৬৫০ কোটি টাকায় ২ বছরের চুক্তিতে পিএসজিতে মেসি, জানালেন মেসির বাবা

বার্সার সঙ্গে সরকারি সম্পর্ক শেষ হয়ে গিয়েছে লিওনেল মেসির। কোন ক্লাবে যোগ দিচ্ছেন মেসি, তা নিয়েও চলছিল জল্পনা। অবশেষে ফরাসী সংবাদ মাধ্যমের দাবি পিএসজিতেই সই করছেন লিও।
 

Asianet News Bangla | Published : Aug 10, 2021 12:06 PM IST / Updated: Aug 10 2021, 08:35 PM IST

মেসি-নেইমার-এমব্যাপে-দি মারিয়া। আর কিছু সময়ের অপেক্ষা। তারপরই এযাবৎকালের সেরা অ্যাটাকিং লাইনআপ পেতে চলেছে ফরাসী ক্লাব পিএসজি। মেসির বার্সা ছাড়ার পর জল্পনা শোনা যাচ্ছিল পিএসজিতে যোগ দেবেন লিও। অবশেষে সব জল্পনা সত্যি করে করে প্রেমের শহর প্যারিসে পারি জমাচ্ছেন আধুনিক ফুটবলের জাদুকর। ফরাসী লিগ ওয়ান ক্লাবের সঙ্গে লিওনেল মেসির চুক্তি পাকা হয়ে গিয়েছে বলেই খবর, ফরাসী সংবাদ মাধ্যম সূত্রে।

আইনি জটিলতার কারণে বার্সেলোনার সঙ্গে ২১ বছরের সম্পর্ক ছিন্ন করতে বাধ্য হয়েছেন মেসি। মেসির বার্সা ছাড়ার খবরের পরই ম্যাঞ্চেস্টার সিটি, চেলসি ও  পিএসজি যোগাযোগ করেছিল তাকে দলে নেওয়ার জন্য। কিন্তু কেউ অফিসিয়াল চুক্তিপত্র পাঠায়নি। একমাত্র পিএসজি সরকারিভাবে কথাবার্তা এগিয়ে নিয়ে যায়। ফরাসী সংবাদ মাধ্যমের দাবি অনুযায়ী,মেসির এজেন্ট তথা তাঁর বাবা জর্জ মেসি এবং তাঁর আইনজীবিরা বেশ কিছুদিন আলাপ আলোচনা এবং সবদিক খতিয়ে দেখার পর পিএসজির সঙ্গে সম্পূর্ণ চুক্তিতে পৌঁছেছেন। দু'বছরের চুক্তিতে লিগ ওয়ান ক্লাবে সই করবেন আর্জেন্তাইন তারকা। ভারতীয় টাকায় ৬৫০ কোটিরও বেশি টাকায় পিএসজিতে সই করছেন মেসি। এক বছরের চুক্তি বাড়ানোর ব্যবস্থাও থাকছে চুক্তিতে।


 
ফলে স্পেনের পর প্যারিসে নিজের ক্লাব ফুটবল কেরিয়ারের দ্বিতীয় ইনিংস শুরু করতে চলেছেন মেসি। শোনা যাচ্ছে  পিএসজির তরফে আইফেল টাওয়ার বুক করা হয়েছে। আজই সেখানে সই করবেন মেসি। বিশ্ব ফুটবলের মহাতারকাকে স্বাগত জানাতে প্রস্তুত প্যারিস সাঁ জাঁ থেকে শুরু করে ফ্রান্সের ফুটবল সমর্থকরা।

Share this article

Latest Videos

click me!

Latest Videos

Chopra News : এত বড় কাণ্ড ঘটিয়েও মুখে কুলুপ! ৫ দিনের পুলিশি হেফাজতে তৃণমূলের 'জেসিবি' তাজেমুল, দেখুন
বিশ্বকাপ জেতার পর ভারতীয়দের উচ্ছ্বাস লন্ডনে #T20WorldCup2024 #london #indianfans
Suvendu Adhikari : 'এবার লক্ষ্মীর ভাণ্ডার বন্ধ হবে' #suvenduadhikari #bjp #tmc
Daily Horoscope Live: ৩০ জুন রবিবার মেষ থেকে মীন রাশির কেমন কাটবে আজকের দিন, দেখুন জ্যোতিষ কথা
Suvendu Adhikari : 'এবার জনগণও আপনাকে ছুঁড়ে ফেলবে' #suvenduadhikari #bjp