এএফসি কাপে আজ বাগানের প্রতিপক্ষ মাজিয়া, জয়ের বিষয়ে আত্মবিশ্বাসী হাবাস ব্রিগেড

এএফসি কাপের প্রথম ম্য়াচে বেঙ্গালুরু এফসির বিরুদ্ধে ২-০ গোলে জয় পেয়েছে atk মোহনবাগান। দ্বিতীয় ম্যাচে মাজিয়ার বিরুদ্ধে জয়ের বিষয়ে আত্মবিশ্বাসী অ্যান্টোনিও লোপেজ হাবাসের দল।
 

Sudip Paul | Published : Aug 21, 2021 6:54 AM IST

এফসি কাপ দিয়ে নতুন মরসুম দিয়ে নতুন মরসুমে অভিযান শুরু করেছে এটিকে মোহনবাগান। প্রথম ম্য়াচেই স্বদেশী ক্লাব বেঙ্গালুরু এফসির বিরুদ্ধে ২-০ গোলে দুরন্ত জয় পেয়েছে অ্যান্টোনিও লোপেজ হাবাসের দল। মরসুমের প্রথম ম্য়াচেই দোল পেয়েছেন বাগানের গোল মেশিন রয় কৃষ্ণা। অপর একটি গোল করেছিলেন শুভাশিস বসু। মলদ্বীপে আজ গ্রুপের দ্বিতীয় ম্য়াচে মাঠে নামবে সবুজ মেরুণ শিবির। তাদের প্রতিপক্ষ মলদ্বীপের ক্লাব মাজিয়া। পরের রাউন্ডে জায়গা পাকা করতে আজকের ম্য়াচ জয় দরকার হাবাসের দলের।

এএফসি কাপের গ্রুপ ডি- প্রথম ম্যাচে জিতে ৩ পয়েন্টে রয়েছে এটিকে মোহনবাগান ও বসুন্ধরা কিংস। সবুজ-মেরুণে প্রতিপক্ষ মাজিয়াকে প্রথম ম্য়াচে হারিয়েছিল বসুন্ধরা। ফলে আজকের ম্য়াচে জয়ের জন্য মরিয়া মাজিয়াও। প্রতিপক্ষ প্রথম ম্য়াচ হারলেও, হালকাভাবে নিতে নারাজ বাগান কোচ। প্রথম ম্য়াচে ২ গোলে জিতলেও, একাধিক সুযোগ মিস করেছিল বাগানের অ্যাটাকিং লাইন। তাই সেই বিষয়ে অনুশীলনে জোর দিয়েছেন হাবাস। তবে প্রথম ম্য়াচে দলের সঙ্গবদ্ধ ফুটবল ও শুরু থেকেই হুগো বোমাসদের দলের সঙ্গে মানিয়ে নেওয়া আশ্বস্ত করেছে হাবাসকে। ফলে দ্বিতীয় ম্য়াচেও জয়ের বিষয়ে আত্মবিশ্বাসী বাগান কোচ থেকে প্লেয়াররা।

অপকরদিকে, প্রথম ম্য়াচে হারের পর আজ বাংলাদেশের বসুন্ধরার বিরুদ্ধে নামতে চলেছে সুনীল ছেত্রীর বেঙ্গালুররু এএফসি। অপরদিকে প্রথম ম্য়াচে জয়ের ফলে আত্মবিশ্বাসে টগবগ করে ফুটছে বাংলাদেশের দলটি। প্রতিযোগিতায় টিকে থাকতে হলে এই ম্যাচ জিততেই হবে সুনীল ছেত্রীদের। বসুন্ধরা যে সব বিভাগেই বর্তমানে বেঙ্গালুরুর থেকে এগিয়ে তা স্বীকার করে নিয়েছেন সুনীলদের কোচ মার্কো পেজ্জাউয়োলি। তবে আজকের ম্যাচে নিজেদের সেরাটা দিতে মুখিয়ে রয়েছে বেঙ্গালুরু।

Share this article
click me!