মহা চমক এটিকে মোহনবাগানের, চলতি ইউরো কাপে খেলা ফুটবলারকে দলে নিল সবুজ-মেরুণ ব্রিগেড

  • ইউরোর মধ্যেই চমক দিল এটিকে মোহনবাগান
  • ইউরোতে খেলা ফুটবলারকে সই করাল সবুজ-মেরুণ
  • ফিনল্য়ান্ডের মিডফিল্ডার জনি কাউকোকে দলে নিল এটিকেএমবি
  • তারকা মিডফিল্ডারকে দলে নেওয়ায় খুশি সবুজ-মেরুণ সমর্থকরা
     

Sudip Paul | Published : Jun 24, 2021 2:40 PM IST

কয়েক দিন ধরেই জল্পনা চলছিল। আর চলতি ইউরো কাপের মধ্যেই সবথেকে বড় চমকটি দিয়ে দিল এটিকে মোহনবাগান। ইউরো কাপে খেলা ফিনল্যান্ডের ফুটবলার জনি কাউকোকে আসন্ন আইএসএল মরসুমের জন্য সই করিয়ে ফেলল সবুজ-মেরুণ ব্রিগেড। ফিনল্যান্ডের জাতীয় দল ও বয়সভিত্তিক দলে দীর্ঘ দিন ফুটবল খেলেছেন জনি কাউকোকে। ইউরো কাপের মধ্যেই সেই প্রতিযোগিতায় খেলা কোনও ফুটবলারকে সই করায়নি ভারতীয় কোনও ক্লাব। 

কয়েক দিন ধরেই জনি কাউকোকে এটিকে মোহনবাগান সই করাতে পারে বলে শোনা যাচ্ছিল। বৃহস্পতিবার ক্লাবের তরফ থেকে জানিয়ে দেওয়া হল আগামি ২ বছরের জন্য এই মিডফিল্ডারকে সই করানো হয়েছে। এর আগে গত তিন বছর ধরে ডেনমার্কের এসবার্গ ক্লাবে খেলতেন তিনি। বেশ কিছু গোলও রয়েছে তাঁর। এবারের ইউরো কাপের তিনটি ম্যাচেই পরিবর্ত হিসেবে মাঠে নেমেছিলেন জনি। দেশে তাকে বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় এই খবর জানায় এটিকে মোহনবাগান ক্লাব।

 

 

এবার ইউরো কাপেও গ্রুপ লিগের তিনটি ম্যাচে পরিবর্ত হিসেবে মাঠে নেমেছিলেন জনি কাউকোকে। নজরও কেড়েছিলেন তিনি। ৬ ফুট ১ ইঞ্চি উচ্চতার এই ফুটবলারকে নিয়ে শক্তিশালী দল গড়ার ছক কষছে এটিকে মোহনবাগান শিবির। একদিকে যখন লগ্নিকারী সংস্থার সঙ্গে চুক্তি জটে আইএসএলে চিরপ্রতিদ্বন্দ্বী ইস্টবেঙ্গলের খেলা অনিশ্চিৎ, সেই সময়ে চলতি ইউরো কাপে খেলা প্লেয়ারকে সই করানোয় খুশি শতাব্দী প্রাচীবন ক্লাবের সমর্থকরা।


Share this article
click me!