বলিউডের বাদশার ৩০ বছর পূর্তিতে ভক্তদের উদ্দেশ্যে কী বার্তা দিলেন শাহরুখ খান

২৬ জুন বলিউডে তার যাত্রার ৩০ বছর সম্পূর্ন করেছেন এস আর কে। আর সেই ৩০ বছর উপলক্ষে ইনস্টাগ্রামে একটি পোস্ট ও শেয়ার করেছেন তিনি। কী আছে সেই পোস্টে?

Senjuti Dey | Published : Jun 27, 2022 6:04 AM IST

রবিবার ২৬ জুন বলিউডে বাদশার ৩০ বছর পূর্ণ হলো। সেই উপলক্ষে তার ভক্তরা তাকে অনেক শুভেচ্ছা জানানোর পাশাপাশি কেক কাটা থেকে শুরু করে বিভিন্ন ভিডিও তৈরি করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। তাদের সকলকেই ধন্যবাদ জানিয়েছেন শাহরুখ। তার বলিউডে ৩০ বছর পূর্তিতে প্রথমবার ইনস্টাগ্রামে লাইভ এসেছিলেন বলিউডের বাদশা। লাইভে এসে বহু ভক্তের প্রশ্নের উত্তরও দিয়েছেন এসআরকে। এদিন ভক্তদের ভালোবাসা জানিয়ে ইনস্টাগ্রামে নিজের একটি ছবিও পোস্ট করেছেন বাদশা। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ' কেক, এডিটিং এবং অন্যান্য সুন্দর সবকিছুর সঙ্গে আমার বলিউডে ৩০ বছর উদযাপন করার জন্য আপনাদের সকলকে ধন্যবাদ। আমার জন্য উদযাপনের সেরা উপায় হলো সারাদিন কাজ করা। আরও বিনোদনের জন্য আরও কাজ করা। আপনাদের সবাইকে ভালোবাসি।' শাহরুখ এদিন যে ছবিটি পোস্ট করেছিলেন তার সঙ্গে শাহরুখের ডন চরিত্রের অনেক মিল। ছবিতে দেখা গিয়েছে শাহরুখ খান একটি সাদা রঙের শার্ট এবং প্যাটার্ন যুক্ত মেরুন ক্র্যাভটের সঙ্গে একটি ক্লাসিক কালো স্যুট পরে রয়েছেন।

শনিবার শাহরুখ খান প্রথমবারের জন্য ইনস্টাগ্রামে #asksrk সেশনে ভক্তদের প্রশ্নের সরাসরি উত্তর দিয়ে তাদের অবাক করে দিয়েছেন। সেখানে বলিউডের কিং কে বলতে শোনা গিয়েছে যে তিনি মনে করেন এখনও রোম্যান্টিক চরিত্রে অভিনয় করার জন্য তিনি একটু বেশীই বয়সী। তিনি এপ্রসঙ্গে বলেন , ' আমার মনে হয় আমি এখন রোম্যান্টিক ছবিতে অভিনয় করার জন্য একটু বেশিই বয়স্ক।'

আরও পড়ুন :

ঘরে আসছে সন্তান, ঘোষণা আলিয়া ভাটের, সঙ্গে সিংহ-র সংসারের ছবি দিয়ে কি বোঝাতে চাইলেন রালিয়া

খুনের বদলা খুন! ২মাস জেল খাটে বাড়ি ফিরতেই ৭১ বছরের ব্যক্তিকে কুপিয়ে হত্যা

প্রেমিকের জন্মদিনে প্যারিসে রোম্যান্টিক নৈশভোজে মালাইকা অর্জুন
এদিনই এসআরকে তার আসন্ন ছবি পাঠানের একটি মোশন পোস্টার রিলিজ করেন। পোস্টারের ক্যাপশনে ৩০ বছরের সফল ফিল্মি কেরিয়ারের জার্নির জন্য ভক্তদের ধন্যাবাদ জানিয়েছেন শাহরুখ। সেই সঙ্গে লিখেছেন, এই দীর্ঘ কেরিয়ারে পাঠান তাঁর কাছে অন্যতম সেরা পাওনা। মোশন পোস্টারে বন্দুক হাতে রাফ অ্যান্ড টাফ শাহরুখকে দেখা যাচ্ছে। এই শাহরুখকে বোধহয় আগে কখনও দেখেনি তাঁর ভক্তরা। কয়েক সেকেন্ডের এই মোশন পোস্টার বা টিজারের শেষে শোনা যাচ্ছে সেই ফেমাস সংলাপ ' জলদি মিলতে হ্যায় পাঠান সে'। এই ছবিও তাঁর ৩০ বছরের জার্নিরই অংশ। ছবিটি ২০২৩ এর ২৫ জানুয়ারি হিন্দি, তামিল এবং তেলেগু ভাষায় মুক্তি পাবে। ছবিতে এসআরকের সঙ্গে দীপিকা পাডুকোনকে দেখা যাবে। ইনস্টাগ্রাম লাইভে এদিন এসআরকে জানিয়েছেন সম্ভবত ডিসেম্বর নাগাদ পাঠানের ট্রেলার মুক্তি পাবে। পথানের পরপরই শাহরুখকে ' ডানকি ', ' জওয়ান ' ছবিতে দেখা যাবে।

Read more Articles on
Share this article
click me!