লকডাউনে রেস্তোরাঁর স্বাদ বাড়িতে, ঘরোয়া উপকরণ দিয়েই তৈরি হবে ক্রিস্পি পটাটো ট্যাকোস

  •  স্তব্ধ বিশ্বের বেশিরভাগ দেশের জন জীবন
  • এই সময়ে বাড়িতে থেকেই যত্ন নিতে হবে নিজের এবং পরিবারের
  • রান্নাঘরে থাকা জিনিস দিয়েই তৈরি হবে ক্রিস্পি পটাটো ট্যাকোস
  • দেখে নেওয়া যাক অসাধারণ এই ক্রিস্পি পটাটো ট্যাকোস তৈরির রেসিপি

deblina dey | Published : May 29, 2020 11:03 AM IST

করোনা আতঙ্কের জেরে লকডাউনে বাড়িতে থেকেই যত্ন নিতে হবে নিজের এবং পরিবারের। অন্যদিকে এমন সময় বিশেষ নজর দিতে হচ্ছে খাবারেও। দেশের এমন এক পরিস্থিতিতে অনেকেই টাকা থাকলেও জিনিস কিনতে সমস্যা হচ্ছে। আবার অনেকেরই কম খরচের মধ্যেই সংসার সামলাতে হচ্ছে।

এমন জটিল পরিস্থিতিতে সামান্য খরচায়ও পরিবারকে দিন স্বাস্থ্যকর খাবার। চটজলদি একটু স্বাদ বদলের জন্য ট্রাই করুন এটি। আর প্রতিদিন এক ঘেয়ে খাবার খেতে সবথেকে কষ্ট হচ্ছে ছোটদের। তাই তাদের মন ভালো করে দিতে অবশ্যই সাধারণ খাবার দিন তবে সাজিয়ে গুছিয়ে। যাতে প্রতিদিনের সাধারণ খাবারও তাঁদের ভালো লাগে। আজ রইল সে রকমই এক রেসিপি যা ছোটদের সবচেয়ে বেশি পছন্দের, ক্রিস্পি পটাটো ট্যাকোস।

লকডাউনে বেশিরভাগ সময় বসে বসে অফিসের কাজ করে কেটে যাচ্ছে। ফলে সারাদিন ঘরে থেকেই ব্যস্ত আপনি। এমন সময় পরিবারের ও ছোটদের মন ভালো করে দিতে বানিয়ে দেখুন এটি। রান্নাঘরে থাকা সাধারণ জিনিস দিয়েই তৈরি হবে ক্রিস্পি পটাটো ট্যাকোস। শুনে অবাক লাগছে। তবে মাত্র কয়েকটি উপাদান দিয়েই ক্রিস্পি পটাটো ট্যাকোস তৈরির হদিশ । দেখে নেওয়া যাক তাঁর বানানো অসাধারণ এই হোম মেড ক্রিস্পি পটাটো ট্যাকোসের ভিডিওটি-

Share this article
click me!