পুষ্পার ও ও আন্তভা গানে ভাইরাল সলমন খানের ভিডিও, দেখে নিন

আইফা ২০২২ এর মঞ্চে সামান্থা রুথ প্রভুর জনপ্রিয় ডান্স নাম্বার ওও আন্তভা গান নাকি অনুপ্রেরণা দিয়েছে বলিউডের ভাইজান সলমন খানকে। সেই গানে গেয়ে ভাইরাল হয়েছেন তিনি। দেখে নিন তার গান।

Senjuti Dey | Published : Jun 27, 2022 10:36 AM IST

এই বছরের আইফা ২০২২ অ্যাওয়ার্ড অনুষ্ঠানটি আবুধাবিতে অনুষ্ঠিত হয়েছিল। শিগগিরি টেলিভিশনের পর্দায় দেখা যাবে অনুষ্ঠানটি। এবারের আইফায় মনোযোগের কেন্দ্রবিন্দুতে ছিলেন সলমন খান। অনুষ্ঠানে তিনি মঞ্চে উঠে বিভিন্ন বিষয়ে কথা বলতে বলতে কিছুক্ষণের জন্য হোস্টের ভূমিকা গ্রহণ করেছিলেন। এদিন আইফাতে তিনি তার জীবনের অনেক অজানা ঘটনা শেয়ার করেছেন। কীভাবে সুনীল শেট্টি তার অর্থের প্রয়োজন হলে তাকে সাহায্য করেছিলেন থেকে শুরু করে বনি কাপুর যখন তার প্রয়োজনে তাকে একটি চলচ্চিত্রের প্রস্তাব দিয়েছিলেন। এদিন পুষ্পার একটি জনপ্রিয় গান নিয়ে সলমনের আলোচনা করার একটি ভিডিও অনলাইনে ভাইরাল হয়েছে। আল্লু অর্জুন অভিনীত পুষ্পা চলচ্চিত্রের ওও আন্তাভা গানে নেচেছিলেন সামান্থা রুথ প্রভু ও আল্লু অর্জুন।

আরও পড়ুনঃ 

'কে বড় কে ছোট জানি না-সলমন আমার ভাই', কেন এমন কথা বললেন শাহরুখ খান

বলিউডের ভাইজান সলমান খান নাকি সম্পর্কে সারা আলী খানের কাকা

​​​​​​​অপেক্ষার শেষ, অজয়-টাব্বু জুটির হাত ধরেই মুক্তির অপেক্ষায় Drishyam 2
এদিন সলমনকে এমন একটি গানের কথা বলতে বলা হয়েছিল যা তাকে সম্প্রতি অনুপ্রাণিত করেছিল। সলমান খান শুধু গানটি উল্লেখ করেই থেমে থাকেননি। তিনি সংক্ষেপে গানটি গেয়েওছিলেন। ভাইরাল ভিডিওটি সামান্থা রুথ প্রভু তার ট্যুইটারে শেয়ার করেছেন। ভিডিওর ক্যাপশনে লাল হৃদয়ের ইমোজিগুলি ব্যবহার করেছেন অভিনেত্রী। সলমন খানকে গানটির কথা উল্লেখ করার জন্য ধন্যবাদও জানিয়েছেন দেবী শ্রী প্রসাদ।

 

এসবের পাশাপশি দক্ষিণ ভারতীয় চলচ্চিত্রগুলি বক্স অফিসে কতটা ভাল পারফরম্যান্স করছে তার  তার প্রশংসাও করেছেন বলিউডের ভাইজান।
আইফা ২০২২ এর প্রেস কনফারেন্সে সলমন এই প্রসঙ্গে আলোচনা করেছিলেন। তিনি বলেছিলেন, 'আমরা সর্বদাই তাদের (দক্ষিণ ভারতীয় সিনেমা)মতন নায়ক সর্বস্ব সিনেমাতে  বিশ্বাস করে এসেছি। আপনি যখন থিয়েটার থেকে বের হন তখন আপনার সাহসের প্রয়োজন হয়। কিন্তু দু-একজন ব্যতিক্রম বাদে, আমরা এখন আর নায়ক সর্বস্ব সিনেমা প্রযোজনা করছি না। হিরোইজম নিয়ে আবার সেই ধরনের মহাকাব্যিক ছবি তৈরি করা দরকার। আমি কেবল এটিই করছি। কিন্তু আমার মনে হচ্ছে আজকাল মানুষ অনেক কুল হয়ে গিয়েছেন এবং আমি খানিকটা পুরোনো হয়ে গিয়েছি।'

 

Read more Articles on
Share this article
click me!