংবাদিক তামিম হাসানের সঙ্গে বিয়ে (Marriage) করেন। এবার পঞ্চমবার বিয়ে করেন অভিনেতাকে।  সে যাই হোক, পরীমণির বিয়ের ছবি যে সকলের নজর কেড়েছে তা বলার অপেক্ষা রাখে না। 
 

Share this article
click me!