কেমন চলছে পুষ্পা ২-এর শুটিং? সেট থেকেই ছবি শেয়ার করলেন রশ্মিকা মান্দানা

'পুষ্পা: দ্য রাইজ'-এ আল্লু অর্জুন, রশ্মিকা মান্দান্না এবং ফাহাদ ফাসিল প্রধান চরিত্রে অভিনয় করেছেন। সম্প্রতি ফাহাদ ফাসিলের স্থলাভিষিক্ত হতে চলেছেন অর্জুন কাপুর, এমন খবর সামনে আসে। পরে নির্মাতারা স্পষ্ট জানিয়ে দেন যে তারা এমন কিছু ভাবছেন না।

Web Desk - ANB | / Updated: Oct 18 2022, 09:05 AM IST

আল্লু অর্জুনের বহু প্রতীক্ষিত ছবি পুষ্পা: দ্য রুল ছবিটার শুট্যিং কেমন চলছে। কীভাবে কাজ করছেন কলাকুশলীরা। তা নিয়ে ভক্তদের মনে প্রশ্নের শেষ নেই। ছবিটির প্রথম ভাগ বক্স অফিসে সুপারহিট হয়েছিল। এরপরই এর সিক্যুয়েলের কাজ শুরু করেছেন নির্মাতারা। এখন নির্মাতারা সেট থেকে প্রথম ছবি শেয়ার করেছেন, ভক্তদের কৌতূহল বাড়িয়েছেন। ছবি দেখেই বোঝা যাচ্ছে শুটিংয়ের দারুণ গতিতে এগিয়ে চলছে। ভক্তরা উচ্ছ্বসিত সেই ছবি দেখে। ছবির অভিনেত্রী রশ্মিকা মান্দানা নিজেও সেটের ছবি শেয়ার করে নিজের আনন্দ প্রকাশ করেছেন। ছবিটি নিয়ে তার প্রতিক্রিয়া জানিয়েছেন।

রশ্মিকা মান্দান্নার প্রতিক্রিয়া

নির্মাতারা যে ছবিটি শেয়ার করেছেন তা ক্যামেরার পিছনে রয়েছে যাতে ছবিটির টিমকে কাজ করতে দেখা যায়। ছবির কাজ পুরোদমে চলছে বলে ইঙ্গিত দিয়েছেন নির্মাতা। এই ছবিতে তার প্রতিক্রিয়া জানিয়ে রশ্মিকা মান্দান্না লিখেছেন, 'এই দেখ, সব শুরু হচ্ছে।' এটি দিয়ে তিনি আগুন এবং নাচের মেয়ের একটি ইমোজি তৈরি করেছেন।

'পুষ্পা: দ্য রাইজ'-এ আল্লু অর্জুন, রশ্মিকা মান্দান্না এবং ফাহাদ ফাসিল প্রধান চরিত্রে অভিনয় করেছেন। সম্প্রতি ফাহাদ ফাসিলের স্থলাভিষিক্ত হতে চলেছেন অর্জুন কাপুর, এমন খবর সামনে আসে। পরে নির্মাতারা স্পষ্ট জানিয়ে দেন যে তারা এমন কিছু ভাবছেন না। পরিচালক নিজে ছবিটিতে ফাহাদ ফাসিল যে থাকছেনই, সেই বিষয়টি নিশ্চিত করেছেন এবং এ ধরনের রিপোর্টকে ভুয়ো বলে উড়িয়ে দিয়েছেন

ছবির হাইলাইটস

'পুষ্পা' ২০২১ সালের ১৭ই ডিসেম্বর মুক্তি পেয়েছিল। ছবিটি পরিচালনা করেছিলেন সুকুমার। সিক্যুয়াল ছবির পরিচালকও তিনিই। ছবিটি মূলত তেলেগু ভাষায় তৈরি হয়েছিল। তবে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করায় এটি হিন্দি সহ অন্যান্য ভাষায় মুক্তি পেয়েছে। এর সিক্যুয়েল পুষ্পা: দ্য রুলও জনপ্রিয়তা পাবে, আশা করছেন নির্মাতারা। 

এদিকে, অভিনেত্রী রশ্মিকা মান্দান্না ২০২১-এর সবচেয়ে জনপ্রিয় চলচ্চিত্র, পুষ্পা দ্য রাইজ-এ আল্লু অর্জুনের প্রেমিকার চরিত্রে অভিনয় করেছেন। অভিনেত্রী মুভিতে শ্রীবল্লীর ভূমিকায় অভিনয় করেছিলেন, যেখানে আল্লু অর্জুন প্রধান ভূমিকায় ছিলেন। সম্প্রতি, পুষ্পার নির্মাতারা আনুষ্ঠানিকভাবে সিনেমাটির সিক্যুয়াল পুষ্পা: দ্য রুল ঘোষণা করেছেন। ২২ আগস্ট, আল্লু অর্জুনের পুষ্পা ছবির দ্বিতীয় অংশের সূচনার জন্য একটি মহরত পূজা অনুষ্ঠিত হয়েছিল । পূজা অনুষ্ঠিত হওয়ার পর, একজন ভক্ত নির্মাতাদের কাছে পুষ্পা ২ এ রশ্মিকা ওরফে শ্রীবল্লির চরিত্রটিকে আরও শক্তিশালী এবং প্রভাবশালী করার জন্য অনুরোধ করেছিলেন।

পুষ্পা: দ্য রাইজ লাল চন্দন কাঠের চোরাচালান সিন্ডিকেটের মধ্যে একজন লরি চালকের উত্থানের গল্পকে ঘিরে আবর্তিত হয়েছে, একটি বিরল কাঠ যা শুধুমাত্র অন্ধ্রপ্রদেশের শেশাচলম পাহাড়ে পাওয়া যায়। পুষ্পা: দ্য রাইজ'-এর সিক্যুয়েল ' পুষ্পা দ্য রুল' নাকি পশ্চিমবঙ্গের বাঁকুড়ার গ্রামীণ অঞ্চলে শুট করা হতে পারে বলে সূত্র থেকে জানা গিয়েছে। খবর অনুযায়ী, আসন্ন ছবির কয়েকটি গুরুত্বপূর্ণ দৃশ্যের শুটিং বাঁকুড়ার খাতরা রেঞ্জের দক্ষিণাঞ্চলে শুটিং হওয়ার সম্ভাবনা রয়েছে। 

Read more Articles on
Share this article
click me!