Uunchai ছবিতে প্রেম -সলমন খান কেউ নেই, কিন্তু কেন নিজেথেকে আসা ভাইজানকে ফিরিয়েছিলেন সুরজ

একসঙ্গে প্রেম আর সলমন খানকে ছেঁটে ফেললেন পরিচালক সুরজ বরজাতিয়া। অথচ প্রেম নামটি যেমন তাঁর কাছে লাকি, তেমনই সলমন খানও। তারপরেও কেন এমন পদক্ষেপ তা নিজেই খোলসা করলেন পরিচালক। 
 

Web Desk - ANB | Published : Oct 18, 2022 5:58 PM IST

মুক্তির প্রতীক্ষায় অমিতাভ বচ্চন, পরিনীতি চোপড়ার উঁনচাই। কিন্তু আমপি জানেন কি এই ছবিতে নিজে থেকেই অভিনয় করতে চেয়েছিলেন সলমন খান। একটা সময় সুরজ বরজাতিয়ার ছবি মানেই সলমন খান। শুরুটা ম্যায়নে প্যার কিয়া থেকে। তারপর একগুচ্ছ হিট ছবি উপহার দিয়েছেন। কিন্তু উনচাই ছবিতে সলমন নিজে থেকে অভিনয় করার ইচ্ছে প্রকাশ করলে তা নিষেধ করেছিলেন সুরজ বরজাতিয়া। কিন্তু কেন জানেন কি? 

সম্প্রতি মুক্তি পেয়েছেন উনচাই ছবির ট্রেলার। ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সলমন খান। আর সেখানেই হাটে হাঁড়ি ভাঙেন সলমন সলমন খান বলেছিলেন উনচাই ছবিতে সম্পর্কে তিনি অনেক দিন আগে থেকেই জানতেন।  আর সবকিছু জানার পর তিনি নিজে এই ছবিতে অভিনয় করতে চেয়েছিলেন। অথচ সেই সময়ই ছবির জন্য অভিনেতাদের খুঁজছিলেন সুরজ। তারপরেই সলমন খানকে না বলেছিলেন পরিচালক। 

সুরজের মুখে না শুনে মোটেও চটে যাননি সলমন খান। উল্টে তিনি তাঁকে ছবিতে না নেওয়ার কারণ জানতে চেয়েছিলেন। সলমন বলেছিলেন, 'সুরজ তুমি কী তৈরি করছে? বারবার পাহাড়ে যাচ্ছ কোন? আমাকে বললে আমিও ছবিটি করতে পারি।' এই প্রস্তাবে সুরজ সরাসরি না বলে দিয়েছিলেন। তবে এর কারণ অবশ্য পরিচালক জানিয়েছেন ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে। 

সুরজ বলেছেন, 'আমরা সকলেই জানি সলমন খান পাহাড়ে উঠতে পারেন। তাই আমি ওকে বাদ দিয়েছিলেন। আমার এমন অভিনেতা প্রয়োজন ছিল যারা পাহাড়ে উঠতে পারে না।' এখানেই শেষ নয় , সুরজ আরও জানিয়েছেন এই ছবিতে তিনি সব পুরনো বন্ধন মুক্ত করেছেন। এই ছবিতে প্রেম নামে কোনও ক্যারেক্টর নেই। অথচ চলচ্চিত্র প্রেমী মাত্রই জানে যে সুরজের ছবির ক্ষেত্রে প্রেম নামটাই যথেষ্ট। প্রেম নামটা তার কাছে লাকি। এটাই কিন্তু সুরজের প্রথম ছবি যেখানে প্রেম নামটাই নেই। সঙ্গে নেই সলমন খানও। 

 

Read more Articles on
Share this article
click me!