চলতি বছরের শুরুতেই সারোগেসি মা হয়েছেন প্রিয়াংকা চোপড়া, তবে কেন এখনও অপ্রকাশিত নবজাতকের মুখ?

প্রিয়াঙ্কা চোপড়ার সারোগেসি সন্তান মালতি চোপড়া জোনাসের কথা অজানা নয়। তবে নবজাতকের মুখ এখনও অপ্রকাশিত অনুরাগীদের কাছে। প্রায়শই প্রিয়াঙ্কা তার মেয়ের সাথে কাটানো মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন।

Rimpy Ghosh | Published : Sep 19, 2022 10:02 AM IST / Updated: Sep 19 2022, 03:35 PM IST

মালতি নামটি নব পরিচিত সকলের কাছেই। মালতি আপাতত কোনো অভিনেত্রী অথবা আইকন না হলেও তার অভিভাবককে চেনেন সকলেই। মালতির বিখ্যাত বাবা-মা, প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস। প্রায়শই সোশ্যাল মিডিয়ায় তারা তাদের শিশুর ছবি পোস্ট করলেও, তারা এখনও তার মুখ প্রকাশ করেনি।  অভিনেত্রী সবেমাত্র তার মেয়ের আরেকটি ছবি প্রকাশ করেছেন, ছবিতে তার মুখ ঢাকা আছে, কিন্তু আমরা তার ছোট হাত ও পা দেখতে পাচ্ছি। সম্প্রতি প্রকাশিত ওই ছবিতে মালতিকে একজোড়া সুন্দর গোলাপী স্নিকার্স পরতেও দেখা গেছে।

 ছবিটি শেয়ার করে প্রিয়াঙ্কা লিখেছেন, "বিগ (আপেল ইমোজি) আমরা এখানে এসেছি।" তার পোস্টটি দেখুন:

এ বছর প্রিয়াঙ্কা ও নিক তাদের মেয়েকে সারোগেসির মাধ্যমে স্বাগত জানিয়েছেন।  জানুয়ারিতে, তারা সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেছিল যে তারা সারোগেসির মাধ্যমে একটি শিশু পেয়েছে এবং বলেছিল যে একথা "নিশ্চিত করতে পেরে আনন্দিত। এই অনন্য সময়ে আমাদের পরিবারের উপর ফোকাস করার জন্য আমরা বিনীতভাবে অনুরোধ করছি।  আমি এটা খুব প্রশংসা করি।"

অন্যদিকে নিক জোনাস সবেমাত্র তার জন্মদিন উদযাপন করেছেন। ১৬ সেপ্টেম্বর, শুক্রবার, গায়ক ৩০বছর বয়সে পরিণত হন৷ প্রিয়াঙ্কার বন্ধুরাও তাঁকে শুভেচ্ছা পাঠিয়েছেন এবং এই বিশেষ দিনে তাঁর সাথে ছবি দিয়েছেন। প্রিয়াঙ্কার সবচেয়ে কাছের বন্ধু তামান্না দত্ত তাদের সন্তানের সাথে এমন একটি ছবি পোস্ট করেছেন যা আগে কখনো দেখা যায়নি
 তার মুখ লুকিয়ে রাখার জন্য প্রিয়াঙ্কার অনুরোধে তামান্না একটি প্রেমের ইমোজি দিয়ে মালতীর মুখ ঢেকেছিল, কিন্তু প্রিয়াঙ্কা এবং নিক স্পষ্টভাবে ফটোতে দেখাচ্ছিল।  তামান্না ছবির ক্যাপশনে লিখেছেন, "শুভ জন্মদিন জিজু! মিস ইউ'অল।

 

প্রিয়াঙ্কা চোপড়া বর্তমানে ইটস অল কামিং ব্যাক টু দ্য টিভি সিরিজ সিটাডেল অ্যান্ড মি-এ অভিনয় করতে প্রস্তুতি নিচ্ছেন।  সিটাডেল হল সঙ্গীত প্রকল্পের পরে প্রিয়াঙ্কা চোপড়ার দ্বিতীয় অ্যামাজন প্রাইম ভিডিও প্রজেক্ট।এছাড়াও, তিনি ফারহান আখতারের জি লে জারা-তে কাজ করছেন।  ক্যাটরিনা কাইফ ও আলিয়া ভাটের সঙ্গে এই ছবিতে দেখা যাবে তাকে।
 

Read more Articles on
Share this article
click me!