রাষ্ট্রপতিকে চিঠি সুশান্ত সিং রাজপুতের ম্যানেজান দিশার পরিবারের, নালিশ কেন্দ্রীয় মন্ত্রীর বিরুদ্ধে

কেন্দ্রীয় মন্ত্রী নারায়ণ রানের একটি সাংবাদিক সম্মলেনে দাবি করেছিলেন সুশান্ত সিং রাজপুতের ম্যানেজার দিশা সালিয়ানকে ধর্ষণ করে হত্যা করা হয়েছিল। কারণ সেই সময় নিজের বাড়ি থেকেই তাঁক অর্ধনগ্ন নিহর দেহ উদ্ধার হয়েছিল।

Saborni Mitra | Published : Mar 25, 2022 1:24 PM IST

সুশান্ত সিং রাজপুতের  (Sushant Singh Rajput) ম্যানেজার দিশা সালিয়ানের (Disha Salian)পরিবার একবার কেন্দ্রীয় মন্ত্রী নারায়ণের রাণের (Union Minister Narayan Rane ) বিরুদ্ধে রাষ্ট্রপতির কাছে দরবার করেছেন। দিশা সালিয়ানের পরিবার কেন্দ্রীয় মন্ত্রীর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার অভিযোগ জানিয়েছে রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দকে (President Ram Nath Kovind) একটি চিঠি লিখেছে বলে সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে। পরিবারের অভিযোগ কেন্দ্রীয় মন্ত্রীর দিশার মৃত্যুর ওপর রাজনৈতিক রং লাগাতে চাইছে। দিশার পরিবার নারায়ণ রানের ছেলে নীতিশ রাণের বিরুদ্ধেও অভিযোগের আঙুল তুলেছে। 

কেন্দ্রীয় মন্ত্রী নারায়ণ রানের একটি সাংবাদিক সম্মলেনে দাবি করেছিলেন সুশান্ত সিং রাজপুতের ম্যানেজার দিশা সালিয়ানকে ধর্ষণ করে হত্যা করা হয়েছিল। কারণ সেই সময় নিজের বাড়ি থেকেই তাঁক অর্ধনগ্ন নিহর দেহ উদ্ধার হয়েছিল। পাশাপাশি নায়ারণ রানের দাবি সুশান্ত সিং রাজপুত ও দিশা সালিয়ানের মৃত্যু যে স্বাভাবিক নয় - সেই তথ্য নাকি খুব তাড়াতাড়ি সামনে আসবে। দিশা সালিয়ানকে নিয়ে এজাতীয় মন্তব্য যে তাঁর পরিবার পছন্দ করছে না তা একাধিকবার নিয়েছেন তাঁরা। তাঁরা মুম্বই পুলিশেরও দ্বারস্থ হয়েছিল। সেই অনুযায়ী মুম্বই পুলিশও একাধিকবার নারায়ণ রানে ও তার ছেলেকে তলব করেছিল। 
 

দিশা সালিয়ান ছিলেন সুশান্ত সিং রাজপুত ব্যক্তিগত ম্যানেজার । সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরই তাঁর দেহ উদ্ধার  করা হয় মুম্বইয়ের বাড়ি থেকে। অনেকেই দাবি করেছিলেন দিশার অর্ধনগ্ন দেহ উদ্ধার হয়েছে। কিন্তু সেই সময়ই পুলিশ জানিয়েছিল দিশার দেহে কাপড় ছিল। অস্বাভাবিক মৃত্যু মামলাও রুজু করা হয়েছিল। কিন্তু দিশার ময়না তদন্তের রিপোর্টে তেমন কোনও অস্বাভাবিকত্ব ধরা পড়েনি বলেও জানিয়েছিল পুলিশ। 

প্রথম থেকেই দিশা সালিয়ানের পরিবারের চেয়েছিল মেয়ের মৃত্যু নিয়ে কোনও রকম রাজনীতি যেন না হয়। পরিবারের অভিযোগ তারপরেও কেন্দ্রীয় মন্ত্রী নায়ারণ রানে দিশার মৃত্যু নিয়ে প্রকাশ্যেই কথা বলেছেন। আর সেই কারণেই দিশার পরিবার এবার দ্বারস্থ হয়েছে রাষ্ট্রপতির। রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ যাতে এই বিষয়ে হস্তক্ষেপ করেন তারও আর্জি জানিয়েছেন তাঁরা। 

আপনি কি ভূত দেখতে চান, তাহলে অবশ্যই যেতে পারেন দেশের এই ৭টি জায়গায়

মোদীর উপস্থিতিতে দ্বিতীয়বারের জন্য মুখ্যমন্ত্রীর শপথ যোগী আদিত্যনাথের, শপথ গ্রহণ আরও ৫২ মন্ত্রীর

রাশিয়ার বিমান হামলা, মারিউপোলের থিয়েটার হলে লুকিয়ে থেকেও প্রাণ গেল ৩০০ জনের

Read more Articles on
Share this article
click me!