হাঁটুর ওপর বেহিসাবি স্কার্ট-হাতে মদের গ্লাস, রামায়নের সীতার অতি আধুনিক ছবিতে বেসামাল দর্শক

রবিবার অর্থাৎ ২২ মে ফটো-শেয়ারিং অ্যাপ্লিকেশনে গিয়ে, দীপিকা চিখলিয়া তার বন্ধুদের সাথে ছবির একটি সেট পোস্ট করেছেন যাতে তাকে একটি সাদা শার্ট, স্কার্ট, স্নিকার্স এবং একটি নেকটাই পরা দেখা গেছে।

Parna Sengupta | Published : May 23, 2022 11:33 AM IST

রামায়ণ ছোট পর্দার সবচেয়ে জনপ্রিয় এবং প্রিয় পৌরাণিক শোগুলির মধ্যে একটি। ১৯৮০ সালের দশকের শেষের দিকে এই অনুষ্ঠান যখন সম্প্রচারিত হত, ফাঁকা হয়ে যেত রাস্তা ঘাট। উৎসাহী সব মুখের ভিড় থাকত টিভির সামনে। সম্প্রচারিত শোটি রামানন্দ সাগর দ্বারা পরিচালিত হয়েছিল এবং ১৯৮৭ সালের ২৫শে জানুয়ারী থেকে ১৯৮৮ সালের ৩১শে জুলাই পর্যন্ত চলেছিল। অনুষ্ঠানটি করোনা লকডাউনের সময় পুনঃসম্প্রচার করা হয়, অনেক টিআরপি রেকর্ড ভেঙে দেয়।

এই ধারাবাহিকে ভগবান রাম চরিত্রে অরুণ গোভিল, মাতা সীতা চরিত্রে দীপিকা চিখালিয়া, লক্ষ্মণ চরিত্রে সুনীল লাহরি, প্রভু হনুমানের চরিত্রে প্রয়াত দারা সিং এবং রাবণের ভূমিকায় প্রয়াত অরবিন্দ ত্রিবেদীকে দেখা গেছে। তালিকার মধ্যে, দীপিকা সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে সক্রিয় সেলিব্রিটিদের একজন। প্রতি মুহূর্তে, তিনি থ্রোব্যাক ছবি দিয়ে তার ভক্তদের সাথে যোগাযোগ রাখেন। যাইহোক, এই সময়, তিনি তার সাম্প্রতিক আউটিংয়ের বেশ কয়েকটি ফটো পোস্ট করেন, যা নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করে। এই ছবিগুলিতে ট্রোলিংয়ের শিকার হতে হয় দীপিকাকে। 

পোস্টটি শেয়ার করার সাথে সাথেই তার অনুগামীরা তাদের 'সীতা মা'-এর ছবি দেখে রীতিমত বিরক্তি প্রকাশ করতে শুরু করে। এমনকি তারা তার হাতে থাকা পানীয় দেখে ক্ষোভ প্রকাশ করে। একজন ব্যক্তি লিখেছেন, "এটা আপনার কোন অবতার? সরি, আপনার এই ছবি দেখে একদম ভালো লাগল না"। অন্য একজন নেটিজেন মন্তব্য করেছেন, "মা আপনি আপনার হাতে যে গ্লাস ধরে রয়েছেন, তাতে কোন পানীয় রয়েছে?।" তৃতীয় একজন বলেছেন, "আপনার এমন পোশাক পরা উচিত নয়, মানুষ আপনাকে দেবীর ভূমিকায় দেখেছে, আপনাকে মা সম্বোধন করেন সবাই।"

রবিবার অর্থাৎ ২২ মে ফটো-শেয়ারিং অ্যাপ্লিকেশনে গিয়ে, দীপিকা চিখলিয়া তার বন্ধুদের সাথে ছবির একটি সেট পোস্ট করেছেন যাতে তাকে একটি সাদা শার্ট, স্কার্ট, স্নিকার্স এবং একটি নেকটাই পরা দেখা গেছে। তার পোস্টটি দেখে মনে হয়েছিল যে তিনি যে পার্টিতে যোগ দিয়েছিলেন তার একটি নির্দিষ্ট থিম ছিল যার অনুসারে তিনি পোশাক পরেছিলেন। 

ছবির পাশাপাশি ক্যাপশনে দীপিকা লিখেছেন, "এক রবিবারে স্কুলের ছুটি।" তবে ট্রোলিংয়ের মুখে পড়তেই দীপিকা এখন তার পোস্ট মুছে ফেলেছেন। ব্যক্তিগত জীবনে দীপিকা ১৯৯১ সালে ব্যবসায়ী হেমন্ত টোপিওয়ালাকে বিয়ে করেন এবং তাঁদের দুটি কন্যা রয়েছে - নিধি টোপিওয়ালা (যিনি একজন মেকআপ শিল্পী) এবং জুহি টোপিওয়ালা।

Share this article
click me!