পৃথিবীর বিভিন্ন প্রান্ত থেকে একের পর এক বিরল প্রতিভার খোঁজ দিচ্ছেন প্রাক্তন ভারতীয় ওপেনার বীরেন্দ্র সেওয়াগ। প্রথমে সাইকেলে সওয়ার বজরংবলির ভক্ত। তাবলে কোনও সাধারণ সাইকেল নয়। ওই বজরংবলির ভক্ত যে সাইকেল চালাচ্ছিলেন তাতে ছিল না কোনও  ব্রেক, হ্যান্ডেল। তবুও রাজ পথে অনায়াসে অবিশ্বাস্য সাইকেল চালাচ্ছিলেন সেই ব্যক্তি। তারপরও আরও অবাক করে সকলকে দেখিয়েছিলেন এমন এক ৫ বছরের শিশু, যে অনায়াসে হাতির থেকে বড় জেসিবি চালাতে সক্ষম। শিশুটির জেসিবি চালানোর দক্ষতা দেখে আচ্ছা আচ্ছা বড় বড় চালকদেরও মাথা হেঁট হবার জোগার। 

আরও পড়ুনঃধোনি-সাক্ষীর বিয়ের ১০ বছর,বিবাহ বার্ষিকীতে ফিরে দেখা কেমন ছিল সেই বিয়ে

এতদূর তাও ঠিক ছিল। তা বলে এবার মাইকেল জ্যাকসনের পূণর্জন্ম। হ্যা সব কিছুকে ছাপিয়ে এবার বীরেন্দ্র সেওয়াগ যেই প্রতিভার খোঁজ দিয়েছেন তাকে দেখলে আপনার চোখও কপালে উঠতে বাধ্য। কারণ সেই ব্যক্তির ডান্স স্টেপ হুবহু মাইকেলের মত। সেওয়াগ যে ভিডিওয়টি শেয়ার করেছে তাতে দেখা যাচ্ছে একটি কনস্ট্রাকশনের কাজ করেন ওই ব্যক্তিষ কাজের ফাঁকে সহকর্মীদের অনুরোধে নাচ শুরু করেন তিনি। সহকর্মীরা হয়তো আগে তেকেই জানত তার প্রতিভার কথা। আর নাচ শুরু হওয়ার পর আপনার দু-চখের পাতা পড়বে না। এমন এমন সব কঠিন স্টেপ অনায়েসে করছেন এই ব্যক্তি যা প্রশিক্ষণ প্রাপ্তরাও সহজে রপ্ত করতে পারবেন না। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Michael Jackson reincarnated

A post shared by Virender Sehwag (@virendersehwag) on Jul 3, 2020 at 9:18pm PDT

 

আরও পড়ুনঃগ্রেগ চ্যাপেল ছাড়াও এক অজি কোচ সৌরভকে অধিনায়কত্ব থেকে সরাতে চেয়েছিলেন,সামনে এল বিস্ফোরক তথ্য

আরও পড়ুনঃজন্মদিনের আগে ফের ব্যাট হাতে সৌরভ গঙ্গোপাধ্যায়,ভঙ্গিমা সেই 'বাপি বাড়ি যা'

বীরেন্দ্র সেওয়াগ ওই ব্যক্তির নাচের প্রতিভা দেখে চমকে যান। এবং তার মাইকেল জ্যাকসনের কথা মনে পড়ে যায়। তাই ভিডিও শেয়ারের সঙ্গে সঙ্গেই ক্যাপশনে লেখেন,'মাইকেল জ্যাকসনের পূণর্জন্ম'। সত্যিই ওই ব্যক্তির নাচ দেখে চোখ জুড়িয়ে যাবে সকলের। সেওয়াগ বিভিন্ন জায়গা থেকে যেভাবে একের পর এক প্রতিভা তুলে ধরছেন, সোশ্যাল মিডিয়ায় তা মনে ধরছে সকলের। শেয়ার করার সঙ্গে সঙ্গে হচ্ছে ভাইরালও। সেওয়াগের এই ভূমিকার প্রশসাও করেছেন তার অনুগামী ও ভক্তরা।