ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর ঠুমকা, নাচ দেখে কাবু নেটিজেনরা, দেখুন ভাইরাল ভিডিও

ফুটবল মরসুম শেষে পরিবারের সঙ্গে স্পেনে ছুটি কাটাচ্ছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। সেখানেই সকলের সঙ্গে নাচতে (Dance) দেখা গেল ফুটবল তারকাকে। যেই ভিডিও ভাইরাল (Viral Video)নেট দুনিয়ায়। 
 

Web Desk - ANB | Published : Jun 26, 2022 8:13 AM IST

তার পায়ের স্কিল, রকেট গতিতে দৌড়ানো, বুলেট গতিতে শট, বাজপাখির মতো উড়ে হেড, দলকে নেতৃত্ব দেওয়ার দক্ষতা, বিগত প্রায় দুই দশক ধরে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর কাছ থেকে এই সব কিছু দেখেই অভ্যস্ত  ফুটবল বিশ্ব। কিন্তু পর্তুগীজ মহাতারকার নাচের স্কিলও যে খুব একটা খারাপ নয় তার প্রমাণ মিলল এবার। একটি টিকটক ভিডিওতে রোনাল্ডো খালি গায়ে শর্টস পড়ে নাচতে দেখা যায়। সেখানে রীতিমিত 'ঠুমকা' লাগাতে দেখা যায় বিশ্ব ফুটবলের অন্যতম সেরা তারকাকে। যেই ভিডিও নেট দুনিয়ায় ছডিয়ে পড়তে সময় লাগেনি। ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে সম্পূর্ণ অন্য মুডে দেখে খুশি নেটিজেনরা। সিআরসেভেনের নাচের জাদুতে মুগ্ধ আট থেকে আশি সকলেই। নেট দুনিয়ায় বর্তমানে ভাইরাল সেই ভিডিও।

ফুটবল মরসুম শেষে ও নতুন মরসুম শুরুর আগে ছুটিতে রয়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। আগামি মরসুমে তিনি কোন ক্লাবে খেলবেন তা নিয়ে জল্পনাও অব্যাহত। কিন্তু বর্তমানে তিনি স্পেনে পরিবারের সঙ্গে ছুটি কাটাচ্ছেন। সেখানেই বিন্দাস মুডে ধরা দিলেন ফুটবল তারকা। বড় ছেলে ক্রিশ্চিয়ানো জুনিয়র ও ভাইঝি অ্যালিসিয়া এভেইরোর সঙ্গে চুটিয়ে টিকটক করলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। সেই ভিডিওতেই নাচতে দেখা যায় তাকে। সেখানে একটি গানের সঙ্গে কোমড় দোলানর রোনাল্ডো। ভিডিওতে মোট চারজন ছিলেন। তবে রোনাল্ডোর নাচের স্টেপ সকলের নজর কাড়ে। ফুটবল পায়ে বিপক্ষের ডিফেন্সে ত্রাসের সঞ্চার করার মত, নিজের নাচের মাধ্যমে যে নেটিজেনদের মনে আনন্দের সঞ্চার করেছে। সকলেই পছন্দ করেছেন রোনাল্ডোর 'ঠুমকা'। 

 

 

প্রসঙ্গত, গত মরসুমে ম্যাঞ্চেস্টারে ইউনাইটেডে খেলেছিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।  ৩৮ ম্যাচে ২৪ গোল করেছেন তিনি। কিন্তু যে আশা নিয়ে জুভেন্টাস ছেড়ে তিনি নিজের পুরোনো ক্লাবে এসেছিলেন তা পূরণ হয়নি সিআরসেভেনের। ইংলিশ প্রিমিয়ার লিগে দল শেষ করেছে ষষ্ঠ স্থানে। যার ফলে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগেও খেলার যোগ্যতা অর্জন করতে পারেনি। ফলে লাল জার্সির প্রতি মন ফের উঠে গিয়েছে বলেই জানা যাচ্ছে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর। ফের তিনি জুভেন্টাসের পথে পা বাড়াতে পারেন বলেও শোনা যাচ্ছে। ইতিমধ্যেই কথাবার্তা শুরু হয়েছে বলে জানা গিয়েছেন রোনাল্ডোর এজেন্ট ও ইতালির ক্লাবের তরফে। তবে রিয়াল মাদ্রিদও লাইনে রয়েছে রোনাল্ডোকে নেওয়ার জন্য। শেষ পর্যন্ত নতুন মরসুমে কোন জার্সি গায়ে দেখা যায় ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে সেটাই এখন দেখার। 

আরও পড়ুনঃতিরন্দাজি বিশ্বকাপে ভারতের সাফল্য, ইতিমধ্যেই ঝুলিতে ২ সোনা ও ১ রুপো, নিশ্চিৎ আরও এক পদক

আরও পড়ুনঃআইরিশদের বিরুদ্ধে দলে একাধিক নতুন মুখ, কেমন হতে পারে টিম ইন্ডিয়ার প্রথম একাদশ

Share this article
click me!