ATK Mohun Bagan: কাঁটা সেই করোনা, খারাপ সময় পিছু ছাড়ছে এটিকে মোহনবাগানের

এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan)দলে থাবা  বসিয়েছিল করোনা ভাইরাস (Coronavirus)। সেখান থেকে সুস্থ হয়ে অনুশীলনে ফিরেছিল জুয়ান ফেরান্দোর (Juan Ferrando) দল। কিন্তু তারপরও  কেরালা ব্লাস্টার্সের (Kerala Blasters) বিরুদ্ধে মাঠে নামা হল না সবুজ-মেরুণ ব্রিগেডের। 
 

Asianet News Bangla | Published : Jan 20, 2022 8:30 AM IST

করোনার (Corona) থাবা অনেকটাই কাটিয়ে উঠেছে এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan)। ১০ দিন পর অনুশীলনেও ফিরেছিল দল। পর্যাপ্ত সময় না পেলেও কেরালা ব্লাস্টার্সের (Kerala Blasters)বিরুদ্ধে মাঠে ফেরার জন্য মুখিয়ে থিল জুয়ান ফেরান্দোর (Juan Ferrando) ছেলেরা। কিন্তু খারাপ সময় যেন কেটেও কাটছে সবুজ-মেরুণ ব্রিগেডের। ফের  আরও একটি ম্য়াচ স্থগিত হয়ে গেল এটিকে মোহনবাগানের। কাঁটা সেই করোনাভাইরাস (Coronavirus)। তবে এবার সমস্য়া কলকাতার ক্লাবের নয়, কেরালা ব্লাস্টার্সের। বৃহস্পতিবার আইএসএলে (ISL) কেরালা ব্লাস্টার্সের বিরুদ্ধে খেলা ছিল রয় কৃষ্ণাদের। কিন্তু সেই ম্যাচ স্থগিত করারর সিদ্ধান্ত নেয় আইএসএল কর্তৃপক্ষ। কারণ কেরালা দলের করোনার থাবার জন্য তারা টিম নামাতে পারবে না। সেই কারণেই স্থগিত করা হয় ম্য়াচ। এই নিয়ে টানা তিনটি ম্য়াচ স্থগিত হয়ে গেল এটিকে মোহনবাগানের।

এর আগে ররিবারও কেরালা ব্লাস্টার্স ও মুম্বই সিটি এফসি ম্যাচ স্থগিত হয়ে গিয়েছিল। জানা গিয়েছিল দলের ৮ জন প্লেয়ার কোভিড পজেটিভ। কারা এখনও সুস্থ না হওয়ায় কেরালা টিম ম্য়ানেজমেন্ট জানিয়ে দেয় তারা বৃহস্পতিবার দল নামাতে পারবে না। এরপর বুধবার রাতে আইএসএলের তরফ থেকে এক  বিবৃতিতে জানানো হয়,  কেরালা ব্লাস্টার্সের একাধিক ফুটবলার করোনা আক্রান্ত হওয়ায় কারণে তারা টিম নামাতে পারছে না। মেডিক্যাল টিমের পরামর্শ মেনেই এটিকে মোহনবাগানের বিরুদ্ধে তাদের ম্যাচ স্থগিত রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এই নিয়ে কোভিডের থাবার কারণে চলতি আইএসএলে মোট ৫টি ম্য়াচ স্থগিত হয়ে গেল। যার মধ্যে ৩টি ম্যাচ এটিকে মোহনবাগানের। মাঠে ফিরতে না পেরে কিছুটা হলেও হতাশ সবুজ-মেরুণ ফুটবলাররা।

 

 

প্রসঙ্গত, এর আগে ওড়িশা এফসির বিরুদ্ধে এটিকে মোহনবাগানের ম্যাচ স্থগিত করা হয়েছিল। খেলা হয়নি বেঙ্গালুরু এফসি ও এটিকে মোহমনবাগান ম্যাচও। সেই সময় করোনার ভাইরাসে আক্রান্ত ছিল এটিকে মোহনবাগানের একাধিক ফুটবলার। তবে এদিন আইএসএলের পক্ষ থেকে যেমন কেরালা ম্য়াচ স্থগিত রাখার সিদ্ধান্ত জানানো হয়, ঠিক তেমনই জানানো হয় এর আগে ওড়িশার বিরুদ্ধে স্থগিত হওয়া এটিকে মোহনবাগানের ম্য়াচ আয়োজিত হবে ২৩ জানুয়ারি রাত সাড়ে ন’টায় ফতোরদার পিজেএন স্টেডিয়ামে। ফলে একদিকে কেরালা  ম্য়াচ স্থগিত হওয়ার হতাশা থাকলেও, আরেক দিকে করোনা পরিস্থিতি কাটিয়ে ম্য়াচে নামার জন্য আরও কিছুটা অনুশীলনের সময় পেল সবুজ মেরুণ ব্রিগেড। 

Share this article
click me!