পরনে হলুদ ধুতি-লাল পাঞ্জাবি, খেললেন ফুটবল, ইস্টবেঙ্গলের দুর্দিনে পাশে মদন মিত্র

চুক্তি জট নিয়ে বুধবার দুই গোষ্ঠীর সংঘর্ষে অগ্নিগর্ভ হয়ে উঠেছিল ইস্টেবেঙ্গল ক্লাব প্রাঙ্গন। পরিস্থিতি জানতে পেরে সাহায্যের আশ্বাস দিয়েছিলেন মদন মিত্র। বৃহস্পতিবার কথা রাখলেন টিএমসি বিধায়ক।
 

Sudip Paul | Published : Jul 22, 2021 5:45 PM IST

বিনিয়োগকারী শ্রী সিমেন্টের চুক্তিজট সমস্যায় জেরবার ইস্টবেঙ্গল ক্লাব। চলতি বছর শুধু আইইএসএল নয়, কোনও প্রতিযোগিতাতে ইস্টবেঙ্গল খেলতে পারবে কিনা তা নিয়ে রয়েছে সন্দেহ। এরইমধ্যে বুধবার দুপুরে ময়দানের লাল-হলুদ তাবু দেখেছে চুক্তির সমর্থনে ও ক্লাব কর্তাদের সমর্থনে দুই গোষ্ঠীর ধুন্ধুমার। পুলিস লাঠি চার্জ করে নিয়ন্ত্রণে আনে অগ্নিগর্ভ পরিস্থিতি। ইস্টবেঙ্গল ক্লাবের দুর্দিনে পাশে দাঁড়ানোর বার্তা দিয়েছিলেন তৃণূমূল বিধায়ক মদন মিত্র। আর বৃহস্পতিবার অন্য চিত্র দেখল ইস্টবেঙ্গল ক্লাব।

মোহনবাগানের অন্ধ ভক্ত হলেও, বৃহস্পতিবার পুরোপুরি ইস্টবেঙ্গলের সাজে ক্লাব তাবুতে এসে হাজির মদন মিত্র। পরনে ছিল হলুদ ধুতি, লাল পঞ্জাবি। নিজ ভঙ্গিমায় ডায়লগ, ক্লাবের মাঠ ঘুড়ে দেখা, ফুটবল খেলা থেকে গোল করা, সব কিছুই করলেন মদন মিত্র। সঙ্গে চলল তার লাইভও। আর নিজের কথা মতই ইস্টবেঙ্গল ক্লাবকে নিজের একমাসের বেতন তুলে দিিলেন রাজ্যের প্রাক্তন ক্রীড়া মন্ত্রী। ক্লাবের কর্তাদের সঙ্গে দেখা করেন মদন। তুলে দেন ৫০ হাজার টাকার একটি চেক। 

যদিও এদিন ইস্টবেঙ্গল ক্লাবে অশান্তির ঘটনায় রাজনীতির রং চড়িয়েছেন মদন মিত্র। বুধবারের অশান্তির জন্য বিজেপিকে দায়ি করেছেন তিনি। একই  সঙ্গে মদন মিত্র জানান, ইস্টবেঙ্গল ক্লাবের সঙ্গে পুরো বাংলা রয়েছে। ইস্টবেঙ্গল-মোহনবাগান ছাড়া কোনও প্রতিযোগিতা হবে না। ভবিষ্যতেও লাল-হলুদের পাশে থাকার বার্তা দিয়েছেন মদন মিত্র। তৃণমূল বিধায়কের এই উদ্যোগকে স্বাগত জানিয়েছে ইস্টবেঙ্গল ক্লাব কর্তৃপক্ষ।


Share this article
click me!