মিলানে প্রকাশ্যে ছুরির আঘাত, হাসপাতালে আর্সেনালের ডিফেন্ডার

ইতালির মিলান শহরে প্রকাশ্যে আক্রমণ করা হল আর্সেনালের এক ডিফেন্ডারকে। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি ওই ফুটবলার। 

Web Desk - ANB | Published : Oct 28, 2022 7:41 AM IST / Updated: Oct 28 2022, 01:17 PM IST

কলম্বিয়ার ডিফেন্ডার আন্দ্রে এসকোবারের নৃশংস হত্যাকাণ্ড এখনও ফুটবলপ্রেমীদের স্মৃতিতে টাটকা। এই ঘটনার পর বিভিন্ন দেশে আরও কয়েকজন ফুটবলার খুন হয়েছেন। এবার প্রকাশ্যে আক্রান্ত হলেন ইংল্যান্ডের বিখ্যাত ফুটবল দল আর্সেনালের ডিফেন্ডার পাবলো মারি। তিনি এখন লোনে ইতালির সিরি এ-র দল এসি মনজার হয়ে খেলছেন। মিলানের একটি সুপারমার্কেটে আক্রান্ত হন মারি। মিলানের আসাগো অঞ্চলে মিলানো ফিওরি শপিং সেন্টারে গিয়েছিলেন এই ডিফেন্ডার। সেখানেই হামলা চালানোর অভিযোগ উঠেছে ৪৬ বছর বয়সি এক ব্যক্তির বিরুদ্ধে। এই হামলায় মারি সহ পাঁচজন জখম এবং একজনের মৃত্যু হয়েছে। মারির আঘাত গুরুতর হলেও, তাঁর শারীরিক অবস্থা আশঙ্কাজনক নয় বলে জানিয়েছেন চিকিৎসকরা। তবে আহত দুই ব্যক্তির শারীরিক অবস্থা আশঙ্কাজনক। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। তদন্তকারীরা জানিয়েছেন, অভিযুক্ত ব্যক্তি মানসিক রোগী। এই ঘটনার সঙ্গে সন্ত্রাসবাদের কোনও যোগ নেই বলেই দাবি পুলিশের। তবে তদন্ত শুরু হয়েছে।

এসি মনজার প্রেসিডেন্ট আদ্রিয়ানো গালিয়ানি এক বিবৃতিতে জানিয়েছেন, “পাবলো মারির শরীরে যে আঘাত লেগেছে, তার ফলে প্রাণ সংশয়ের আশঙ্কা নেই। আশা করি ও দ্রুত মাঠে ফিরবে।”

Latest Videos

আর্সেনালের পক্ষ থেকে এক বিবৃতিতে জানানো হয়েছে, “আমরা পাবলোর এজেন্টের সঙ্গে যোগাযোগ রাখছি। তিনি আমাদের জানিয়েছেন, পাবলো হাসপাতালে আছে। তবে ওর শারীরিক অবস্থা গুরুতর নয়। এই ভয়াবহ ঘটনায় পাবলো সহ যাঁরা আহত হয়েছেন এবং যাঁর মৃত্যু হয়েছে, তাঁদের প্রত্যেকের পাশে আমরা আছি। আমরা আহত ব্যক্তিদের দ্রুত সুস্থ হয়ে ওঠার জন্য প্রার্থনা করছি।”

আর্সেনালের টেকনিক্যাল ডিরেক্টর মিকেল আর্টেটা জানিয়েছেন, “আমাদের সঙ্গে পাবলোর আত্মীয়দের যোগাযোগ আছে। পাবলো হাসপাতালে আছে। তবে ওর শারীরিক অবস্থা আশঙ্কাজনক নয়। আমরা হাসপাতাল থেকেও খবর নিচ্ছি। আমরা সংশ্লিষ্ট সবার সঙ্গে যোগাযোগ রেখে চলছি। আশা করি ও দ্রুত সুস্থ হয়ে উঠবে।”
ইতালির সংবাদমাধ্যম সূত্রে খবর, ওই সুপারমার্কেটে বিক্রির জন্য যে ছুরি রাখা ছিল, সেটাই হঠাৎ তুলে নেয় অভিযুক্ত। এরপরেই সে কয়েকজনকে আক্রমণ করে বসে। ওই সুপারমার্কেটের এক কর্মীও জখম হন। হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তাঁর মৃত্যু হয়। এই হমলায় যাঁরা জখম হয়েছেন, তাঁদের বয়স ২৮ থেকে ৮১ বছরের মধ্যে। 

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, অতর্কিতে এই হামলা দেখে হলিউডের মতো মনে হচ্ছিল। তাঁরা সবাই এই ঘটনায় আতঙ্কিত।

আরও পড়ুন-

ডার্বি জিতে সমর্থকদের উপহার দিতে চাই, বার্তা শুভাশিস-লিস্টনের 

 

ডার্বির আলাদা গুরুত্ব, আশা করি ৩ পয়েন্ট পাব, আত্মবিশ্বাসী ইস্টবেঙ্গল কোচ 

 

ইস্তানবুলে নিলামের কথাই হয়নি, এশিয়ানেটকে বললেন আইপিএল চেয়ারম্যান

Share this article
click me!

Latest Videos

Siliguri-র Bidhan Market-এ বিধ্বংসী আগুন! ছাইয়ে পরিণত হল একাধিক দোকান | Siliguri News Today
সে কে? যার নাম শুনতেই ক্ষমা চাইলেন মীনাক্ষী, দেখুন | Minakshi Mukherjee Speech Today | Flood
নার্সদের জুতোর বাড়ি! ঝাঁঝিয়ে উঠলেন কিঞ্জল, তুলকালাম সাগর দত্ত মেডিক্যাল | Sagar Dutta Medical
BJP LIVE: সাংবাদিক সম্মেলনে শমীক ভট্টাচার্য, কী অভিযোগ, দেখুন সরাসরি
Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা