যৌনতার কুকীর্তি ফাঁস, বিগ বস থেকে এবার বহিস্কার করা হবে সাজিদ খানকে

মি টু আন্দোলনে মূল অভিযুক্ত সাজিদ খান প্রতিযোগী হিসেবে এসেছেন বিগ বস সিজন ১৬ তে। কিন্তু তা মানতে নারাজ দর্শক থেকে শুরু করে অভিনেত্রীরাও। সূত্রের খবর অনুযায়ী,প্রতিনিয়ত দর্শক এবং অভিনেত্রীদের প্রতিবাদের কারণেই শো থেকে বহিস্কার করা হবে সাজিদ খানকে। 
 

Rimpy Ghosh | Published : Oct 14, 2022 10:41 AM IST

টেলিভিশন জগতের সবচেয়ে জনপ্রিয় রিয়েলিটি শো গুলির মধ্যে বিগ বস অন্যতম। জনপ্রিয়তার সঙ্গে বিতর্কিত ও বটে। বিগ বসের ভক্তরা দীর্ঘ দিন ধরে অপেক্ষা করে থাকে শোতে নতুন প্রতিযোগীদের দেখতে এমনকি কোন সেলিব্রিটি অংশগ্রহণ নিয়েছেন তা জানতেই আরও বেশি উত্তেজিত হয়ে ওঠেন দর্শকেরা। তবে এবার শো এর নির্মাতারা পড়েছেন বিতর্কের মুখে। বিতর্কের কারণ বিগ বসের এক প্রতিযোগীকে ঘিরে। পরিচালক সাজিদ খানের শোতে অংশগ্রহণ করা নিয়েই মূলত শুরু হয় ঝঞ্জাট। সাধারণ জনগণ থেকে শুরু করে বলিউডের অভিনেত্রীরা অবধি বাদ যাননি প্রতিবাদ করতে। পরিবেশ যখন বেশ গরম তখন গুঞ্জন শোনা যাচ্ছে আগামী সপ্তাহের মধ্যে প্রতিযোগিতা থেকে উচ্ছেদ করা হবে সাজিদ খানকে

সম্প্রতি, দিল্লি কমিশন ফর উইমেনের প্রধান স্বাতি মালিওয়াল তথ্য ও সম্প্রচার মন্ত্রকের কাছে চিঠি লিখেছিলেন বিগ বস ১৬ থেকে সাজিদ খানকে প্রতিযোগী হিসাবে সরিয়ে দেওয়ার বিষয়ে। যেখানে স্বাতি মালিওয়াল জণগনের তীব্র আপত্তির কারণে এই পদক্ষেপ নেন।
 
শার্লিন চোপড়া এবং মান্দানা করিমি সহ বেশ কিছু সেলিব্রিটি অভিনেত্রীরা মুখ খুলেছিলেন সাজিদের কর্মকাণ্ডের বিরুদ্ধে। যৌন অসদাচরণের অভিযোগে অভিযুক্ত করেছেন তাকে। তারাও বিগ বস ১৬ থেকে তার বহিষ্কারের দাবি করেছেন। শুধু এখানেই নয়, এরপরে অভিনেত্রী কনিষ্ক সোনিও সাজিদ খানের বিরুদ্ধে একই ধরনের অভিযোগ তুলেছেন।  উরফি জাভেদ এবং সোনা মহাপাত্রের মতো অন্যান্য সেলিব্রিটিরা সাজিদ খানকে একজন প্রতিযোগী হিসাবে বিগ বসে থাকার জন্য চ্যানেল এবং অনুষ্ঠানের নির্মাতাদের আহ্বান জানিয়েছিলেন।

এই সকল ক্ষোভের মধ্যেই আশা করা হচ্ছে সাজিদ খানকে শীঘ্রই শো থেকে বের করে দেওয়া হবে অর্থাৎ সূত্রের খবর অনুযায়ী সাজিদ খানকে এক সপ্তাহের মধ্যে বিগ বস ১৬ থেকে বহিষ্কার করা হবে  এবং এটি করবেন সলমন খান নিজেই।

এই ক্ষোভের সূত্রপাত আজ থেকে চার বছর আগে ।২০১৮  সালের 'MeToo' আন্দোলনের সময় বেশ কয়েকজন অভিনেত্রী সাজিদ খানের বিরুদ্ধে যৌন অসদাচরণের অভিযোগ এনেছিলেন যখন অভিনেত্রীরা তাদের যৌন হয়রানির কথা সোশ্যাল মিডিয়ায় সরাসরি বলতে থাকেন।  বিগ বস ১৬ এর  হাউসে সাজিদ খানের প্রবেশের সাথে সাথে ক্ষোভে ফেটে পড়েন দর্শকেরা, শুধু তাই নয় একের পর এক প্রতিবাদ উঠৈ আসে সেলিব্রিটি মহল থেকেও। সাজিদকে বিগ বসের শোতে প্রতিযোগী হিসেবে গ্ৰহণ করার জন্য বিতর্কের মুখে পড়তে হচ্ছে নির্মাতাদের ও।

আরও পড়ুন

'পোশাক তুলে দেখাতে হবে শরীর', সাজিদের বিরুদ্ধে ফের বিস্ফোরক অভিযোগ কনিষ্ক সোনির

"রিমুভ সাজিদ খান" বিগ বস থেকে সাজিদকে সরানোর এমনই দাবি করলেন নেটিজেনরা

যৌনাঙ্গ দেখিয়ে নোংরা ইঙ্গিত, '১০-এ কত পাব' জিজ্ঞাসা করেছিলেন শার্লিন চোপড়াকে

'যৌনাঙ্গে' হাত দিয়ে শরীরে নোংরা স্পর্শ, জনসমক্ষে 'ব্রা' খুলতেও বাধ্য করিয়েছিলেন জিয়াকে

Read more Articles on
Share this article
click me!