রবিবার বিশেষ ধামাকা দিদি নম্বর ১-এর মঞ্চে, উপস্থিত মিমি চক্রবর্তী থেকে সোমলতা

সদ্য দিদি নম্বর ১ এর সেটে হাজির হলেন মিমি চক্রবর্তী, অভিনেত্রী সম্পূর্ণা, অভিনেত্রী মিঠু চক্রবর্তী ও গায়িকা সোমলতা। নাচ, গান, মজা আর ছবির প্রমোশন সব নিয়ে জমজমাট ছিল দিদি নম্বর ১ মঞ্চ। আসন্ন ছবির প্রমোশনে হাজির হয়েছিলেন তারকারা।

Web Desk - ANB | Published : Apr 24, 2022 4:15 AM IST

বিকেল ৫.৩০ বাজলেই হল। সব কাজ ভুলে জি বাংলা চালাতেই হবে। দিদি নম্বর ১-এর এক ঘন্টার এপিসোড মিস করার কোনও উপায় নেই। সাধারণ থেকে সেলেব- সকলেই হাজির বন এই মঞ্চে। জীবনের দুঃখ, সুখ সব কাহিনি ভাগ করে নেন দর্শকদের সঙ্গে। জানান তাদের জীবনের গোপন কথা। এর সঙ্গে গেমস তো আছেই। খেলায় জিতে এক ডজন উপহার বাড়ি নিয়ে যেতে সকলেই থাকেন মরিয়া। সে যাই হোক, এবার দিদি নম্বর ১-এর মঞ্চে ফাঁস হল মিমির গোপন কথা। 

অভিনেত্রী তথা সাংসদ মিমি নাকি ছোট থেকেই অভিনেত্রী হতে চাইতেন। সঙ্গে জানান কেন, রাজনীতিতে এসেছেন। সদ্য দিদি নম্বর ১ এর সেটে হাজির হলেন মিমি চক্রবর্তী, অভিনেত্রী সম্পূর্ণা, অভিনেত্রী মিঠু চক্রবর্তী ও গায়িকা সোমলতা। নাচ, গান, মজা আর ছবির প্রমোশন সব নিয়ে জমজমাট ছিল দিদি নম্বর ১ মঞ্চ। আসন্ন ছবির প্রমোশনে হাজির হয়েছিলেন তারকারা। সঙ্গে ছিল দিদি নম্বর ১-এর বিশেষ এপিসোড।

সেখানে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুললেন মিমি। রচনা তাঁকে প্রশ্ন করেন, অভিনয় জগতে আসার প্রসঙ্গে। উত্তরে নায়িকা বলেন, ছোট থেকেই তিনি অভিনেত্রী হওয়ার স্বপ্ন দেখতেন। কেউ তাকে প্রশ্ন করলে তিনি বলতেন, আমি হিরোইন হব। এরপরই আসে রাজনীতির প্রসঙ্গ। হঠাৎ করে মিমি কেন রাজনীতিতে এল তা সকলের মনেই রয়েছে প্রশ্ন। উত্তরে নায়িকা বলেন, তিনি সব সময় সকলকে সাহায্য করতে পছন্দ করেন। চেষ্টাও করেন সকলকে সাহায্য করতে। সেই স্বভাব থেকেই তারা রাজনীতিতে আসা। রাজনীতির ময়দান তাঁকে এক সঙ্গে অনেকের কাছে পৌঁছে যেতে সাহায্য করে। তাই যখন মুখ্যমন্ত্রীর কাছ থেকে ভোটে দাঁড়ানোর প্রস্তাব আসে, তিনি তা ফেলতে পারেননি। এমনই জীবনের একাধিক গোপন কথা সকলের সামনে বলেন মিমি চক্রবর্তী। এদিন মঞ্চে উপস্থিত ছিলেন অভিনেত্রী সম্পূর্ণা ও অভিনেত্রী মিঠু চক্রবর্তী। তাঁরাও ভাগ করে নেন জীবনের একাধিক গোপন কথা। সঙ্গে ছিলেন সোমলতা। তাঁর গান আরও এক বার মুগ্ধ করে দর্শকদের। খুব শীঘ্রই টেলিকাস্ট হবে এই এপিসোডটি। এদিন মঞ্চে রচনার সঞ্চালনাও বেশ নজর কাড়ে। সব মিলিয়ে একরাশ মজা নিয়ে হাজির হয়েছিলেন সকলে। সম্ভবত আজ ররিবার টেলিকাস্ট হবে এই এপিসোডটি। যেখানে থাকছে একের পর এক চমক। 

আরও পড়ুন- পরীক্ষায় নাকি ডাহা ফেল করেছিলেন মিমি, ফাঁস হয়ে গেল সাংসদ অভিনেত্রীর কেচ্ছা

আরও পড়ুন- সারোগেসিতে গর্ভেই মৃত্যু প্রথম সন্তানের, মা হওয়ার লড়াইয়ের স্মৃতিচারণায় অমৃতা রাও

​​​​​​​আরও পড়ুন- কালো 'ব্রা'-র চারপাশ দিয়ে বেরিয়ে স্তনের একাংশ, সেক্সবম্ব ঋতাভরীর কার্ভসে মুগ্ধ সাইবারবাসী     
 

Read more Articles on
Share this article
click me!