বৃষ রাশির জন্য রইল ১০টি টোটকা, এর গুণে যেমন বাড়বে আয় তেমনই দূর হবে দাম্পত্য কলহ

রাশি চক্রের ১২টি রাশির মধ্যে দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির ব্যক্তিরা সাধারণত সুন্দরের পূজারী ও রসিক স্বভাবের মানুষ হয়ে থাকেন। একাধিক ব্যক্তি এদের প্রতি আকৃষ্ট হন। এদের ব্যক্তিত্ব বিপরীত লিঙ্গের মানুষকে আকৃষ্ট করে থাকে। এরা নিজেদের প্রতিভা বলে সকলের ওপর সহজে আধিপত্য বিস্তার করতে পারে। এই রাশির ছেলে মেয়েরা ধৈর্যশীল, দৃঢ় প্রতিজ্ঞ স্বভাবের হয়ে থাকে। এদের বুদ্ধি তীক্ষ্ণ হয়। যে কারণে সহজে কেউ এদের ঠকাতে পারেন না। এদের স্বভাব বন্ধু বৎসল ও স্নেহশীল হয়ে থাকে। আর বিশেষ টোটকা রইল বৃষ রাশির জন্য। এই রাশির ছেলে মেয়েরা এই কয়টি সহজ টোটকা মেনে চলতে পারেন। জেনে নিন কী কী।  
 

Sayanita Chakraborty | Published : May 6, 2022 11:46 AM IST

110
বৃষ রাশির জন্য রইল ১০টি টোটকা, এর গুণে যেমন বাড়বে আয় তেমনই দূর হবে দাম্পত্য কলহ

জীবনে উত্থান-পতন চলতেই থাকে। গ্রহের প্রভাবে আমাদের জীবনে খারাপ সময় আসে। অনেক সময় একাধিক জটিলতায় সকলে জড়িয়ে পড়েন। যার থেকে উদ্ধারের পথ খুঁজে পান না। এই জটিলতা থেকে মুক্তি পেতে প্রতি বৃহস্পতিবার টোটকা পালন করতে পারেন। বৃহস্পতিবার মন্দিরে মুগ ডাল দান করুন। এতে আর্থিক বৃদ্ধি ঘটবে। প্রতি বৃহস্পতিবার এই টোটকা পালন করতে পরেন।

210

জৈষ্ঠ্য মাসের শেষ শুক্রবার একটি কালো গরু কোনও মন্দিরে বা কোনো মন্দিরের পুরোহিতকে দান করুন। শাস্ত্রে গরু দানের কথা উল্লেখ আছে। দোষ কাটাতে অনেকে গরু দান করে থাকেন। নানা পুজোয় গরু দানের কথা আছে। তাই জৈষ্ঠ্য মাসে পালন করতে পারেন এই টোটকা। জীবনের সকল দুর্ভোগ কেটে যাবে গরু দান করলে। 

310

শনিবার শনি দেবতা ও মা কালী মন্দিরে কালো সরষে ও তিলের তেল দান করুন। কোষ্ঠীতে শনির অবস্থান ঠিক না থাকলে একের পর এক জটিলতা দেখা দেয়। এই সকল জটিলতা কাটতে শনি দেবের পুজো করুন। শনিবার শনি দেবতা ও মা কালী মন্দিরে এই জিনিসগুলো দান করলে উপকার পাবেন। 

410

বৃষ রাশির জীবনের উন্নতি ঘটাতে গণেশের পুজো করতে পারেন। প্রতিদিন গণেশের ছবি বা মূর্তির সামনে ঘি- এর প্রদীপ জ্বালান। এতে বৃষ রাশির সকলের জীবনের বাধা কেটে যাবে। এবার থেকে প্রতিদিন মেনে চলুন এই টোটকা। জীবনের সকল জটিলতা থেকে মুক্তি পাবেন গণেশের পুজো করলে। 

510

সাদা পাথর বা মুন স্টোন ধারণ করুন বৃষ রাশির ছেলে মেয়েরা। তাঁদের জন্য এই পাথর খুবই উপকারী। মেনে চলুন এই টোটকা। চাকরি নিয়ে যারা সমস্যায় আছেন কিংবা যাদের ব্যবসা ক্ষেত্রে বারে বারে জটিলতা আসছে তারা অবশ্যই এই টোটকা মেনে চলুন। সাদা পাথর বা মুন স্টোন ধারণে উপকার পাবেন।  

610

সব সময় পরিষ্কার জামা পরবেন বৃষ রাশির ছেলে মেয়েরা। তারা ভুলেও অপরিষ্কার ভাবে থাকবেন না। কোনও শুভ কাজে যাওয়ার আগে অবশ্যই পরিষ্কার কাপড় পরবেন। এই রাশির ছেলে মেয়েদের পরিষ্কার পোশাক পরা দরকার। তা না হলে, জীবনে জটিলতা বাড়তে থাকে। অবশ্যই মেনে চলুন এই টোটকা।    

710

হাতে রুপো বা সাদা সোনার আংটি পরুন। বৃষ রাশির জন্য এই ধাতু শুভ। সবক্ষেত্রে শুভ ফল পাবেন এই ধাতু ধারণে। জীবনে খারাপ সময় চলতে থাকে অনেকের। গ্রহের প্রভাবে আমাদের জীবনে খারাপ সময় আসে। এই সকল খারাপ সময় থেকে উদ্ধার পাবেন এই ধাতুর গুণে। যে কোনও আঙুলে এই ধাতুর আঙটি ধারণ করুন। 

810

বৃহস্পতিবার কাঁচা দুধ, দই, ঘি ও কর্পূর দান করুন। বৃষ রাশির উপকার হয় এই দ্রব্য দানে। কাঁচা দুধ, দই, ঘি ও কর্পূর দান বৃষ রাশির জীবনে উন্নতি বয়ে আনে। তাই সকল সমস্যা থেকে মুক্তি পেতে দুধ, দই, ঘি ও কর্পূর দান করুন। সকল সমস্যা থেকে উদ্ধার পাবেন।  

910

আর্থিক বৃদ্ধি হোক তা সকলেরই কাম্য। কিন্তু, হাজার পরিশ্রম সত্ত্বেও অনেক সময় আর্থিক বৃদ্ধি হয় না। আর্থিক উন্নতি করতে ছোট কৌটোতে এক মুঠো চাল ও একটি রুপোর পয়সা রেখে ক্যাশ বাক্সে রেখে দিন। এতে উপকৃত হবেন। আর্থিক বৃদ্ধি ঘটবে। বাড়ির ক্যাশ বাক্স হোক কিংবা ব্যবসায়, রাখতে পারেন এই কৌটো।  

1010

পূর্ণিমার দিন রুপোর টুকরোর সঙ্গে ফল নীম গাছের নিচে পুঁতে দিন। জীবনের সকল জটিলতা কেটে যাবে। ছোট মাপের রুপো হলেও অসুবিধা নেই। মাটিতে পুঁতে দিলে জীবনের সকল জটিলতা থেকে মুক্তি পাবেন। এই টোটকা সব কাজে সফল হতে আপনাকে সাহায্য করবে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos