এটা কী করল ইশানের স্ত্রী গৌরি, যা দেখে হাসির ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়

জনপ্রিয় ধারাবাহিক 'গৌরি এল ঘরে'। সেখানে মূল অভিনেত্রী গৌরি ফুলের মালা আর ধুপকাঠি জ্বেলে পুজো করছে মোনালিসাকে। জোড় হাত করে প্রনামও করছে।

Saborni Mitra | Published : Apr 26, 2022 9:50 AM IST

সাত নিভানা সাথিয়া - একটি জনপ্রিয় হিন্দি সিরিয়াল- সেখানে মূল অভিনেত্রী ল্যাপটপ ধুয়ে শুকাতে দিয়েছিল - আর তাই নিয়ে যথেষ্ট আলোচনা হয়েছিল। তখন এতটা জোরদার সোশ্যাল মিডিয়ায় না  থাকলেও আলোচনায় ইতিপড়েনি। বাস-ট্রেন সর্বত্রই এই বিষয় নিয়ে আলোচনা হয়েছিল। কিন্তু এখনও ঠিক তেমনই একটা ঘটনা ঘটল- তবে এবার আর বলিউডে নয়, টলিউডে। এবার অবশ্য ল্যাপটপও মিম হয়েছে বাংলা সিরিয়ালে মোনালিসার পুজো। 

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক 'গৌরি এল ঘরে'। সেখানে মূল অভিনেত্রী গৌরি ফুলের মালা আর ধুপকাঠি জ্বেলে পুজো করছে মোনালিসাকে। জোড় হাত করে প্রনামও করছে। গৌরির ভক্তিভরে মোনালিসার পুজো অবশ্য হাসির খোরাক হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ায়। যা নিয়ে রীতিমত আলোচনা চলছে সোশ্যাল মিডিয়ায়। 

গৌরি এল ঘরে- এই গল্পে গ্রামের একটি মেয়ে গৌরি। সে কালী ঠাকুরের ভক্ত। কিন্তু না প্রতিকূলতায় তার বিয়ে হয় শহরের এক চিকিৎসকের বাড়িতে। সেখানেও কালী প্রতিমা রয়েছে। বাড়ি কিছু অংশ গৌরিকে মেনে নিলেও একটা অংশ মানতে রাজি নয় গৌরিকে। যা নিয়ে শুরু হয়েছে টানাপোড়েন। একই মধ্যে পড়েছে গৌরি ও তার স্বামী ইশান। চিকিৎসক ইশানের ঘরে রয়েছে লিওনার্দো দা ভিঞ্চির আকা বিখ্যাত ছবি মোনালিসা। আর সেই ছবিকেই ঠাকুর মনে করে রজনীগন্ধার মালা পরিয়ে ধুপকাঠি জ্বেলে পুজো করছে গৌরি। 

এখানেই শেষ নয় মোনালিসাকে দেবী বলেও সম্বোধন করে গৌরি। পাশাপাশি বলে এই দেবীকে সে চেনে না। তাই নাম করে প্রনাম করতে পারেনি। পাশাপাশি তার এই না জানার জন্য যে দেবী তাকে ক্ষমা করে দেয়। ডাক্তারবাবু ধর্ম মানে না তাই ঘরে অন্য কেউ ছবি রেখেছে। আর সেই জন্যই গৌরি পুজো করছে বলেও জানিয়েছে। 

বাংলা সিরিয়ালের অবাস্তব গল্প নিয়ে মাঝে মাঝেই উত্তাল হয়ে ওঠে সোশ্যাল মিডিয়া। মাঝে মাঝেই আলোচনা হয় ত্রিকোন প্রেম আর পরকীয়া নিয়ে। কিন্তু সব ছাপিয়ে সিরিয়াল পরিচালক আর প্রযোজকরা আস্থা রেখেছেন দর্শক আর টিআরপি-র ওপর। টিআরপি রেটিংই শেষ কথা বলে। তাই যতই আলোচনা হোক না কেন দিনের শেষে সোশ্যাল মিডিয়ায় আলোচনাকারীদের অনেকেই টিভি খুলে গোটা দিনের ক্লান্তি দূর করতে বসে পড়েন। তা সে গৌরি এল ঘর-ই হোক আর যমুনা ঢাঁকি হোক। 
 

Share this article
click me!