নতুন মোড়কে প্রভাস-অনুষ্কা জুটির স্বাদ আস্বাদনের সুযোগ, সৌজন্যে রাজা ডিল্যাক্স

সিনে দুনিয়ার মাস্টার ব্লাস্টার মুভি বাহুবলীর পর দর্শক দরবারে আরও একবার প্রভাব-অনুষ্কার জুটির আগমনের খবর। ইন্ডাস্ট্রি সুত্রের খবর, পরিচালক মারুথি দাশারির আগামী ছবি রাজা ডিল্যাক্সে দেখা যেতে পারে এই জনপ্রিয় জুটিকে। কমেডি ফিল্ম পরিচালক মারুথি দাশারির এই ছবি দর্শককে হরর কমেডি মুভির স্বাদ আস্বাদনের সুযোগ দেবে।
 

Kasturi Kundu | Published : Apr 1, 2022 7:08 AM IST

ফের বড় পর্দায় বড় চমকের অপেক্ষা। সিনে দুনিয়ার মাস্টার ব্লাস্টার মুভি বাহুবলীর পর দর্শক দরবারে আরও একবার প্রভাব-অনুষ্কার জুটির আগমনের খবর। ইন্ডাস্ট্রি সুত্রের খবর, পরিচালক মারুথি দাশারির আগামী ছবি রাজা ডিল্যাক্সে দেখা যেতে পারে এই জনপ্রিয় জুটিকে। কমেডি ফিল্ম পরিচালক মারুথি দাশারির এই ছবি দর্শককে হরর কমেডি মুভির স্বাদ আস্বাদনের সুযোগ দেবে। প্রসঙ্গত ২০১৩ সালে এই রকমই হরর কমেডি মুভি প্রেমা কথা চিটরাম বক্সঅফিসে দুর্দান্ত  সাফল্য লাভ করেছিল। সেই বিষয়টাকে মাথায় রেখেই পরিচালক ফের এই ধরনের ছবি তৈরি করে দর্শকের মনোরঞ্জন করতে চাইছেন। একদিকে হরর কমেডি মুভি আর অন্যদিকে প্রভাস-অনুষ্কা জুটি, দুইয়ের মেলবন্ধনে পরিচালক মারুথি দাশারির আগামি প্রোজেক্ট নিয়ে সিনেপ্রেমীদের মনে উত্তেজনার পারদ চড়ছে সে কথা কিন্তু বলার অপেক্ষাই রাখছে না। 

ইন্ডাস্ট্রির লেটেস্ট খবর অনুযায়ী, ৫০ দিনের মধ্যে সিনেমার শ্যুটিং শেষ করার পরিকল্পনা করেছেন। দুটো ভাগে হবে সিনেমার শ্যুটিং। সমাজের সকল স্তরের এবং সকল বয়সের দর্শকের জন্য এই ছবি তৈরি করছেন পরিচালক মারুথি দাশারি।  এই মুহুর্তে পরিচালক তাঁর আগামী ছবি পাক্কা কর্মাশিয়াল ছবির পোস্ট প্রোডাকশনের কাজে ব্যস্ত রয়েছেন। এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে দক্ষিণী অভিনেতা গোপীচান্দ ও রাশি খান্নাাকে। হাতের কাজ শেষ করেই হরোর কমেডি  মুভি রাজা ডিল্যাক্স ছবির কাজ শুরু করবেন পরিচালক। প্রভাসের সঙ্গে রাজা ডিল্যাক্স ছবিতে শুধু বাহুবলী নায়িকা অনুষ্কা শেঠিই নয়, দেখা যাবে আরও দুজন নায়িকা মালবিকা মোহনান ও শ্রীলীলাকে। তবে একটা কথা কিন্তু বলতেই হয় যে, আদিপুরুষ স্টার প্রভাসের সঙ্গ অনুষ্কার রোম্যান্স দেখতেই মুখিয়ে রয়েছে দর্শক। 

আরও পড়ুন-এপ্রিলের শেষেই হবে শুরু,সন্দীপের সঙ্গে অ্যানিম্যালের ফ্লোরে নামবেন রণবীর

আরও পড়ুন-প্রতারণার শিকার রিমি সেন, খোয়া গেল প্রায় ৪.১৪ কোটি টাকা, মুম্বই পুলিশের দ্বারস্থ নায়িকা

আরও পড়ুন-'সবসময় মেয়েদেরকেই নিশানা করা হয়' হিজাব ইস্যুতে বিস্ফোরক বিশ্বসুন্দরী হারনাজ সান্ধু

হরর কমেডি মুভি রাজা ডিল্যাক্স ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন এস. থামান। চলতি বছরের শেষেই বিগস্ক্রিনে মুক্তি পাবে পরিচালক  মারুথি দাশারির আগামী প্রোজেক্ট রাাজা ডিল্যাক্স। যত দূর জানা যাচ্ছে, প্রভাস অভিনীত আদিপুরুষের আগেই সিলভারস্ক্রিনে মুক্তি পারে প্রভাস-অনুষ্কা জুটির আগামী ছবি রাজা ডিল্যাক্স। তবে আদিপুরুষ ছবি নিয়ে এখনও বেশ কিছু দ্বিমত রয়েছে। বেশ কিছুদিন আগে পর্যন্ত শোনা যাচ্ছিল, দক্ষিণী নায়িকা মেহেরিন পিরজাদাকে দেখা যাবে আদিপুরুষে। কিন্তু তারপরই আবার মেহেরিনের জায়গায় অনুষ্কার নাম উঠে এসেছে। তাই এখনও অভধি প্রভাসের বিপরীতে আদিপুরুষে নায়িকার চরিত্রে কাকে চূড়ান্ত করা হয়েছে সেই বিষয় একটা ধোঁয়াশা কিন্তু রয়েই গেছে। তবে রাজা ডিল্যাক্সে প্রভাস-অনুষ্কা জুটি দেখতে পাওয়া যাচ্ছে এই একেবারে পাক্কা। 

Read more Articles on
Share this article
click me!