Asianet News BanglaAsianet News Bangla

'ঘরে আসছে সন্তান', ঘোষণা আলিয়া ভাটের, সঙ্গে সিংহ-র সংসারের ছবি দিয়ে কি বোঝাতে চাইলেন রালিয়া

৩ মাস আগেই বিয়ে। বিপুল জাকজমকের মধ্যে দিয়ে চার হাত এক করেছিলেন আলিয়া ভাট ও রণবীর কাপুর। এরপর থেকেই গুঞ্জন চলছিল যে কবে বাবা-মা হচ্ছেন আলিয়া-রণবীর। অবশেষে এল সেই খুশির খবর
 

Alia Bhatt and Ranbir Kapoor are expecting their first child, Alia Bhatt announces pregnancy on Instagram anbsd
Author
Kolkata, First Published Jun 27, 2022, 11:14 AM IST

খুব শীঘ্রই আলিয়া ভাট এবং রণবীর কাপুরের প্রথম সন্তান আসতে চলেছে। সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে নিজেই এই সুখবর জানিয়েছেন আলিয়া ভাট। নিজের আল্ট্রা সোনোগ্রফি স্ক্যানের একটি ছবি পোস্ট করেছেন তিনি। ছবিতে দেখা যাচ্ছে হাসপাতালের বিছানায় শুয়ে আছেন আলিয়া। আর তার বিছানার পাশে বসে আছেন তার স্বামী রণবীর কাপুর। তারা দুজনেই তাকিয়ে রয়েছেন আলিয়ার আল্ট্রা সোনোগ্রাফি স্ক্যানের দিকে। ছবির ক্যাপশনে আলিয়া লিখেছেন, ' আমাদের সন্তান, খুব তাড়াতাড়ি আসছে '।

সদ্যই বিয়ে করেছেন বলিউডের পাওয়ার কাপল রণবীর কাপুর এবং আলিয়া ভাট। বিয়ের দুমাসের মাথাতেই এমন সুখবর শোনালেন তারা। আলিয়া এই খবরটি জানানোর পরেই তার ইনস্টাগ্রাম শুভেচ্ছা বার্তায় ভেসে গেছে। আলিয়ার মন্তব্যবক্সে কমেন্টের সংখ্যাটা বেশ দীর্ঘই। বলিউডের সতীর্থদের পাশাপাশি হলিউডের জনপ্রিয় অভিনেত্রী 'ওয়ান্ডার ওম্যান' গ্যাল গ্যডটও মন্তব্য করেছেন আলিয়ার পোস্টের নিচে। করণ জোহর, রণবীরের বন ঋদ্ধিমা কাপুর, প্রিয়াঙ্কা চোপড়া সকলেই শুভেচ্ছা জানিয়েছেন হবু বাবা মাকে। 

নিত্যদিনের 'ডাল-ভাতে আলিয়া পাঁচফোড়ন', শামশেরার ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে বললেন রণবীর

শামশেরার ট্রেলার লঞ্চে প্রয়াত বাবাকে মনে করে চোখে জল রণবীরের

আলিয়ার সঙ্গে সম্পর্ক কেমন, হলিউড প্রজেক্ট নিয়ে প্রশ্ন করতেই বোমা ফাটালেন নীতু কাপুর

ছোটবেলা থেকেই আলিয়া ভাটের ক্রাশ ছিলেন রণবীর কাপুর। বড় হয়ে সেই ক্রাশের বিপরীতে প্রথমবার একসঙ্গে সিনেমা করতে গিয়েই ভালোবেসে ফেলেন একে অপরকে। সেই ছবি এখনও মুক্তি পায়নি, কিন্তু তাদের প্রেম বিয়ে থেকে সন্তান পর্যন্ত পরিপূর্ণতা পেয়ে গিয়েছে। ২০১৭ সাল থেকে প্রেম করছেন রণবীর আলিয়া। এর আগে বহুবার বহু অভিনেত্রীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন রণবীর। দীপিকা থেকে ক্যাটরিনা কে নেই রণবীরের প্রেমিকার তালিকায়। বরাবর ক্যাসিনোভা বলেই পরিচিত ছিলেন তিনি। বয়সে বেশ খানিকটা ছোট আলিয়াই যে শেষ পর্যন্ত তাকে সংসারী করতে পারবে তা বোধহয় কেউই ভাবতেও পারেননি। যাইহোক, শেষ ভালো যার সব ভালো তার। ভালো থাকুন রালিয়া আর তাদের আসন্ন ছোট কাপুরের জন্য একরাশ ভালোবাসা।
জুলাইতে বড়পর্দায় মুক্তি পাচ্ছে রণবীরের শামশেরা। দীর্ঘ চার বছর পর বড় পর্দায় দেখা যাবে তাকে। সেপ্টেম্বরে অয়ন মুখোপাধ্যায় পরিচালিত বহু প্রতীক্ষিত ছবি ব্রহ্মাস্ত্র মুক্তি পাবে। সকলেই অধীর আগ্রহে বসে আছে ব্রহ্মাস্ত্র এর জন্য। প্রথমবার বড় পর্দায় একসঙ্গে দেখা যাবে অফ স্ক্রিন দম্পতি রণবীর আলিয়াকে। তাছাড়াও বলিউডে ভিএফএক্সের এতো ভালো কাজ আগে কখনো দেখা যায়নি। তাই সব মিলিয়ে খুব উৎসাহিত দর্শক। এসবের মধ্যেই আরও এক সুখবর দিলেন রণবীর আলিয়া। আসন্ন ছোট কাপুরকে নিয়ে খুব ভালো থাকুন তারা।

Follow Us:
Download App:
  • android
  • ios