হায়দরাবাদে গাড়ি দুর্ঘটনা, মাত্র ২৬ বছর বয়সে প্রয়াত হলে তেলেগু অভিনেত্রী গায়েত্রী

প্রয়াত হলেন তেলেগু অভিনেত্রী গায়েত্রী (Gayathri)। মাত্র ২৬ বছর বয়সে প্রয়াত হলেন তিনি। হায়দরাবাদে গাড়ি দুর্ঘটনায় মারা গেলেন অভিনেত্রী। হোলি উৎসবে (Holi Festival) যোগ দেওয়ার জন্য বাড়ি ফিরছিলেন তেলেগু অভিনেত্রী গায়েত্রী। সেখানে রাস্তায় থাকা একটি ডিভাইডারে ধাক্কা খেয়ে গাড়িটি উল্টে যায়। ঘটনাস্থলে প্রয়াত হন তেলেগু অভিনেত্রী গায়েত্রী (Gayathri) ওরফে ডলি ডিক্রুজ।

Sayanita Chakraborty | Published : Mar 21, 2022 9:02 AM IST / Updated: Mar 21 2022, 02:35 PM IST

ফের শোকের ছায়া চলচ্চিত্র জগতে। গত ফেব্রুয়ারি মাস থেকে সময়টা যেন খারাপ চলছে ভারতীয় ফিল্মি (Film Industry) গতে। প্রথমে লতা মঙ্গেশকর, তারপর সন্ধ্যা মুখোপাধ্যায়, বাপ্পি লাহিড়ি। প্রয়াত হন মালায়লাম অভিনেত্রী কেপিএসি ললিতা। এবার প্রয়াত হলেন তেলেগু অভিনেত্রী গায়েত্রী (Gayathri)। মাত্র ২৬ বছর বয়সে প্রয়াত হলেন তিনি। হায়দরাবাদে গাড়ি দুর্ঘটনায় মারা গেলেন অভিনেত্রী। 

গত ১৮ মার্চ গায়েত্রী ওরফে ডলি ডিক্রুজ হায়দরাবাদে একটি গাড়ি দুর্ঘটনায় প্রয়াত হন। জানা গিয়েছে, হোলি উৎসবে (Holi Festival) যোগ দেওয়ার জন্য বন্ধু রাঠোর সঙ্গে বাড়ি ফিরছিলেন তেলেগু অভিনেত্রী গায়েত্রী। সেখানে রাস্তায় থাকা একটি ডিভাইডারে ধাক্কা খেয়ে গাড়িটি উল্টে যায়। ঘটনাস্থলে প্রয়াত হন তেলেগু অভিনেত্রী গায়েত্রী (Gayathri) ওরফে ডলি ডিক্রুজ। তাঁর বন্ধুকে দ্রুত একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।  

তেলেগু ওয়েব সিরিজে ম্যাডাম আন্তে নামে খ্যাতি লাভ করেছিলেন গায়েত্রী (Gayathri)। তাঁর ব্যক্তিগত ইউটিউব চ্যানেলও (You Tube Channel) আছে। সেখানে তিনি তাঁর ইউটিউব চ্যানেল ‘জলসা রায়ডুব’ মাধ্যমে জনপ্রিয়তা অর্জন করেন। মাত্র ২৬ বছর বয়সে গাড়ি দুর্ঘটনায় প্রয়াত হলেন গায়েত্রী ওরফে ডলি ডিক্রুজ। 

জানা গিয়েছে, হোলির দিন পার্টিতে অংশ নেওয়ার জন্য বন্ধু রাঠোর সঙ্গে গাড়ি করে গন্তব্যস্থলে যাচ্ছিলেন গায়েত্রী (Gayathri)। গাড়িতে তাঁরা দুজনেই ছিলেন। গাড়িটি চালাচ্ছিলেন তাঁর বন্ধু। রাস্তায় গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি ডিভাইডারে ঠাক্কা মারে। উলটে যায় গাড়িটি। ঘটনাস্থলে মৃত্যু হয় গায়েত্রীর। গুরুতর আহত হন গায়েত্রীর বন্ধু রাঠো। স্থানীয়রা তাঁকে তৎক্ষণাত উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। কিন্তু, রাস্তায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। গায়েত্রীর মৃত্যুতে শোকে ছায়া নেমে এসেছে চলচ্চিত্র জগতে। 

এদিকে, ১৩ মার্চ প্রয়াত হন অস্কারজয়ী প্রবীণ অভিনেতা উইলিয়াম হার্ট। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭২। ২০১৮ সালে অভিনেতার প্রোস্টেট ক্যান্সার (Cancer) ধরা পড়ে। তারপর থেকেই নানা রকম শারীরিক জটিলতায় ভুগছিলেন হার্ট। ‘কিস অব দ্য স্পাইডার ওমেন’ ছবির জন্য তিনি অস্কার পেয়েছিলেন। এই সিনেমায় একজন দক্ষিণ আমেরিকা সমকামীর চরিত্রে অনবদ্য অভিনয়ের জন্য ১৯৮৫ সালে সেরা অভিনেতা হিসেবে অস্কার পুরস্কার পান তিনি। এছাড়াও তিনি পেয়েছিলেন বহু সম্মান।  

আরও পড়ুন- ওটিটি দুনিয়ায় এবার ছক্কা হাঁকাতে আসছে ৮৩, জেনে কোন প্ল্যাটফর্মে দেখা যাবে এই ছবি

আরও পড়ুন- লো নেকে বেরিয়ে স্তনের একাংশ, 'বেবিবাম্প' ধরে স্বামীর কোলে শুয়ে অন্তরঙ্গতায় মজে সোনম কাপুর

আরও পড়ুন- হাঁটুর বয়সি মেয়ের সঙ্গে ঠোঁটঠাসা গাঢ় চুম্বনে লিপ্ত অমিতাভ, রানির সাহসী দৃশ্যে আজও সরগরম বলিউড
 


 

Share this article
click me!