এটিকে মোহনবাগানের মুখের গ্রাস কাড়তে মরিয়া ইস্টবেঙ্গল

  • ইনভেস্টর চূড়ান্ত হতেই ট্রান্সফার মার্কেটে সক্রিয় লাল-হলুদ শিবির
  • একাধিক খেলোয়াড়ের সঙ্গে কথা চলছে তাদের
  • এটিকে মোহনবাগানের সঙ্গে সন্দেশকে সই করাতে আগ্রহী তারাও
  • একইসাথে সাইড ব্যাক নারায়ন দাসের সাথেও যোগাযোগ করেছেন তারা

Reetabrata Deb | Published : Sep 5, 2020 3:27 PM IST

চলতি মরশুমে বিদেশে খেলা প্রায় নিশ্চিতই ছিল সন্দেশ ঝিঙ্গানের। কিন্তু শেষ পর্যন্ত বিশ্বব্যাপী সাময়িক অস্বস্তিকর পরিস্থিতির জন্য সেই সিদ্ধান্ত থেকে খানিকটা পিছিয়েই এসেছেন এই মুহুর্তে এই মুহুর্তে ভারতের এক নম্বর ডিফেন্ডার। আর ভারতে তাকে নেওয়ার ব্যাপারে সবথেকে বেশি এগিয়ে ছিল এটিকে-মোহনবাগান শিবির। এই মুহুর্তে ফ্রি এজেন্ট হিসেবে রয়েছেন দেশের পয়লা নম্বর ডিফেন্ডার। কিন্তু সন্দেশকে নেওয়াটা এতটাও সোজা হবে না সবুজ মেরুন শিবিরের। কারণ সন্দেশের জন্য দৌড়ে সামিল হয়েছে সদ্য ইনভেস্টর নিশ্চিত করা ইস্টবেঙ্গল। আর এবার এটিকে-মোহনবাগানের মুখের গ্রাস থেকে সন্দেশকে নিতে মরিয়া লাল-হলুদ শিবির।

আরও পড়ুনঃবিরাট,রোহিত না ধোনি, আইপিএলে সব থেকে বেশি ছয় মেরেছেন কোন ব্যাটসম্যান, দেখে নিন তালিকা

নতুন ইনভেস্টর পাওয়ার পর আর্থিক দিক থেকে অনেকটাই শক্তিশালী হয়ে উঠেছে লাল-হলুদ শিবির। আইএসএল খেলা নিশ্চিত করা এখন শুধুমাত্র সময়ের অপেক্ষা। এরই মধ্যে রক্ষণে জোর বাড়াতে এবার সন্দেশের দিকে হাত বাড়িয়েছে ইস্টবেঙ্গল ক্লাব। সন্দেশকে পেতে প্রায় দুই কোটি টাকার অফার করা হয়েছে বলে সূত্র মারফত জানতে পারা গিয়েছে। শুধুমাত্র সন্দেশ নয়, শোনা যাচ্ছে ইস্টবেঙ্গলের তরফ থেকে কথা চলছে অভিজ্ঞ সাইড ব্যাক নারায়ণ দাসের সাথেও। যদিও নারায়ণের তরফ থেকে এই নিয়ে এখনও কোনও বিবৃতি আসেনি। 

আরও পড়ুনঃতার রূপ ও যৌবনের 'দিওয়ানা' সকলেই, কিন্তু প্রেমে পড়ে জীবন দুর্বিসহ হয়ে উঠেছিল এই গল্ফারের

ক্লাব সূত্রে খবর, ফোনে সন্দেশের এজেন্টের সাথে কথা বলেছেন লাল-হলুদ কর্তারা। যেহেতু বর্তমানে তিনি ফ্রি এজেন্ট, তাই বিষয়টি এখন পুরোপুরি সন্দেশের নিজের ইচ্ছের ওপর নির্ভর করছে। পাশাপাশি বিগত কয়েকদিন ধরে এটিকে-মোহনবাগানের তরফ থেকে নতুন করে কোনও উদ্যোগও নেওয়া হয়নি সন্দেশের ক্ষেত্রে। তবে শুধু এটিকে-মোহনবাগান নয়, জাতীয় দলের এই ডিফেন্ডারকে পেতে আগ্রহী এফসি গোয়া এবং বেঙ্গালুরু এফসিও। এখন দেখার, দেশের সেরা ডিফেন্ডার শেষপর্যন্ত কোন দলের হয়ে মাঠে নামেন।

আরও পড়ুনঃবিরাট বাইরে গেলেই ২৪ ঘণ্টা অনুষ্কার সঙ্গে থাকেন এই ব্যক্তি, কে তিনি

Share this article
click me!