স্পিচ মাল্লি' আর.জে রচনার আকষ্মিক মৃত্যু, মাত্র ৩৯ বছরেই শেষ নিঃশ্বাস ত্যাগ

যাকে প্রায়ই 'স্পিচ মালি' বলা হয়ে থাকে, মঙ্গলবার হৃদরোগে আক্রান্ত হয়ে আকষ্মিক মৃত্যু ঘটে তাঁর। খবর সামনে আসার পরই শোকবার্তা জানায় সহকর্মীরা। রাধানা মির্চি, যিনি রেডিও মিরচির একজন আরজে ছিলেন, তাঁর কথায় মানুষের মন জয় করেছিলেন রচনা খুব সহজেই। 

Jayita Chandra | Published : Feb 22, 2022 10:53 AM IST / Updated: Feb 22 2022, 05:12 PM IST

রেডিও জকি (RJ Rachana) , যার সঙ্গে প্রতিটা মানুষের পরিচিতি, যার কণ্ঠস্বর মনে হয় যেন একান্ত আপন, খুব কাছের কেউ, ঠিক এভাবেই শ্রোতা বন্ধুদের আপন করে নিয়ে থাকেন যাঁরা তাঁদের কণ্ঠের সঙ্গে যেন পরিবারের মতই সংযোগ তৈরি হয়। এমনই একজন রেডিও জকি তথা অভিনেত্রী হলেন রচনা (Actress Rachana)। যাকে প্রায়ই 'স্পিচ মালি' বলা হয়ে থাকে, মঙ্গলবার হৃদরোগে (Heart attack) আক্রান্ত হয়ে আকষ্মিক মৃত্যু ঘটে তাঁর। খবর সামনে আসার পরই শোকবার্তা জানায় সহকর্মীরা (RJ Rachana No More)। রাধানা মির্চি, যিনি রেডিও মিরচির একজন আরজে ছিলেন, তাঁর কথায় মানুষের মন জয় করেছিলেন রচনা খুব সহজেই। রেডিও জকি পেশাকে বিদায় জানিয়ে তিনি বাড়িতেই ছিলেন তিনি। কিন্তু হার্ট অ্যাটাক হওয়ার মত কোনও ঘটনাই ঘটেনি, কারণ তিনি সর্বদাই নিজেকে ফিট ও ফাইন রাখতেন। 

রাকনা জেপি সিটির প্লটে বুকে ব্যথা ওঠে হঠাৎ, সেখান থেকেই তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু হাসপাতালে নেওয়ার পথে মারা যান। ৩৯ বছর বয়সী এই সেলেব, কানারার সকলের মন জয় করেছিলেন। রাকনা জেপি সিটি-তেই ছিলেন তিনি, এদিন বুকে ব্যথা ওঠে হঠাৎ, সেখান থেকেই তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু হাসপাতালে নেওয়ার পথে মারা যান। ৩৯ বছর বয়সী এই সেলেব, কানারার সকলের মন জয় করেছিলেন। কাঠামোগত বাবা-মা যারা গত তিন বছর ধরে অর্জয়ের জন্য চামরাজাপেটে কাজ করছিলেন।

আরও পড়ুন- ব্যাকলেসে চুঁইয়ে পড়ছে উষ্ণতা, হল্টার নেক বিকিনি-তে হটনেসের ডবল ডোজ বাড়ালেন ইশা

আরও পড়ুন- দাদাসাহেব ফালকে পেলেন রণবীর সিং-আল্লু অর্জুন, তালিকায় জায়গা করলেন

আরও পড়ুন- পোশাকের ফাঁক দিয়ে স্তনের উঁকিঝুকি, হাই থাই স্লিটে 'গোল্ডেন কুইন' রাইমা

পরিবারের তরফ থেকে শোক প্রকাশ করা হয়, রচনার স্বজনরা জানিয়েছিলেন, রচনার মরদেহ চামরাজা ডাউনটাউনে নিয়ে যাওয়া হয়েছে। বরাবরই তিনি নিজের শরীর নিয়ে বেশ সচেতন ছিলেন। যার ফলে তাঁর শরীরের হঠাৎ এই সমস্যার খবরে অনেকেই হতবাক। রেডিও জকি কাজ ছেড়ে বিগত কয়েকদিনে বাড়িতে একা থাকে বলে জানা গিয়েছে। কয়েকদিন ধরে তিনি বিষন্নতায় ভুগছিলেন বলেও পরিবার সূত্রে খবর পাওয়া গেছে।  যারা রেডিও মির্চি শোনেন, তারা প্রায় সকলেই তাঁকে চেনেন, বেশ মিষ্টভাষী ও মন ভালো করে দেওয়ার ক্ষমতা রাখতেন তিনি। আজ সেই সেলেবেরই পথচলা থমকে গেল। 

Share this article
click me!