Covid 19 Positive Mahesh Babu : করোনায় আক্রান্ত মহেশ বাবু, এখন কেমন আছেন সুপারস্টার

করোনায় আক্রান্ত হলেন সুপারস্টার মহেশ বাবু। নিজের সোশ্যাল মিডিয়াতেই কোভিড পজিটিভ হওয়ার খবর দিয়েছেন মহেশ বাবু। কোভিডে পজিটিভ হওয়ার পর নিজেই সেই খবর ভক্তদের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছেন মহেশ বাবু। নিজের ইনস্টাগ্রামে আনুষ্ঠানিক বিবৃতি দিয়ে মহেশ  জানিয়েছেন, 'সমস্ত রকমের সতর্কতা নেওয়ার পরও আমি কোভিড পজিটিভ। তবে আমি ভাল আছি। চিকিৎসকের পরামর্শ মতোই চিকিৎসা চলছে। এবং কোভিডের সমস্ত প্রোটোকল মেনে চলছি। তবে যারা আমার সংস্পর্শে এসেছেন গত কয়েক দিনে তারা সকলেই যত তাড়াতাড়ি সম্ভব করোনা পরীক্ষা করানোর অনুরোধ জানাচ্ছি'। 

Riya Das | Published : Jan 6, 2022 10:37 PM IST

নতুন বছর পড়তে না পড়তেই বলিউডে জাঁকিয়ে বসেছে করোনা ভাইরাস। একের পর এক তারকা এবং তাদের গোটা পরিবারকে কাবু করছে করোনা ভাইরাস।  মুম্বইতে ফের চোখ রাঙাচ্ছে করোনা ভাইরাস। করোনা ভাইরাস নিয়ে ত্রাহি ত্রাহি রব মুম্বইতে। তৃতীয় ঢেউ প্রায় এসেই গিয়েছে। প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা। সাধারণ মানুষ থেকে  বি-টাউন, দক্ষিণের একাধিক তারকারা করোনায় আক্রান্ত। এবার করোনায় আক্রান্ত হলেন সুপারস্টার মহেশ বাবু। নিজের সোশ্যাল মিডিয়াতেই কোভিড পজিটিভ হওয়ার খবর দিয়েছেন মহেশ বাবু। 


কোভিডে পজিটিভ হওয়ার পর নিজেই সেই খবর ভক্তদের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছেন মহেশ বাবু। নিজের ইনস্টাগ্রামে আনুষ্ঠানিক বিবৃতি দিয়ে মহেশ  জানিয়েছেন, 'সমস্ত রকমের সতর্কতা নেওয়ার পরও আমি কোভিড পজিটিভ। তবে আমি ভাল আছি। চিকিৎসকের পরামর্শ মতোই চিকিৎসা চলছে। এবং কোভিডের সমস্ত প্রোটোকল মেনে চলছি। তবে যারা আমার সংস্পর্শে এসেছেন গত কয়েক দিনে তারা সকলেই যত তাড়াতাড়ি সম্ভব করোনা পরীক্ষা করানোর অনুরোধ জানাচ্ছি'। একতার এই পোস্ট দেখা মাত্রই অনুরাগী থেকে সেলেব মহলের একাংশ অভিনেতার আরোগ্য কামনা করেছেন।

 

 

আরও পড়ুন-Bikini Bebe Monalisa : সুপারহট ক্লিভেজে লেডি কিলার মোনালিসা, ঝুমা বউদির শরীরী নেশায় বুঁদ ঠাকুরপোরা

আরও পড়ুন-অনস্ক্রিন চুম্বন থেকে সঙ্গমেই বেড়েছিল বিপদ, বলিউডের সেক্স সিম্বল মল্লিকার কাহিনি শুনলে শিউরে উঠবেন

আরও পড়ুন-Ritabhari : অন্তর্বাসের উপর দিয়ে ঠিকরে বেরোচ্ছে বক্ষের খাঁজ, 'BOSSBABY'-র অ্যাটিটিউটে মুগ্ধ ভক্তরা

 

