এএফসি কাপের নকআউটে এটিকে মোহন বাগান, দলের খেলায় গর্বিত কর্ণধার সঞ্জীব গোয়েঙ্কা ও কোচ হাবাস

এএফসি কাপের নকআউট পৌছে গেল এটিকে মোহনবাগান। বসুন্ধরা কিংসের বিরুদ্ধে ১-১ গোলে ড্র করল অ্যান্টোনিও লোপেজ হাবাসের দল। দলের খেলায় খুশি কর্ণধার থেকে কোচ।

Asianet News Bangla | Published : Aug 24, 2021 5:38 PM IST

এএফসি কাপে দুরন্ত এটিকে মোহনবাগান। বসুন্ধরা কিংসের বিরুদ্ধে ১-১ গোলে ড্র করে  ইন্টার জোনাল সেমিফাইনালের টিকিট সবুজ-মেরুণ ব্রিগেড। ম্যাচের প্রথমার্ধে ১-০ গোলে পিছিয়ে ছিল অ্যান্টোনিও লোপেজ হাবাসের দল। দ্বিতীয়ার্ধে ডেভিড উইলিয়ামসের গোলে ম্য়াচে সমতায় ফেরে বাগান। যার ফলে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে নকআউটে পৌছে গেল এটিকে মোহনবাগান। মরসুমের শুরুতেই দলকে পুরোপুরি ছন্দে পাওয়ায় খুশি বাগান সমর্থকরা।

এএফসি কাপের নকআউটে এটিকে মোহনবাগান পৌছানোর পর শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন দলের কর্ণধার সঞ্জীব গোয়েঙ্কা। তিনি বলেছেন, প্রতিকুল পরিস্থিতির মধ্যেও এটিকে মোহনবাগানের ফুটবলার ও কোচিং স্টাফরা যেভাবে ক্লাবকে এএফসি কাপের মত আন্তর্জাতিক টুর্নামেন্টে নক আউট পর্যায়ে নিয়ে গিয়েছেন তাতে আমি অভিভূত। দলের এই সাফল্যের পেছনে যাদের পরিশ্রম ও নিষ্ঠা কাজ করছে তাদের সবাইকে আমি শুভেচ্ছা ও অভিনন্দন জানাই। অভিনন্দন জানাই সবুজ-মেরুণ সমর্থকদের , যারা সবসময় দলকে সমর্থন করে গিয়েছেন।'

 

 

দলের পারফরমেন্সে খুশি হাবাস স্যারও। বলেছেন, এটা কঠিন ম্য়াচ হবে জানতাম। তা সত্ত্বেও যদি ৯০ মিনিটের খেলা বিবেচনা করি তাহলে আমরা অনেক ভালো খেলেছি। ম্য়াচের উপর প্রাধান্য ছিল আমাদেরই। আরও গোল হতে পারত। আমাদের রিজার্ভ বেঞ্চ একেবাারে তরুণ ছিল। ফলে খুব বেশি পরিবর্তনের সুযোগ ছিল না। তারপরও ছেলেরা যে পেশাদারী মনোভাব নিয়ে খেলেছে তাতে আমি খুশি ও গর্বিত।'  প্রতিযোগিতায় আরও এগোনোই যে লক্ষ্য তার দলের, তাও পরিষ্কার জানিয়ে দিয়েছেন বাগান হেডস্যার।


Share this article
click me!