বাগানের ত্রাতা ডেভিড উইলিয়ামস, এএফসি কাপের ইন্টার জোনাল সেমিফাইনালে সবুজ-মেরুণ ব্রিগেড

এএফসি কাপের নকআউট পৌছে গেল এটিকে মোহনবাগান। বসুন্ধরা কিংসের বিরুদ্ধে ১-১ গোলে ড্র করল অ্যান্টোনিও লোপেজ হাবাসের দল। পিছিয়ে পড়ে ডেভিড উইলিয়ামসের গোলে ম্যাচ ড্র করে সবুজ-মেরুণ ব্রিগেড।
 

Asianet News Bangla | Published : Aug 24, 2021 3:08 PM IST

এফএফস কাপের নক আউটে যাওয়ার জন্য এটিকে মোহনবাগানের দরকার ছিল মাত্র ১ পয়েন্ট। অপরদিকে প্রতিপক্ষ বাংলাদেশের বসুন্ধরা কিংসের দরকার ছিল জয়। জয়ের হ্যাটট্রিক না করতে পারলেও, এএফসি কাপের গ্রুপ ম্যাচে বসুন্ধরার বিরুদ্ধে ১-১ গোল ড্র করে পরের রাউন্ডে পৌছে গেল অ্যান্টোনিও লোপেজ হাবাসের দল। একইসঙ্গে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে এএফসি কাপের ইন্টার জোনাল সেমিফাইনালে পৌঁছে গেল এটিকে মোহনবাগা

 

 

এদিন ম্য়াচের শুরু থেকেই জয়ের জন্য ঝাঁপায় এটিকে মোহনবাগান। ম্য়াচের ১৮ মিনিটে সূবর্ণ সুযোগ তৈরি করেছিলেন ডেভিড উইলিয়ামস। কিন্তু তা গোলে পরিণত করতে পারেননি লিস্ট কোলাসো। কিন্তু ম্যাচের ২৮ মিনিটে কার্যত একক দক্ষতায় বাগগান ডিফেন্সকে ভেঙে গোল করে বসুন্ধরা কিংসকে এগিয়ে দেন ফার্নান্ডেজ। ম্য়াচের প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে থাকলেও, মিডফিল্ডার সুশান্ত ত্রিপুরার লাল কার্ড ধাক্কা দেয় বাংলাদেশের দলকে। 

 

 

ম্যাচের দ্বিতীয়ার্ধে ১০ জনের বসুন্ধরাকে চেপে ধরে এটিকে মোহনবাগান। যার ফলও মেলে হাতেনাতে। ম্য়াচের ৬২ মিনিটে লিস্টন কোলাসোর পাস থেকে গোল করে দলকে সমতা ফেরান ডেভিড উইলিয়ামস। ১-১ গোলে সমতায় ফেরার পর হাড্ডাহাড্ডি লডাই হয় দুই দলের মধ্যে। ম্য়াচে জয়ের জন্য মরিয়া চেষ্টা করলেও শেষ রক্ষা হয়নি। ম্যাচ ড্র করার ফলে গ্রুপ থেকে চ্যাম্পিয়ন হয়ে পরের রাউন্ডে পৌছে গেল সবুজ মেরুণ ব্রিগেড। পিছিয়ে পড়েও দলের খেলায় খুশি বাগানের হেডস্য়ার হাবাস।

Share this article
click me!