ইউরোতে অঘটন,মাঠেই সংজ্ঞা হারালেন ডেনমার্কের এরিকসন, এখন অবস্থা স্থিতিশীল

  • ডেনমার্ক বনাম ফিনল্যান্ড ম্য়াচে অঘটন
  • মাঠে গুরুতর চোট পান ক্রিস্টিয়ান এরিকসন
  • সংজ্ঞা হারানো তাকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে
  • হাসপাতালে চকিৎসার পর স্থিতিশীল এরিকসন
     

Asianet News Bangla | Published : Jun 12, 2021 5:26 PM IST / Updated: Jun 12 2021, 11:59 PM IST

ইউরো শুরুর দ্বিতীয় দিনেই অঘটন। শনিবার ডেনমার্ক বনাম ফিনল্যান্ড ম্যাচ চলাকালীন গুরুতর চোট পান ডেনমার্কের তারকা ফুটবলার ক্রিস্টিয়ান এরিকসন। যার ফলে মাঝপথেই বন্ধ করে দিতে হয় খেলা। ডেনমার্ক বনাম ফিনল্যান্ডের প্রথমার্ধের খেল চলছিল। সেই সময় হঠাৎই মঠে পড়ে গিয়ে চোট পান ক্রিস্টিয়ান এরিকসন। পড়ে যাওয়ার পর আর হুঁশ ফেরেনি তার। সতীর্থরা তাকে কাছ থেকে দেখেই মেডিক্যাল টিমকে তড়িঘড়ি মাঠে আসতে বলে।

এই ঘটনায় ততক্ষণে মাঠে ছড়িয়ে পর চরম উদ্বেগ। ঘটনার আকষ্মিকতায় স্তম্ভিত হয়ে যায় গোটা স্টেডিয়াম।  মাঠেই তড়িঘড়ি মেডিক্যাল টিম তার চিকিৎসা শুরু করে। চেস্ট পাম করতেও দেখা যায়। প্রায় ১০ মিনিট ধরে মাঠেই চিকিৎসা করা হয় ড্যানিশ তারকার। কিন্তু জ্ঞান ফেরেনি তার। এমন অঘটনে কান্নায় ভেঙে পরে অরিকসনের পরিবার থেকে সতীর্থ, ফিনল্যান্ডের প্লেয়ার ও মাঠের দর্শকরা।  মেডিক্যাল কারণে ম্যাচ প্রাথমিকভাবে সাসপেন্ড ঘোষণা করেন ম্যাচ রেফারি।

মাঠে প্রাথমিক চিকিৎসার পর ক্রিস্টিয়ান এরিকসনকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে।  ড্য়ানিশ তারকা ফুটবলার ক্রিস্টিয়ান এরিকসনের সুস্থতা কামনা করে গোটা বিশ্ব। হাসপাতালে নিয়ে যাওয়ার পর চিকিৎসায় সাড়া দেন এরিকসন। উয়েফার তরফে জানিয়ে দেওয়া হয় ড্যানিশ ফুটবলারের শারীরিক অবস্থা স্থিতিশীল।  এরিসকসনের স্থিতিশীলতার খবর আসার পর স্বস্তির নিঃশ্বাস ফেলে গোটা ফুটবল বিশ্ব। পরে ম্যাচ শুরু করার সিদ্ধান্তও নেওয়া হয়।


Share this article
click me!