দল বদল নিয়ে চলছিল জল্পনা, তার মাঝেই গুরুতর চোট পেলেন রোনাল্ডো

অনুশীলন চলাকালীন চোট পেলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। যন্ত্রণায় কাতরাতে দেখা যায় পর্তুগীজ তারকাকে। যার ফলে আগামি ম্যাচে না খেলার সম্ভাবনাই  বেশি সিআরসেভেনের।

Asianet News Bangla | Published : Aug 26, 2021 10:57 AM IST

জুভেন্তাসে যে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ভালো নেই সেই জল্পনা শোনা যাচ্ছিল গত মরসুম থেকেই। সিরি আঁ-র প্রথম ম্যাচে রোনাল্ডোকে রিজার্ভ বেঞ্চে রাখা নিয়েও জল ঘোলাও কম হয়নি। ফুটবল বিশেষজ্ঞরা অনেকেই মনে করছেন, ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে পরিকল্পনার বাইরে রেখেই পরিকল্পনা সাজাচ্ছে জুভেন্তাস কোচ আলেগ্রি। দল বদলের বাজারে এমনও শোনা যাচ্ছে ফের ইপিএলে ফিরতে চলেছেন ফুটবল মহাতারকা। কিন্তু এই সবকিছুর মধ্যেই এবার গুরুতর চোট পেলেন সিআরসেভেন।

বুধবার ক্লাবের অনুশীলন চলাকালীন চোট পান ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। সতীর্থ ডিফেন্ডার অ্যালেক্স সান্দ্রোর সঙ্গে ধাক্কা লাগে সিআরসেভেনের। ডান হাতে গুরুতর চোট পান তিনি। ব্যাথায় মাঠেই যন্ত্রণায় কাতরাতে থাকেন পর্তুগীজ তারকা। তড়িঘড়ি মাঠেই তার প্রাথমিক চিকিৎসা শুরু করেন জুভেন্তাসের মেডিক্যাল টিম। যন্ত্রণা না কমায় মেডিক্যাল টিমের সঙ্গেই মাঠ ছাড়েন রোনাল্ডো। আর অনুশীলনেও নামেননি। তার হাতের স্ক্যান করা হতে পারে বলে সূত্রের খবর। 

চোটের কারণে সপ্তাহ খানেকের বেশি সময় মাঠের বাইরে থাকতে হতে পারে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে। ফলে জুভেন্তাসের হয়ে পরবর্তী ম্য়াচে খেলতা পারবে না রোনাল্ডো। শশুধু তাই নয়, সেপ্টেম্বরের শুরুতে আয়ারল্যান্ডের বিরুদ্ধে খেলা রয়েছে পর্তুগালের। সেই ম্য়াচেও অনিশ্চিৎ হয়ে পড়লেন আন্তর্জাতিক ফুটবলে সবথেকে বেশি গোলের অধিকারী। রোনাল্ডোর চোটের খবর সামনে আসতেই উদ্বিগ্ন বিশ্ব জুড়ে ফ্যানেরা। তার দ্রুত সুস্থতা কামনা করেছেন সকলেই।

Share this article
click me!