Arunima Ghosh- টলি অভিনেত্রী অরুণিমা ঘোষকে লাগাতার খুনের হুমকি কলকাতা পুলিশের হাতে গ্রেপ্তার যুবক

টলিউড জগতের সঙ্গে অভিনেত্রী অরুণিমা ঘোষের সম্পর্কতা প্রায় অনেকদিনের। টেলিভিশন থেকে বাংলা সিনেমা অরুণিমার কেরিয়ারের ঝুলিতে আছে একগুচ্ছ কাজের সাফল্য।  এবার সেই অভিনেত্রীকেই দেওয়া হল খুনের হুমকি। ২০১৯ সাল থেকে তার সোশ্যাল মিডিয়ায় লাগাতার হুমকি দেওয়া হচ্ছিল বলে ও অভিযোগ। 

Riya Dey | Published : Nov 29, 2021 9:40 AM IST / Updated: Nov 29 2021, 03:29 PM IST

সম্প্রতি জন্মদিন কাটিয়ে উঠেছেন টলিউড অভিনেত্রী অরুণিমা ঘোষ (Tollywood Actress Arunima Ghosh)। টলিউডে একাধিক কাজ করেছেন অরুণিমা (Arunima Ghosh)। এবার সেই অভিনেত্রীকে দেওয়া হচ্ছে খুনের হুমকি। শুধু তাই নয় খুনের পাশাপাশি তাঁকে শ্লীলতাহানির হুমকি ও দেওয়া হচ্ছে বলে অভিযোগ। বিষয়টি নিয়ে ইতিমধ্যে পুলিশের দ্বারস্থ ও হয়েছেন অরুণিমা এবং তাঁর দায়ের করা অভিযোগের উপর ভিত্তি করেই গ্রেপ্তার করা হয় এক যুবককে। রবিবার খোদ অভিনেত্রীর বাড়ির সামনে থেকেই ঐ যুবককে গ্রেপ্তার করা হয়েছে বলে জানা গেছে। এখানেই শেষ নয় এই নিয়ে ইতিমধ্যে তদন্ত ও শুরু করেছে কলকাতা পুলিশ (Kolkata Police)। পাশাপাশি অভিনেত্রীর নিরাপত্তার বিষয়ে ও বিশেষ নজর দিতে বলা হয়েছে লালবাজারের তরফে। 

এদিন অভিনেত্রী অরুণিমা ঘোষ (Arunima Ghosh) অভিযোগ করেন যে, অভিনেত্রীকে ক্রমাগত খুনের এবং সেইসঙ্গে শ্লীলতাহানির হুমকি দিয়ে চলেছেন ঐ ব্যক্তি। তিনি আরও বলেন যে, ২০১৯ সাল থেকেই তাঁর সোশ্যাল মিডিয়া প্রোফাইলে লাগাতার হুমকি দিয়েছিলেন ঐ ব্যক্তি। তারপরই লালবাজার সাইবার ক্রাইম (Cyber Crime) থানায় অভিযোগ জানিয়েছিলেন অরুণিমা (Arunima Ghosh)। সেই অভিযোগের ভিত্তিতে ঐ ব্যাক্তিকে গ্রেপ্তার করা হয়েছিল বলেও জানান অভিনেত্রী। তবে জামিনে মুক্তি পাওয়ার পর থেকেই ফের অভিনেত্রীকে উত্যক্ত করা হচ্ছে বলে অভিযোগ। অরুণিমা ঘোষের (Arunima Ghosh) দাবি, বাড়ি থেকে এমন কি আত্মীয় স্বজন, বন্ধু বান্ধবদের বাড়ি পর্যন্ত অরুণিমাকে (Arunima Ghosh) ফলো করেছে ঐ ব্যাক্তি। এক সময় ঐ ব্যাক্তির ভয়ে জিম যাওয়া বন্ধ করতে ও বাধ্য হয়েছিলেন বলেও জানান অরুণিমা (Arunima Ghosh)।  

আরও পড়ুন- Ranveer Singh: 'ঘুষের বিনিময়ে বলিউডে এসেছেন রণবীর সিং' চাঞ্চল্যকর অভিযোগ উঠলো বলিউডের 'খিলজির' উপর

পুলিশ সূত্রে খবর, ধৃত ঐ ব্যক্তির নাম মুকেশ সাউ (Mukesh Shaw), যিনি যাদবপুর সংলগ্ন গড়ফা এলাকার বাসিন্দা।  তবে কে এই ব্যাক্তি, তিনি অরুণিমা ঘোষের (Arunima Ghosh) ঠিকানা পেলেন কীভাবে এবং কেনই বা এই ধরণের আচরণ করেছেন এই বিষয়ে এখনই কিছু জানা যাও নি। তবে পুলিশ ইতিমধ্যেই তদন্ত শুরু করে দিয়েছে এবং এই সকল প্রশ্নের উত্তরের সন্ধান ও শুরু করে করে দিয়েছে। যদি ও অভিনেত্রী অরুণিমা ঘোষ (Arunima Ghosh) জানিয়েছেন যে, অসংখ্য মোবাইল নম্বার ব্যাবহার করে এবং সোশ্যাল মিডিয়ায় (Social Media) প্রায় ৩২টি ফেক অ্যাকাউন্ট থেকে তাঁকে খুনের হুমকি দেওয়া শুরু করেছিল ওই ব্যাক্তি। এমন কি রবিবার সন্ধ্যাবেলায়ও এই একইভাবে অভিনেত্রীকে বিরক্ত করতে থাকলে তিনি পুলিশের কাছে গিয়ে অভিযোগ দায়ের করেন এবং এরপর রবিবার রাত ১০টা নাগাদ ওই ব্যাক্তিকে গ্রেপ্তার করা হয়। এবার তাকে আদালতে পেশ করে নিজেদের হেফাজতে নিয়ে গোটা ঘটনার কিনারা করতে উদ্যোগী কলকাতা পুলিশের (Kolkata Police) গোয়েন্দা বিভাগ। 

আরও পড়ুন- Rachna-Madan : বাবা হলেন দাদু, রচনাকে সান্তনা দিতে গিয়ে চরম ট্রোলড হলেন মদন মিত্র

আরও পড়ুন- Chick Flick 2: মুক্তি পেল ক্লিক ফ্লিক ২, খরাজ থেকে সুদীপা-সায়নদের নয়া চমক

আরও পড়ুন- Yash Dashgupta- Nusrat Jahan: এ কি হল যশ- নুসরাতের, সোশ্যাল মিডিয়ায় দূরত্বের পোস্ট জুটির
 

Share this article
click me!