সার্জিও র‍্যামোসের গোলে তিন পয়েন্ট নিশ্চিত করলো রিয়াল মাদ্রিদ

  • ফের জয় পেল রিয়াল মাদ্রিদ
  • রবিবার আতলেতিকো বিলবাওয়ের বিরুদ্ধে মাঠে নেমেছিল তারা
  • এক গোলে বিলবাওকে হারায় রিয়াল মাদ্রিদ
  • পেনাল্টি থেকে গোল করেন রিয়াল অধিনায়ক সার্জিও র‍্যামোস
     

Reetabrata Deb | Published : Jul 5, 2020 3:44 PM IST / Updated: Jul 05 2020, 09:37 PM IST

শেষ ম্যাচে পয়েন্ট নষ্ট করেছে মেসির বার্সেলোনা। আতলেতিকো মাদ্রিদের বিরুদ্ধে ড্র করেছে তারা। ফের সেই সুবিধা নিতে মরিয়া ছিল রিয়াল মাদ্রিদ। আজ তারা মাঠে নেমেছিল চলতি লা-লিগায় খুব একটা ভালো ফর্মে না থাকা আতলেতিকো বিলবাওয়ের বিরুদ্ধে। ম্যাচে হাড্ডাহাড্ডি লড়াই হয় দুই পক্ষের মধ্যে। শেষ পর্যন্ত রিয়াল মাদ্রিদের রক্ষাকর্তা হয়ে ওঠেন তাদের অধিনায়ক। পেনাল্টি থেকে গোল করে রিয়ালকে তিন পয়েন্ট এনে দেন মাদ্রিদ অধিনায়ক সার্জিও র‍্যামোস। ১-০ ফলেই জিতে মাঠ ছাড়ে জিদানের ছেলেরা। লিগ টেবিলের দ্বিতীয় স্থানে থাকা বার্সেলোনার থেকে আপাতত ৭ পয়েন্টে এগিয়ে রইলেন র‍্যামোসরা। 

আরও পড়ুনঃবর্তমানে বিশ্বের সব থেকে 'সেক্সিয়েস্ট অ্যাথলিট', জানুন আলিশা স্মিডের কাহিনি

যদিও লিগ শীর্ষে থাকা রিয়াল খুব একটা ভালো খেলতে পারেনি। একেবারেই নিজেদের সেরা পারফরম্যান্সের ধারে কাছে ছিলেন না তারা। কিন্তু ফুটবল ফেরার প জিদান বলেই দিয়েছিলেন যে এখন তাদের লক্ষ্য বাকি ম্যাচগুলোর প্রত্যেকটিকে একটি ফাইনাল মনে করে নামা এবং জেতা। ঠিক সেই কাজটাই করলো জিজুর শিষ্যরা। একেবারেই ভালো পারফরম্যান্স করতে না পারলেও, কাজের কাজটি করে তিন পয়েন্ট তুলে নিল তারা। 

আরও পড়ুনঃনাচ দেখলে চোখ কপালে উঠবে আপনারও,ফের বিরল প্রতিভার খোঁজ সেওয়াগের

আরও পড়ুনঃভারতে নিষিদ্ধ টিকটক, অবশেষে নিজের প্রতিক্রিয়া দিলেন ডেভিড ওয়ার্নার

ম্যাচে কোনও বড় সুযোগ তৈরি করতে ব্যর্থ হয় বিলবাও। এই নিয়ে ফুটবল ফেরার পর টানা সাতটি ম্যাচে নিজেদের জয়ের ধারা অব্যাহত রাখলো রিয়াল। তিন বার বক্সে ভেসে আসা বিপজ্জনক বল ক্লিয়ার করে দলকে বিপদমুক্ত করেন সার্জিও র‍্যামোস। তার সাথে পেনাল্টি থেকে গোল করে দলকে তিন পয়েন্ট এনে দিতেও কোনও ভুল করেননি তিনি। তাকে যোগ্য সঙ্গত দেন এডের মিলিটাও এবং লেফট ব্যাক মার্সেলো। ব্রাজিলিয়ান লেফট ব্যাক-কে বক্সের মধ্যে ফাউল করার ফলেই পেনাল্টি পায় রিয়াল। ভালো খেলেন রিয়ালের মাঝমাঠের কান্ডারি লুকা মদ্রিচও।

Share this article
click me!