জিৎ-দেব থেকে প্রসেনজিৎ-ঋতুপর্ণা, বাপ্পি লাহিড়ি প্রয়াণে শোকস্তব্ধ টলিউড

মঙ্গলবার রাতেই সকলকে কাঁদিয়ে চিরনিদ্রায় গায়িকা, শেষকৃত্যের আগেই এলো আরও এক দুঃসংবাদ, প্রয়াত কিংবদন্তি শিল্পী বাপ্পি লাহিড়ি । বুধবার সকালে এই খবর সামনে আসতেই শোকে ডুবল টলিপাড়া। 

Jayita Chandra | Published : Feb 16, 2022 9:02 AM IST / Updated: Feb 16 2022, 03:25 PM IST

সদ্য লতা মঙ্গেশকরের শোকে জর্জরিত গোটা দেশ হারালেন সন্ধ্যা মুখোপাধ্যায়কে। মঙ্গলবার রাতেই সকলকে কাঁদিয়ে চিরনিদ্রায় গায়িকা, শেষকৃত্যের আগেই এলো আরও এক দুঃসংবাদ, প্রয়াত কিংবদন্তি শিল্পী বাপ্পি লাহিড়ি (Bappi Lahiri No More)। বুধবার সকালে এই খবর সামনে আসতেই শোকে ডুবল টলিউড, একের পর এক সেলেব শোকজ্ঞাপন করে করলেন সোশ্যাল মিডিয়ায় পোস্ট (Tollywood Star Social Media Post)।মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৯ বছর, মুম্বইয়ের সিটি কেয়ার হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন, ৮০-৯০ দশকের হিট মানেই বাপ্পি লাহিড়ি অন্যতম নাম। 

 

 

আমরা আরও এক নক্ষত্রকে হারালাম, ভাষা খুঁজে পাচ্ছি না, তাঁর পরিবার, বন্ধু ও ভক্তদের প্রতি গভীর সমবেদনা। বাপ্পি লাহিড়ি প্রয়াণে শোকজ্ঞাপন করে সোশ্যাল মিডিয়ায় টুইট করলেন টলিউড অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। এদিন বাপ্পি লাহিড়ির প্রয়াণের খবর সামনে আসতে শোকের ছায়া সিনে দুনিয়ায়। 

 

সোশ্যাল মিডিয়ায় শোকজ্ঞাপন করে অভিনেতা জিৎ লেখেন, গভীরভাবে শোকাহত, হঠাৎ বাপ্পি লাহিড়ির মৃত্যুর খবরে, তাঁর পরিবার বন্ধু ও ভক্তদের প্রতি সমবেদনা, আপনার মিউজিক সারা জীবন সঙ্গে থেকে যাবে স্যার। লেজেন্ডের প্রয়াণে শোকস্তব্ধ সেলেব মহল, ভরে উঠছে সোশ্যাল মিডিয়ার পাতা। 

 

 

সাংসদ অভিনেতা দেব সোশ্যাল মিডিয়ায় বাপ্পি লাহিড়ির সঙ্গে একটি ছবি শেয়ার করে নেট দুনিয়ায় লেখেন, আত্মার শান্তি কামনা করি, এদিন বাপ্পি লাহিড়ি প্রয়াণে প্রতিটা মানুষের মনে গভীর ক্ষত সৃষ্টি করে, একের পর এক নক্ষত্রপতন। 

 

 

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে শ্রদ্ধাজ্ঞাপন করেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত, ছবি শেয়ার করে স্মৃতিতে ভাসলেন, দুই জনপ্রিয় বাংলা ছবির গান পরিচালনা করার পর তোলা ছবি, একই ফ্রেমে কুমার শানু, ঋতুপর্ণা সেনগুপ্ত ও বাপ্পি লাহিড়ি। এদিন কান্না ভেঙে পড়েন ঋতুপর্ণা সেনগুপ্ত। 

 

আরও পড়ুন- Last Rites Live- শেষযাত্রায় সন্ধ্যা মুখোপাধ্যায় ও বাপ্পি লাহিড়ি- বাঙালি হারাল তাঁর দুই অহংকার

আরও পড়ুন: মমতা বন্দ্যোপাধ্য়ায়ের উপস্থিতিতে সন্ধ্যা মুখোপাধ্যায়ের শেষযাত্রা, বুধবার হবে শেষকৃত্য

আরও পড়ুন: গীতশ্রী সন্ধ্যা মুখোপাধ্যায়ের মৃত্যুতে শোকাহত, বললেন প্রধানমন্ত্রী মোদী

গানের দুনিয়ায় যখন একের পর এক কিংবদন্তি তারকারা জাঁকিয়ে বসছে সিনে দুনিয়ায়, ঠিক তখনই ডিস্কো উপহার নিয়ে ভারতীয় হিন্দি ছবির (Hindi Movie) সঙ্গীতে ঝড় তোলেন বাপ্পি লাহিড়ি (Bappi Lahiri)। দীর্ঘ এক মাস হাসপাতালে চিকিৎসারত ছিলেন। সোমবারই দেওয়া হয়েছিল হাসপাতালের পক্ষ থেকে ছুটি। তবে মঙ্গলবারই শারীরিক অবস্থার অবনতী ঘটে, পরিবারের তরফ থেকে ডাক্তারকে বাড়িতেই ডেকে পাঠানো হয়। ডাক্তারের পরামর্শ তৎক্ষণাত তাঁকে হাসপাতালে ভর্তি করে পরিবার। বিভিন্ন অঙ্গপ্রত্যঙ্গের সমস্যা থাকায় দ্রুত চিকিৎসা শুরু করা হয়। অবস্ট্রাক্টিভ স্লিপ অ্যাপনিয়াতে মৃত্যু ঘটে বাপ্পি লাহিড়ীর (Bappi Lahiri Died At 69)। মধ্যরাতেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

Share this article
click me!