দুবাইতে ছিলেন অভিনেতা  মহেশ বাবু। সম্প্রতি দেশে ফিরে কোভিড পরীক্ষার করার পর রিপোর্ট পজিটিভ আসে মহেশের। পরিবারের সঙ্গে নিউ ইয়ার সেলিব্রেশনে দুবাইতে উড়ে গিয়েছিলেন মহেশ বাবু। তবে সুপারস্টার মহেশ কোভিড পজিট্ভ হলেও স্ত্রী নম্রতা ও সন্তানদের রিপোর্ট এখনও আসেনি। বি-টাউনের একাধিক সেলেবও করোনায় আক্রান্ত। করোনায় আক্রান্ত বর্ষীয়ান অভিনেতা প্রেম চোপড়া ও তার স্ত্রী উমা চোপড়া। কোভিড পজিটিভ হওয়ার পরই মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি করা হয়েছে অভিনেতাকে। সূত্রের খবর, করোনায় আক্রান্ত হওয়ার পরই প্রেম চোপড়া ও তার স্ত্রীকে মনোক্লোনাল অ্যান্টিবডি দেওয়া হয়েছে। এবং তারা অনেকটাই তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠছেন। মনে করা হচ্ছে,খুব বেশিদিন নয়, বরং এর মধ্যেই ছেড়ে দেওয়া হবে বর্ষীয়ান অভিনেতা প্রেম চোপড়া ও তার স্ত্রীকে। ডাক্তার জলিল পার্কারের তত্ত্বাবধানে চলছে অভিনেতার চিকিৎসা। গত বছর শেষের থেকেই বি-টাউনে করোনা আক্রান্ত খবর বেড়েই চলেছে।  করোনায় আক্রান্ত হয়েছেন  বলিউডের প্রযোজক পরিচালক একতা কাপুর। ইতিমধ্যেই নিজের সোশ্যাল মিডিয়ায় অফিসিয়াল বিবৃতিতে করোনা পজিটিভ হওয়ার খবর দিয়েছেন জিতেন্দ্র কন্যা একতা কাপুর। কোভিড পজিটিভ হওয়ার কথা জানিয়েছিলেন জন আব্রাহাম । তবে তিনি একা নন, করোনায় আক্রান্ত তার স্ত্রী প্রিয়া রুঞ্চাল। নিজের ইনস্টাগ্রামে আনুষ্ঠানিক বিবৃতি দিয়ে জন জানান,   'তিনদিন আগে আমি একজনের সঙ্গে দেখা করি, এবং তারপরই আমি এবং আমার স্ত্রী করোনা পরীক্ষা করাই এবং আমাদের দুজনেরই রিপোর্ট পজিটিভ এসেছে। এবং তারপর থেকে আমরা দুজনেই হোম আইসোলেশনে রয়েছি। এবং কারোর সংস্পর্শেও আসিনি। আমরা  দুজনেই পুরোপুরি ভ্যকসিনেটেড এবং তারপরেই করোনায় আক্রান্ত হয়েছি আমরা। খুবই সামান্য উপসর্গ রয়েছে কোভিডের। সকলে মাস্ক পরুন এবং সুস্থ থাকুন।' ২ দিন আগেই করোনায় আক্রান্ত হয়েছেন  বলি অভিনেত্রী ম্রুনাল ঠাকুর। এখানেই শেষ নয়, বলিউডে করোনা আক্রান্তের লিস্টটা ক্রমশ দীর্ঘ হচ্ছে। বেশ কিছুদিন আগে করোনায় আক্রান্ত হয়েছিলেন করিনা কাপুর খান ও অমৃতা আরোরা। যদিও এখন দুজনেই নেগেটিভ। এছাড়াও মাহিপ কাপুর, শানায়া কাপুর ,সীমা খানও কোভিডে আক্রান্ত হয়েছিলেন। তারপরই কাপুর পরিবারে থাবা বসিয়েছে করোনা ভাইরাস। কোভিড পজিটিভ হয়েছেন বলি অভিনেতা অর্জুন কাপুর ও তার বোন অংশুলা কাপুর। তবে এরা দুই ভাই-বোনই শুধু নয়, অনিল কাপুরের বড় মেয়ে রিয়া কাপুর ও তার স্বামী করণ বুলানিও করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়াও কোভিড পজিটিভ বলিউডের সাকি গার্ল নোরা ফতেহি। বেশ কয়েকদিন ধরেই ঘরবন্দি ছিলেন নোরা  ফতেহি। করোনায় আক্রান্ত হওয়ার পর থেকেই হোম আইসোলেশনে রয়েছেন কুসু কুসু গার্ল। কোভিড পজিটিভ হওয়ার পর থেকেই কোভিডের সমস্ত গাইডলাই মেনে চলছেন নোরা। 

Read more Articles on
Share this article
click me!