Salman Khan: 'অটোওয়ালা ভাইজান', পানভেলের রাস্তায় সলমনকে অন্যভূমিকায় দেখে অবাক ভক্তরা

সদ্যোই ৫৬ বছরের জন্মদিন পালন করেছেন সলমন। সপরিবারে রয়েছে নিজের সাজানো গোছানো পানভেলের ফার্ম হাউসে। সেখান থেকে নিজের সোশ্যাল মিডিয়ায় একধিক ছবিও পোস্ট করেছেন তিনি।

Web Desk - ANB | / Updated: Dec 30 2021, 07:24 AM IST

জন্মদিনের আগেই সাপের কামড়ে অসুস্থ হয়ে গিয়েছিলেন সলমন খান(Salman Khan)।  তিনি সুস্থু হয়ে বাড়ি ফিরেছেন। একটু ভুল হলে নিজের ফার্মহাউসে ফিরেছেন। আর তারপরই কেরামতি দেখাতে শুরু করেছেন ভাইজান। রিল লাইফের বদলে এবার তাঁকে রিয়েল লাইফে আটো রিকশা চালাতে দেখা হেল পানভেলের রাস্তা। ভক্তরা সলমন খানকে নতুন রূপে দেখে রীতিমত মুগ্ধ। 

সদ্যোই ৫৬ বছরের জন্মদিন পালন করেছেন সলমন। সপরিবারে রয়েছে নিজের সাজানো গোছানো পানভেলের ফার্ম হাউসে। সেখান থেকে নিজের সোশ্যাল মিডিয়ায় একধিক ছবিও পোস্ট করেছেন তিনি। এদিন হ্যাফ প্যান্ট আর একটি নীল রঙের টিশার্ট পরে অটো চালাতে শুরু করেন তিনি। মাথায় ছিল টুপি। তাঁকে দেখতে পানভেলের রাস্তায় ভিড় জমে যায়। অনেকেই অটোওয়ালা ভাইজানের ছবি তুলতে ব্যস্ত হয়ে পড়েন। 

দিন কয়েক আগেই এই পানভেলের ফার্ম হাইসে সাপের ছোবল খান সলমন খান। তাঁকে ভর্তি করা হয়েছিল নভি মুম্বইয়ের একটি হাসপাতালে। রবিবার তিনি হাসপাতাল থেকে ছুটি পান। সাপের ছোবল খাওয়ার ঘটনার মজা করে সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেন তিনি। তিনি বলেছেন তাঁর বাবা জিজ্ঞাসা করেছিল কী হল সাপ কী বেঁচে রয়েছে। তার উত্তরে তিনি নাকি বলেছিলেন টাইগারও বেঁচে আছে সাপ ও বেঁচে রয়েছে। তবে বোন অর্পিয়া গোটা ঘটনায় ভয় পেয়েছে বলেও জানিয়েছেন তিনি।

সম্প্রতি সলমন খান সৌদি আরবে রিয়াদ থেকে ফিরেছেন। সেখানে দাবাং ছবির শ্যুটে ব্যস্ত ছিলেন তিনি। একই সঙ্গে বিগবস সিজেন ১৫এর কাজেই ব্যস্ত রয়েছেন অভিনেতা। সম্প্রতি তাঁর বান্ধবী ক্যাটরিনা কাইফের বিয়ে হয়। সেখানে ৩ কোটি মূল্যের বিলাসবহু গাড়ি উপহার দিয়েছেন বলেও টিনসেল টাউনে গুঞ্জন। 

দিন কয়েক আগে নিজের একটি ফ্ল্যাট ভাড়ি দিয়েও খবের এসেছিলেন সলমন খান।  ভাইজানের বাড়িতে থাকতে গেলে মাসে কতটাকা করে গুণতে হচ্ছে ভাড়াটিয়াকে। জানলে চোখ কপালে উঠবেই। মাসে দিতে হচ্ছে নগদ ৯৫ হাজার টাকা। প্রতি বছর টাকার অঙ্ক বাড়বে বলেও লেখা রয়েছে চুক্তিপত্রে। 

বান্দ্রা গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের দীর্ঘ দিনের বাসিন্দা সলমন। এই বাড়ি থেকেই একের পর হিট চিত্রনাট্য় লিখেছেন সেলিম খান। কিন্তু তাও রিয়েল এস্টেট ব্যবসায়ী রীতিমত আগ্রহী সলমন। ঘনিষ্টদের কথায় অভিনয়ের পাশাপাশি জমি বাড়ি সংক্রান্ত ব্যবসাতেও বেশ কিছু টাকা লগ্নি করেছেন সলমন। বেশ কয়েকটি বাড়ি ও জমি কিনেছেন তিনি। তারই একটা এবার ভাড়া দলেন সলমন খান। 

Read more Articles on
Share this article
click me!