মাত্র ১৭ বছরের মুমতাজের প্রেমে হাবুডুবু খেয়েছিলেন শাম্মী কাপুর, চেয়েছিলেন কেরিয়ার তছনছ করে দিতে

মুমতাজ আসকারি মাধবানি হলেন একজন প্রবীণ বলিউড অভিনেত্রী যিনি ফিল্ম ইন্ডাস্ট্রিতে একের পর এক হিট ছবি উপহার দিয়ে নিজের জন্য একটি বিশেষ স্থান তৈরি করেছিলেন। তিনি সেই সময়ের সবচেয়ে প্রিয় অভিনেত্রীদের একজন ছিলেন ।

Bangla SiteAdmin | / Updated: Aug 02 2022, 08:00 AM IST

মুমতাজ আসকারি মাধবানি হলেন একজন প্রবীণ বলিউড অভিনেত্রী যিনি ফিল্ম ইন্ডাস্ট্রিতে একের পর এক হিট ছবি উপহার দিয়ে নিজের জন্য একটি বিশেষ স্থান তৈরি করেছিলেন। তিনি সেই সময়ের সবচেয়ে প্রিয় অভিনেত্রীদের একজন ছিলেন ।  আজও যখনই বলিউডের স্বর্ণ যুগের কথা বলা হয় তখনই তাকে স্মরণ করা হয়। সঞ্জয় লীলা বনসালির হীরামান্ডিতে অভিনয়ে  করে তিনি দ্বিতীয়বার বলিউডে কামব্যাক করেছেন। এমনটাই  গুজব টিনসেল টাউনে। তিনি সম্প্রতি বেশ কয়েকটি জ্বলন্ত প্রশ্নের উত্তর দিয়েছেন এবং তার মধ্যে একটি ছিল শাম্মী কাপুর সম্পর্কে।

শাম্মী কাপুর এবং মুমতাজ সম্পর্কে বছরের পর বছর ধরে অনেক কিছু বলা হয়েছে এবং এর একটি অংশই অতীতে অভিনেত্রী দ্বারা নিশ্চিত করা হয়েছে। তারা তখনকার দিনে ভক্তদের প্রিয় ছিল এবং একসঙ্গে একাধিক সিনেমা এবং গানে হাজির হয়েছে, সবচেয়ে বিখ্যাত হল আজ কাল তেরে মেরে প্যায়ার কে চার্চে।

একজন ভক্ত মুমতাজকে জিজ্ঞাসা করেছিলেন কেন তিনি সেদিন শাম্মী কাপুরকে বিয়ে করেননি কেন ফিরিয়ে দিয়েছিলেন তাঁকে। সরিসরি এই প্রশ্নের উত্তর দিয়েছিলেন মুমতাজ।  বলেছিলেন, কেন আমি তাকে বিয়ে করিনি জানো? কারণ একটাই শাম্মী কাপুর  চেয়েছিলেন যে আমি আমার ক্যারিয়ার ছেড়ে দিই এবং তাঁকে বিয়ে করি। কিন্তু  তখন আমার বয়স ছিল মাত্র ১৭।

তবে সঞ্জয়লীলা বনসালীর হিরামাণ্ডীতে তিনি ক্যামব্যাক করছেন কিনা তা নিয়ে প্রশ্ন করা হলে তিনি সরাসরি তার কোনও উত্তর দেননি। উল্টে পরিচালককে দেখিয়ে দিয়েছিলেন। বলেছিলেন সঞ্জয়ের কাছেই রয়েছে সেই প্রশ্নের উত্তর। 

Read more Articles on
Share this article
click me!