Asianet News BanglaAsianet News Bangla

Yash Dashgupta- Nusrat Jahan: এ কি হল যশ- নুসরাতের, সোশ্যাল মিডিয়ায় দূরত্বের পোস্ট জুটির

সম্প্রতি মা হয়েছেন টলিউড অচিনেত্রী নুসরাত জাহান। মা হওয়া থেকে একরত্তির ঈশানকে ঘরে আনা সবক্ষেত্রেই সব সময় পাশে পেয়েছেন যশ দাশগুপ্তকে। ঈশানের নামের পরিচয় পত্রে নিজেকে ঈশানের পিতারূপে পরিচয় ও দিয়েছেন যশ। তবে হঠাৎ কী হল এই দুই জুটির? সোশ্যাল মিডিয়ার পোস্ট ঘিরে বাড়ছে জল্পনা। 
 

Yash Dashgupta and Nusrat Jahans social media post is indicating relationship issue
Author
Kolkata, First Published Nov 26, 2021, 6:06 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

টলিউডে বর্তমানে হিট জুটি যশ দাশগুপ্ত (Yash Dashgupta) ও নুসরাত জাহান (Nusrat Jahan)। আলোচনা হোক বা সমালোচনা কখনওই নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খুলতে পিছ পা হন নি এই জুটি। একসাথে প্রায় অনেক সমালোচনার সম্মুখীন লড়াইও করেছেন দুজনে। বছর খানেক আগে টলিউড অভিনেত্রী নুসরাত জাহানের (Tollywood Actress Nusrat Jahan) প্রাক্তন সহবাস সঙ্গী নিখিল জৈনের (Nikhil Jain) সঙ্গে সম্পর্কের টানাপোড়েনের কথা প্রকাশ্যে আসে এবং তখন থেকেই নুসরাতের সঙ্গে যশের ঘনিষ্ঠতার ছবিটাও সামনে আসতে শুরু করে। জানা যায়, আগে থেকে বন্ধুত্বটা থাকলেও এসওএস কলকাতা (SOS Kolkata) ছবির শ্যুটিং থেকে দুজনের মধ্যে ঘনিষ্ঠতা বাড়ে। এরপরের ছবিটা প্রায় সকলেরই জানা। অনুরাগীরা তাঁদের দুজনকে একসাথে 'যশরত' (Yashrat) বলে ডাকতেই বেশি পছন্দ করেন। তবে হঠাৎই সোশ্যাল মিডিয়ায় (Social Media) একেবারে অন্য সুর যশরত জুটির। দুজনের ইনস্টাগ্রাম স্টোরি (Instagram Story) থেকে বাড়ছে জল্পনা। 

Yash Dashgupta and Nusrat Jahans social media post is indicating relationship issue

বৃহস্পতিবার রাতে দুজনের নিজেদের ইনস্টাগ্রামে দুটি ভিন্ন স্টোরি শেয়ার করেছেন এই জুটি।  তবে কাকতালীয়ভাবে, স্টোরি দুটি দেখলে মনে হবে যেন একে অপরের উদ্দেশ্যেই কোনো মেসেজ শেয়ার করেছেন তারা। অভিনেতা যশ (Yash Dashgupta) যে স্টোরিটি শেয়ার করেছেন তার অর্থ হল, 'কেন তুমি সেই কারাগারে বন্দী থাকতে চাও যেখানে দরজাটা সম্পূর্ণভাবে খোলা।' পাশাপাশি নুসরাত (Nusrat Jahan) আর একটি স্টোরি শেয়ার করেছেন যার অর্থ হল, 'পৃথিবীর সবচেয়ে খারাপ কারাগার হল সেটি যেখানে কোনো শান্তি নেই। আর সব থেকে সেরা কারাগার হল সেটি যে ঘর ভালোবাসায় ভরা এবং যেটা আপনি কোনোদিন ছেড়ে যেতে চাইবেন না।'

Yash Dashgupta and Nusrat Jahans social media post is indicating relationship issue

আরও পড়ুন- Sreelekha -Srijato : 'তুমি তো আমার পায়েই শুয়ে থাকবে', শ্রীলেখার কথায় গ্যাঁড়াকলে শ্রীজাত

যশ-নুসরাতের (Yash- Nusrat) এই স্টোরি শেয়ারের পর থেকে নেটিজেনরা প্রশ্ন তুলেছেন এরই মধ্যে সম্পর্কে দূরত্ব তৈরী হল দুজনের? সত্যিই কি তবে কোনো অশান্তি সৃষ্টি হয়েছে দুজনের মধ্যে? প্রসঙ্গত, মাত্র কিছুদিন আগেই নুসরাত জাহান (Nusrat Jahan) এবং নিখিল জৈনের (Nikhil Jain) বিয়েকে অবৈধ বলে ঘোষণা করেছে আদালত। যদিও প্রথম থেকে স্পেশ্যাল ম্যারেজ অ্যাক্ট (Special Marriage Act) অনুসারে বিয়ে না হওয়ায় এই বিয়ের কোনো স্বীকৃতি নেই বলে দাবি তুলেছিলেন অভিনেত্রী নুসরাত জাহান (Nusrat Jahan)। অবশেষে আদালত ও সেই জল্পনায় শিলমোহর দিয়েছেন।  

আরও পড়ুন- Nusrat Jahan : চেন খোলা জ্যাকেটে স্পষ্ট 'অন্তর্বাস', শরীরী ভাঁজে ঝড় তুললেন নুসরত

এখানেই শেষ নয়, নিখিল- নুসরাতের (Nikhil- Nusrat) বিয়ে অবৈধ বলে ঘোষণা হওয়ার সঙ্গে সঙ্গেই নেটিজেনদের একাংশ কটাক্ষ করেন যশরত জুটিকে। কেউ কেউ বলেন 'ভালোই হয়েছে এবার যশকে বিয়ে করে নিন।' পাশাপাশি যশরত (Yashrat) জুটির অনুরাগীদের মধ্যেও এসেছিল বিরাট স্বস্তি।  পছন্দের জুটিকে একসাথে দেখবেন সারাজীবন এই আশাতেই ছিলেন তারা। তবে নিখিল-নুসরাতের (Nikhil- Nusrat) বিচ্ছেদের সপ্তাহ ঘুরতে না ঘুরতেই যশ- নুসরাতের (Yash- Nusrat) সম্পর্কে ফাটলের ইঙ্গিত। যদিও বিষয়টা গুরুগম্ভীর না কি সাময়িক সেটা ভবিষ্যৎ বলবে। 

আরও পড়ুন- Subhashree Ganguly : নতুন বছরেই আসছে বড় চমক, ইনস্টা-তে 'Good News' দিলেন রাজশ্রী
 

Follow Us:
Download App:
  • android
  • ios