২৬ শে পা রশ্মিকা মান্দানর, জানেন কি বলিউডে কোন কোন তারকার সঙ্গে কাজ করছেন ন্যাশনাল ক্রাশ?

২০১২ সাল থেকে মডেলিং কেরিয়ার শুরু করে সেই বছরেই ক্লিন অ্যান্ড ক্লিয়ার ফ্রেশ ফেস অব ইন্ডিয়া খেতাব অর্জন করেছিলেন রশ্মিকা মান্দানা।  বিজয়ী হওয়ার পর ক্লিন অ্যান্ড ক্লিয়ার এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে যুক্ত ও হয়েছিলেন তিনি।  এরপর কেরিয়ারের গ্রাফটা ক্রমশ উর্দ্ধমুখী। শীঘ্রই বলিউডে ও অভিষেক হতে চলেছে রশ্মিকার। জেনে নিন কোন কোন বলিউড তারকার সাথে কাজ করছেন রশ্মিকা?
 

Riya Dey | Published : Apr 5, 2022 1:28 PM IST

২০১৪ সালে কন্নড় ছবি কিরিক পার্টি দিয়ে চলচ্চিত্রে পা রেখেছিলেন রশ্মিকা মন্দানা (Rashmika Mandanna)। এরপর গীতা গোবিন্দম, ডিয়ার কমরেড, ভীষ্ম- সহ বেশ কয়েকটি ছবিতে রশ্মিকার অভিনয় দর্শকদের নজর কেড়ে নেয়। তবে তাঁর শেষ ছবি দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুনের বিপরীতে পুষ্পা দ্য রাইস (Pushpa The Rise)। এই ছবিটি ছিল রশ্মিকার কেরিয়ারের অন্যতম টার্নিং পয়েন্ট। বাণিজ্যিকভাবে গোটা দেশ জুড়ে সফলতা পেয়েছে এই ছবি। অভিনয় দুনিয়ায় পা রেখে মাত্র ৮ বছরের জাতীয় ক্রাশ হয়ে উঠেছেন রশ্মিকা। 

তবে এবার শুধু দক্ষিণী সিনেমাই নয় বলিউডে ও অভিষেক ঘটতে চলেছে অভিনেত্রীর। সূত্রের খবর ইতিমধ্যেই তিনটি বলিউড ছবিতে কাজের কথা হয়েছে রশ্মিকার। সম্ভবত, বলিউডে রশ্মিকার অভিষেক হতে চলেছে 'মিশন মজনু' (Mission Majnu) সিনেমার হাত ধরে। এই ছবিতে রাষ্মীকার বিপরীতে অভিনয় করেছেন বলিউড অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা (Siddharth Malhotra)। ছবিটি পরিচালনা করছেন শান্তনু বাগচী। পারভিজ শেখের লেখা এই ছবিটি মূলত একটি স্পাই থ্রিলার। সব কিছু ঠিক থাকলে চলতি বছরেই জুন মাসে মুক্তি পাওয়ার কথা এই ছবির। 

আরও পড়ুন- শাহরুখ-রণবীর সকলেই ফেল, নিজেকে সলমন-অমিতাভের সঙ্গে রেখেই বিতর্কিত মন্তব্য কঙ্গনা রানাউতের

আরও পড়ুন- প্যায়ার কিয়া তো ডরনা ক্যায়া, হাতে হাতে রেখে গডগডিয়ে হেঁটে গেল হৃত্বিক-সাবা জুটি

আরও পড়ুন- কত কোটি টাকার মালিক আলিয়া ভাট, জেনে নিন কাপুর পরিবারের হবু বউমার সম্পত্তির পরিমাণ

এছাড়া 'গুডবাই' (Goodbye) ছবিতে বিগ বির সঙ্গে একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে চলেছেন রশ্মিকা। ছবিটি পরিচালনা করেছেন বিকাশ বাহল এবং প্রযোজনা করেছেন বালাজি মোশন পিকচার্স এবং রিলায়েন্স এন্টারটেইনমেন্ট। অমিতাভ বচ্চন, রশ্মিকা মান্দানা ছাড়াও এই ছবিতে অন্যান্য গুরুত্বপূর্ণ কিছু চরিত্রে রয়েছেন নীনা গুপ্তা, পাভেল গুলহাটি, সিভিন নারাং। 

বলিউডের চকলেট বয় রণবীর কাপুরের (Ranbir Kapoor) সঙ্গে ও জুটি বাঁধতে চলেছেন রশ্মিকা। রনবীরের বিপরীতে রশ্মিকার পরবর্তী ছবি অ্যানিম্যাল (Animal)। এই ছবিতে রনবীরের বিপরীতে নায়িকার চরিত্রে অভিনয়ের কথা ছিল বলি অভিনেত্রী পরিনীতি চোপড়ার। কিন্তু শেষ মুহুর্তে এই ছবি থেকে সরে দাঁড়ান পরিণীতি। তারপর সেই চরিত্রে কাকে নেওয়া হবে এই নিয়ে জল্পনা চলছিল প্রায় বেশ কিছুদিন ধরেই। অবশেষে রণবীর কাপুরের বিপরীতে এই ছবির নায়িকা হিসাবে রশ্মিকাকেই বেছে নিয়েছেন ছবির পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গা।  ৰোৱনীৰ কাপুর ছাড়াও এই ছবির অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রগুলির মধ্যে রয়েছে অনিল কাপুর, ববি দেওল এবং অন্যান্যরা। সব ঠিক থাকলে আগামী বছর অর্থাৎ ২০২৩ সালের ১১ অগাস্ট ছবি মুক্তির পরিকল্পনা রয়েছে পরিচালকের। 

পাশাপাশি আল্লু অর্জুনের (Allu Arjun) বিপরীতে পুষ্পা দ্য রুল (Pushpa The Rule) ছবিতে ও দেখা যাবে রশ্মিকাকে।  যদিও এটি একটি দক্ষিণী ছবি। তবে পুষ্পা দ্য রাইসের মতোই এটি ও একটি প্যান ইন্ডিয়া ছবি। ফলত হিন্দি- তামিল- তেলেগু- সহ একাধিক ভাষাতেই মুক্তি পাবে এই ছবি। 
 

Read more Articles on
Share this article
click me!