শহরের পাঁচতারা হোটেলের রাজকীয় খাওয়ার এবার পৌঁছবে বাড়িতেই, পরিষেবায় কিউমিন

  • এবার বাড়িতেই মিলবে পাঁচতারা হোটেলের অভিজ্ঞতা
  • কিউমিন কলকাতায় আত্মপ্রকাশ করল
  • এই ডিজিটাল মেনুতে অন্তর্ভুক্ত থাকবে সমস্ত রাজকীয় পদ
  • খাবার সংরক্ষণের জন্য ব্যবহৃত হবে কাস্টমাইজড ইনসুলেশন বক্স 

deblina dey | Published : Aug 1, 2020 8:01 AM IST

ইন্ডিয়ান হোটেলস কোম্পানি লিমিটেড অর্থাৎ আইএইচসিএল এর  গুরমেট ফুড ডেলিভারি প্ল্যাটফর্ম, কিউমিন কলকাতায় আত্মপ্রকাশ করল। কিউমিন লঞ্চের প্রথম পর্বে তাজ ও ভিভান্তা এর সুবিখ্যাত নামিদামি রেস্তোরাঁগুলি থেকে খাবার পৌঁছবে আপনার বাড়িতেই।  অতিথিরা চারটি  সুপ্রসিদ্ধ  ঐতিহ্যশালী  রেস্তোঁরা যেমন তাজ বেঙ্গল, কলকাতার  চিনোইসেরি, সোনারগাঁও ও ক্যাল ২৭ এবং ভিভান্তা, কলকাতা ইএম বাইপাস এর মিন্ট থেকে খাবার অর্ডার করতে পারবেন।

বিখ্যাত ও পুরষ্কারপ্রাপ্ত  শহরের প্রথম খাঁটি  চাইনিজ ফাইন ডাইনিংরেস্তোরাঁ  চিনোইসেরি থেকে শুরু করে, বহু পুরষ্কারপ্রাপ্ত সোনারগাঁও এর সুবিখ্যাত পেশোয়ারী ও বাঙালী খাবার  এবং কলকাতার ট্রেন্ডি মাল্টি-কুইজিন রেস্তোরাঁ ক্যাল ২৭  এবং আধুনিক পছন্দের মিন্ট এর সুবিখ্যাত সুস্বাদু খাবারগুলি  কিউমিন সরবরাহ করে খাদ্যরসিকদের অবশ্যই  আনন্দিত করবে।  আপনার বাড়ির আরামে এই সুনিপুন মানের অথেন্টিক খাওয়ারের অভিজ্ঞতা আপনাকে উষ্ণ আতিথেয়তায় নস্টালজিক করে তুলবে।  এই ডিজিটাল মেনুতে অন্তর্ভুক্ত থাকবে সর্বোত্তম এবং বহুল পছেন্দের - ডাল সোনারগাঁও, চিংড়ি মালাই কারি, সোনারগাঁও এর কষা মাংশ , চিনোইসেরি থেকে ক্রিস্পি ফ্রায়েড  স্পিনাচ এবং ডিমসুমস এবং ক্যাল ২৭ থেকে একটি দুর্দান্ত থিন ক্রাস্ট পিজ্জা।

বিশেষ নজরদারিতে  কঠোর ভাবে সুরক্ষা এবং স্বাস্থ্য বিধি মেনে খাবার পৌঁছে দেওয়ার ব্যাপারটিও কিউমিন অথিতিদের জন্য সুনিশ্চিত করছে । এতে অন্তর্ভুক্ত রয়েছে  কন্টাক্টলেস ডেলিভারি ও ডেলিভারি এগ্জিকিউটিভদের প্রতিরক্ষামূলক গিয়ার এর বাধ্যতামূলক ব্যবহার ও পুরোপুরি স্যানিটাইজড করা গাড়িতে করে খাওয়ারের ডেলিভারি করার মতো ব্যাপারগুলিও। প্যাকেজিংটি পরিবেশ বান্ধবউপকরণ  ব্যবহার করে তৈরী এবং ডেলিভারির সময় খাবার সংরক্ষণের জন্য কাস্টমাইজড ইনসুলেশন বক্স ব্যবহার করা হবে ।

কিউমিন মোবাইল অ্যাপ্লিকেশনটি খুব শিগগিরই কলকাতায় চালু হবে এবং আগামী মাসগুলিতে প্রমোদপ্রিয় খাঁটি শিল্পী ব্রান্ডের গুরমেট কিউমিন  শপ শুরু করা হবে। কলকাতায় অতিথিরা তাদের অর্ডার দেওয়ার জন্য ডেডিকেটেড টোল-ফ্রি নাম্বারে ১৮০০২৬৬৭৬৪৬  কল করতে পারবেন। কিউমিন আপনার সুবিধার্থে সর্বোচ্চ মানের উপাদান দিয়ে তৈরি আপনার পছন্দের খাবারগুলি আপনার বাড়িতে ডেলিভারি দেবে।  এতে অংশগ্রহণকারী হোটেলগুলি হল -  তাজ বেঙ্গল কলকাতা এবং  ভিভান্তা, কলকাতা ইএম বাইপাস

Share this article
click me!