সলমন খান যদি কিছু না করে তাহলে আমি থামব কেন? হঠাৎ এমন প্রশ্ন শাহরুখ খানের মুখে

এসআরকে প্লাস লঞ্চ আবারও থামিয়ে দিতে হল শাহরুখ খানকে। ডিজনি প্লাস হটস্টারের জনপ্রিয়তার কারণেই এই সিদ্ধান্ত বারবার নিতে হচ্ছে বলিউড বাদশাকে।

Web Desk - ANB | Published : Mar 31, 2022 11:27 AM IST

একদম অন্যভূমিকায় শাহরুখ খান। ডিজনি প্লাস হটস্টারের জন্য একের পর এক বিজ্ঞাপণ করে তাক লাগিয়ে দিচ্ছেন তিনি। ওই ওটিটি প্ল্যাটফর্মের জন্য তাঁর প্রথম বিজ্ঞাপণ ছিল কেন তিনি ওটিটি প্ল্যাটফর্মে অনুপস্থিত। সেখানেই বলা হয়েছিল আগামী দিনে বিনোদনের অন্যতম মাধ্যম। ওটিটিতে সলমন থেকে শুরু করে অজয় দেবগণ - সকলেই উপস্থিত রয়েছেন। কিন্তু শাহরুখ খান কেন নেই। এরপরই শাহরুখের নতুন বিজ্ঞাপণ - সেখানে তিনি ডিজনি প্লাস হটস্টারের মতই এসআরকে প্লাস নামে একটি ওটিটি প্ল্যাটফর্ম আনতে চলেছেন- বলে ধারনা তৈরি করা হয়। যা নিয়ে ভক্তদের মধ্যে যথেষ্ট উন্মাদনা তৈরি হয়েছিল।  তারই রেশ ধরে আরও বেশ কয়েকটি বিজ্ঞাপণ করেন তিনি।  তবে তিনি নতুন ওটিটি প্ল্যাটফর্ম লঞ্চের জন্য পুরোপুরি প্রস্তুত। কিন্তু তাঁকে থামতে বলা হয়েছে। 


সলমনকে নিয়ে প্রশ্ন শাহরুখের- 
ডিজনি প্লাস হটস্টারের বিজ্ঞাপণে দেখা যাচ্ছে এসআরকে প্লাস নামের একটি বিরাট পোস্টারের পাশে দাঁড়িয়ে রয়েছেন শাহরুখ খান। সেখানেই তিনি বলছেন এসআরকে প্লাট লঞ্চের জন্য প্রস্তুত। কিন্তু সেই সময়ই একজন ম্যানেজার তাঁকে স্পষ্ট করে  জানিয়ে দেন- এসআরকে -কে লঞ্চ করার জন্য আরও বেশ কিছুদিন অপেক্ষা করতে হবে। শাহরুখ খান জানতে চান কেন? সলমন কি কিছু করছে?

রুদ্র-৮৩-
এই প্রশ্নের উত্তরে ম্যানেজার জানান রুদ্র থেকে ৮৩ সবই রয়েছে ডিজনি প্লাস হটস্টারে। সেখানে সিনেমাগুলি খুবই জনপ্রিয়। তখনই শাহরুখের প্রশ্ন তাহলে কী হবে ? হতাশ হয়ে পড়েন তিনি। সঙ্গে সঙ্গেই ফ্রেমে নাটকীয় এন্ট্রি অনুরাগ কাশ্যপের। তিনিও শাহরুখকে বলেন রুখ না পড়ে গা।

ডিজনি প্লাস হটস্টারের সঙ্গে তুলনা-
শাহরুখের বিজ্ঞাপণে তুলে ধরা হয়েছে সবথেকে এগিয়ে রয়েছে এই ওটিটি প্ল্যাটফর্ম। একদিকে সিনেমা অন্যদিকে ওয়েব সিরিজ - সবেতেই বাজিমাত করেছে ওটিটি প্ল্যাটফর্মটি। নতুন নতুন কনসেপ্টের পাশাপাশি স্টারকাস্টিং। সবই চমকে দেওয়ার মত। পাশাপাশি আইপিএলও দেখান হয় সেখানে।

টুইটারে শাহরুখ 
ডিজনির সঙ্গে শাহরুখ টুইটেও মত আদান প্রদান করেছেন। সেখানেই সংস্থার পক্ষ থেকে এসআরকে-র কাছে দুঃখ প্রকাশ করা হয়। বলা হয় তাদের জন্য বারবার পরিকল্পনা বদল করতে হচ্ছে। তার উত্তরে শাহরুখ খান বলেন এখন তিনি খেলা দেখছেন আগামী দিনে তিনি দেখে নেবেন। তাঁর নামই কাজ করবে। অন্য একটি টুইটে শাহরুখ বলেছেন, ডিজনি তাঁর মাথাই খারাপ করে দিয়েছে। তবে শাহরুখ কী ডিজনির অংশ হবেন- অজয় দেবগণ বা রণবীর সিং-এর মত। তার উত্তর এখনও পর্যন্ত দেননি শাহরুখ। তবে তিনি চুটিয়ে ডিজনির হয়ে প্রচার করছেন। 
 

Read more Articles on
Share this article
click me!