এবার দক্ষিণী ছবির গানে গাঙ্গুবাঈ, RRR ছবির নতুন গানে আলিয়া ম্যাজিক

হিন্দি ছবির গণ্ডি পেড়িয়ে এবার দক্ষিণী ছবির দুনিয়া কাঁপাতে তৈরি রুপোলি পর্দার গাঙ্গুবাঈ। পরিচালক রাজা মৌলির বহু প্রতীক্ষিত ছবি আরআরআর-এর গান এথারা জেন্দার গানের প্রথম ঝলকেই দর্শককে তাক লাগিয়ে দিয়েছেন মহেশ কন্যা আলিয়া ভাট। 

Kasturi Kundu | Published : Mar 13, 2022 9:09 AM IST

২৫ ফেব্রুয়ারি বক্সঅফিসে মুক্তি পেয়েছে সঞ্জয়লীলা বনসালীর মাস্টার ব্লাস্টার হিট গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি। ১০০ কোটির ক্লাবে পৌঁছে এই ছবির গগনচুম্বী সাফল্যের মাঝেই আলিয়া তাঁর ভক্তদের জন্য নিয়ে এল নতুন চমক। হিন্দি ছবির গণ্ডি পেড়িয়ে এবার দক্ষিণী ছবির (South Indian Movie) দুনিয়া কাঁপাতে তৈরি রুপোলি পর্দার গাঙ্গুবাঈ (Alia Bhatt)। পরিচালক রাজা মৌলির (SS Rajamouli) বহু প্রতীক্ষিত ছবি আরআরআর-এর গান এথারা জেন্দার (Etthara Jenda) গানের প্রথম ঝলকেই দর্শককে তাক লাগিয়ে দিয়েছেন মহেশ কন্যা আলিয়া ভাট (Alia Bhatt)। এই গানে আলিয়ার সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে দক্ষিণী সুপারস্টার রাম চরণ ও জুনিয়র এনটিআর। এথারা জেন্দার গানের টিজার প্রসঙ্গে একটা কথা অবশ্যই বলতে হয়ে যে, এই গানটি কিন্তু শুধুমাত্র সিনেমার প্রমোশনাল গান হিসাবেই ব্যবহৃত হবে। সিনেমার কোনও দৃশ্যের সঙ্গে মিল রেখে এই গান তৈরি করা হয় নি। সিনেমা শেষ যখন ছবির সঙ্গে জড়িত সকলের নাম দেখানো হবে তখন এই গানটি দর্শক দেখতে পাবে। 

বিশিষ্ট ফিল্ম সমালোচক তরণ আদর্শ সোশ্যল সাইটে আরআরআর ছবির নতুন গান এথারা জেন্দার শেয়ার করেছেন। ক্যাপশানে লিখেছেন, পরিচালক এসএস রাজামৌলি এই ছবির নতুন গান এথারা জেন্দা স্পেশালভাবে শ্যুট করিয়েছেন। সিনেমার শেষেও দর্শকের মনোরঞ্জনকে ধরে রাখতেই এথারা জেন্দাকে সেই সময় দর্শকের সামনে তুলে ধরার সিদ্ধান্ত নিয়েছেন। এই গানের কম্পোজিশনের দায়িত্বে ছিলেব রামাযোগ্য শাস্ত্রী। আর বহু প্রতীক্ষিত এই ছবির এথারা জেন্দায় কন্ঠ দিয়েছেন সঙ্গীতশিল্পী বিশাল মিশ্রা, প্রুদভি চন্দ্র, এমএম কিরাভানি, সাহিথি চাহান্থি ও হরিকা নারায়ন। বিগস্ক্রিনে চরিত্রের প্রয়োজনে বারবার নিজের লুকের পরিবর্তন ঘটিয়েছেন। গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি থেকে আরআরআর-এ আলিয়ার ভিন্নস্বাদের লুকে মজেছে ভক্তরা। আগামী ১৪ মার্চ ঠিক বিকেল ৪ টের সময় মুক্তি পাবে আরআরআর ছবির এথারা জেন্দা পুরো গানটি। 

 

পরিচালক রাজামৌলির নির্দেশনায় আগামী ২৫ মার্চ বড়পর্দায় মুক্তি পাবে দক্ষিণী অ্যাকশন ড্রামা আরআরআর। এই ছবির হাত ধরে প্রথমবার দক্ষিণী ছবিতে ক্যামিও চরিত্রে আত্মপ্রকাশের সুযোগ পেলেন বলিউডের রণবীর প্রেমিকা আলিয়া ভাট। সীতার চরিত্রে দক্ষিণী ছবির দর্শকের মন ভোলানোর পাশাপাশি নয়া অবতারে আলিয়াকে দেখতে মুখিয়ে রয়েছে হিন্দি ছবির দর্শকও। এই ছবির স্পেশাল গান এথারা জেন্দার প্রথম ঝলকে সকলকে একেবারে চমকে দিয়েছেন আলিয়া। লাল আর গোলাপির কম্বিনেশনে সম্পূর্ণ ট্রাডিশনাল ড্রেসের সঙ্গে হালকা বিনুনিতে আলিয়ার এথনিক লুকে তাঁর দিক থেকে চোখ ফেরানো দায়। অন্যদিকে জুনিয়র এনটিআর আর রাম চরণের লুকেও রয়েছে ট্রাডিশনের আঁচ। কুর্তা পাজামা পড়ে ছবির দুই হিরোরও কিন্তু জুড়ি মেলা ভার। 

Read more Articles on
Share this article
click me!