যাঁরা মরতে চাইছে তাঁদের আটকাবেন না, মোদীকে অনুরোধ জানালেন রঙ্গোলি

  • করোনা ঠেকাতে বাড়ানো হয়েছে লকডাউনের সময়সীমা
  • বাড়ি ফেরার অপেক্ষায় বান্দ্রাতে জমায়েত
  • ভিডিও শেয়ার করে বিস্ফোরক রঙ্গোলি
  • মোদীর কাছে আবেদন জানালেন কঙ্গনার বোন

Jayita Chandra | Published : Apr 15, 2020 11:48 AM IST

দেশে ক্রমেই বেড়ে চলেছে করোনা আক্রান্তের সংখ্যা। এমন পরিস্থিতিতে প্রথমে ২১ দিনের লক ডাউন ঘোষণা করেছিল কেন্দ্রিয় সরকার। তা শেয হওয়া কথা ছিল ১৪ এপ্রিল। দেশের বুকে থাকা পরিয়াযী শ্রমিকেরা হাজির হয়েচিলেন ব্রান্দ্রাতে। ভেভেছিলেন লক ডাউন উঠলেই বাড়ি ফিরবেন। কিন্তু তেমনটা মোটেই হয়নি। দেশের পরিস্থিতির কথা মাথায় রেখে মোদী সরকার বাড়িয়ে দেন লকডাউনের সময়সীমা। 

আরও পড়ুনঃ ফের বলিউড তারকার পরিবারে করোনার থাবা, বাড়ছে দুশ্চিন্তা

লকডাউন বাড়িয়ে করা হয়েছে ৩ মে পর্যন্ত। প্রয়োজন হলে তারপরও বাড়তে পারে এই লকডাউন। এমন সময় বাড়ি থেকে বেড়িয়ে জমায়েতে যাওয়া মানেই মৃত্যু ডেকে আনা। বজায় রাখতে হবে সামাজিক দুরত্ব। এমন পরিস্থিতিতে বান্দ্রাতে জমায়েত হয়েছিলেন বহু শ্রমিক। ভেবেছিলেন লক ডাউন উঠে গেলেই তাঁরা বাড়ি ফিরবেন। কিন্তু লক ডাউন না ওঠায় তাঁরা জমায়েত হয়ে বিক্ষোভ দেখাতে শুরু করে।
 

সেই ভিডিও ছড়িয়ে পড়ে নেট দুনিয়া। পরিস্থিতির কড়া সমালোচনাও করে অনেকে। আবার পরিযায়ী শ্রমিকের কথা মাথায় রেখেও অনেকে নেট দুনিয়ায় সরব হয়েছিলেন। তবে রঙ্গোলি চান্দেল সেই ভিডিও শেয়ার করে লিখলেন- মোদীজী যাঁরা মরতে চায়, তাঁদের মরতে দিন। কিন্তু তাঁদের ভাইরাস ছড়াতে দেবেন না। প্রকাশ্যে অনুরোধ করলেন রঙ্গোলি। রঙ্গোলির এই বিস্ফোরক মন্তব্য ছড়িয়ে পড়ল নেট দুনিয়ায়। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা

Share this article
click me!