এবার কী তবে মেসি-নেইমার-দি মারিয়া জুটি, ইঙ্গিত দিলেন খোদ লিওনেল মেসি

ক্লাব ছাড়ার ঘোষণা আগেই হয়ে গিয়ছিল। রবিবার মেসির বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয় বার্সেলোনার পক্ষ থেকে। সেখানে বলতে উঠে কেঁদে ফেললেন লিও। একইসঙ্গে পিএসজিতে যোগ দেওয়ার ইঙ্গিত দিয়ে রাখলেন মেসি।
 

Sudip Paul | Published : Aug 8, 2021 1:55 PM IST / Updated: Aug 08 2021, 07:26 PM IST

রবিবার ছিল বার্সালোনার হয়ে মেসির শেষ সাংবাদিক বৈঠক। একইসঙ্গে ক্লাবের তরফে ছিল বিদায় সংবর্ধনা অনুষ্ঠানও। করোনা আবহে খুব বড় আয়োজন করা হয়নি মেসির বিদায়ী অনুষ্ঠান। উপস্থিত ছিলেন বার্সার বর্তমান কোচ রোনাল্ড কোম্যান, প্লেরায় সার্জিও বুস্কেৎস, জর্ডি আলবা সহ অন্যান্যরা। এছাড়াও উপস্থিত ছিলেন পিকে, পুওলদের মত কিংবদন্তীরা। ২১ বছরের সফরের কথা বলতে গিয়ে চোখের জল বাঁধ মানেনি মেসির। অনেক চেষ্টা করেও লা লিগার নিয়মের কারণে থাকা হল না। চোখের জলে জানিয়েছেন মেসি।

আবেগ ও হৃদয় ছুঁয়ে যাওয়া এই সংবর্ধনা অনুষ্ঠানেই নিজের আগামী গন্তব্য নিয়েও ইঙ্গিত দিয়েছেন মেসি। বেশ কিছুদিন ধরেই শোনা স্প্যানিশ সংবাদ মাধ্যমগুলিতে জোর চর্চা চলছিল বার্সার ছেড়ে প্রেমের শহর প্যারিসে পারি দিচ্ছেন মেসি। নেইমার-দিমারিয়াদের ক্লাব পিএসজির সঙ্গে মেসিরপ চুক্তি প্রায় পাকা হয়ে গিয়েছে। পিএসজির ক্লাব কর্তাদের সূত্রেও এমনটাই জানা যাচ্ছিল। এদিন বার্সার হয়ে শেষ সাংবাদিকত বৈঠকেই কার্যত সেই জল্পনাকে আরও কিছুটা ইন্ধন দিয়ে মেসি পরিষ্কার জানিয়ে দিলেন পিএসজির সঙ্গে তার কথা চলেছে।

আরও পড়ুনঃবার্সার হয়ে শেষ সাংবাদিক বৈঠক, অঝোরে কাঁদলেন লিওনেল মেসি, চোখে জল ক্যাম্প ন্যু-রও

আরও পড়ুনঃসোনা জয়ের অনুভূতি থেকে আগামী লক্ষ্য, এক্সক্লুসিভ সাক্ষাৎকারে নীরজ জানালেন মনের কথা

আরও পড়ুনঃরিও-র পুনরাবৃত্তি টোকিওতে, স্পেনকে হারিয়ে ফুটবলে সোনা জয় ব্রাজিলের

রবিবার মেসি বলেন,'প্যারিসে যাওয়া অবশ্যই একটা সম্ভাবনা। এই মুহূর্তে কোনও কিছুই চূড়ান্ত হয়নি। বার্সেলোনার বিবৃতির পর আমি অনেক ফোন পেয়েছি। এটুকু বলতে পারি, ওদের সঙ্গে চুক্তি নিয়ে কথা চলছে।' ফলে সবকিছু ঠিকঠাক থাকলে ফের মেসি-নেইমার যুগলবন্দি দেখতে পাওয়া শুধু সময়ের অপেক্ষা। এছাড়া স্বদেশী দি মারায়ির সঙ্গে খেলতে পারবেন মেসি। একইসঙ্গে স্পেনে দীর্ঘ বছর প্রতিপক্ষ হিসেবে খেলা সার্জিও রামোস ও মেসিকেও দেখা যাবে সতীর্থের ভূমিকায়।

Share this article
click me!