সেপ্টেম্বরে ৭ টি গ্রহ করবে রাশি পরিবর্তন, জেনে নিন কোন রাশির উপর প্রভাব পড়বে সবচেয়ে বেশি

জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহগুলি আমাদের জীবনে গভীর ভাবে প্রভাব ফেলে। গ্রহগুলির পরিবর্তনশীল চলাচলের সঙ্গে আমাদের জীবন পরিবর্তিত হয়। চলতি মাসে অর্থাৎ সেপ্টেম্বরে, সাতটি গ্রহ রাশি পরিবর্তন করবে। আর তার ফলে গভীর প্রভাব পড়বে ১২টি রাশির উপর। বৃহস্পতি, সূর্য, রাহু-কেতু, শুক্র, বুধ ও মঙ্গল তাদের রাশিচক্র পরিবর্তন করবে। গ্রহগুলির এই পরিবর্তনশীল চলাচল রাশিচক্রের উপরও প্রভাব পড়তে চলেছে। কোন গ্রহটি তার রাশিচক্রের চিহ্ন এবং রাশির লক্ষণগুলিতে এর প্রভাব পরিবর্তন করবে, জেনে নিন-

deblina dey | Published : Sep 2, 2020 5:20 AM IST / Updated: Sep 02 2020, 11:38 AM IST

17
সেপ্টেম্বরে ৭ টি গ্রহ করবে রাশি পরিবর্তন, জেনে নিন কোন রাশির উপর প্রভাব পড়বে সবচেয়ে বেশি

২ সেপ্টেম্বর, শুক্র কর্কটে প্রবেশ করবে। শুক্র ২৮ সেপ্টেম্বর পর্যন্ত এই রাশিতে অবস্থান করবে। ক্যান্সারে শুক্র খুব একটা শুভ হবে না। বিপরীত প্রভাবে অন্যান্য রাশির উপরেও এর প্রভাব থাকবে।

27

বুধ গ্রহ ২ সেপ্টেম্বর অর্থাৎ আজ কন্যা রাশিতে প্রবেশ করবে। এটি বিশ্বাস করা হয় যে, কোনও কোনও রাশিচক্রের জন্য কন্যা রাশিতে বুধের প্রবেশ শুভ হবে। একই দিনে, বুধ ২২ সেপ্টেম্বর তুলা রাশিতে প্রবেশ করবে। তুলা রাশিতে বুধের প্রবেশ সমস্ত রাশিচক্রের উপর মিশ্র প্রভাব ফেলবে।

37

১০ সেপ্টেম্বর থেকে মঙ্গল মেষ রাশিতে প্রত্যাবর্তন করবে এবং তারপরে ১৪ নভেম্বর পর্যন্ত এটি এই রাশিতেই থাকবে। মঙ্গল গ্রহের রাশি পরিবর্তন ৬৬ দিন পর হবে। কিছু রাশিচক্রের জন্য মঙ্গল গ্রহের চলাচল ভাল হবে না। আবার কিছু রাশি উপকৃতও হবে।

47

১৩ সেপ্টেম্বর, গুরু বৃহস্পতি ধনু রাশিতে প্রবেশ করবে। এটি বিশ্বাস করা হয় যে বৃহস্পতির রাশি পরিবর্তনের সরাসরি প্রভাব বহু রাশিচক্রের জন্য শুভ হবে।

57

পয়লা সেপ্টেম্বর, সূর্য স্বরাশি সিং ছেড়ে কন্যায় প্রবেশ করেছে। ১৭ অক্টোবর, এটি তার নিম্ন রাশিতেই থাকবে। কিছু রাশিচক্রের জন্য সূর্যের এই পরিবর্তন অশুভ হতে পারে। তবে সূর্যের শুভ দশায় বেশ কিছু রাশি উপকৃতও হতে পারেন।
 

67

২৩ সেপ্টেম্বর, রাহু মিথুন থেকে বৃষে প্রবেশ করবে। ২০২২ সালের ১২ এপ্রিল পর্যন্ত রাহু এই রাশিতে অবস্থান করবেন। এটা বিশ্বাস করা হয় যে রাহুর এই রাশির চিহ্নটি সমস্ত রাশির লক্ষণগুলিতে গভীর ভাবে প্রভাব ফেলবে।

77

২৩ সেপ্টেম্বর, কেতু ধনু থেকে বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে। কেতুর এই রাশিঘর পরিবর্তন সমস্ত রাশিচক্রকে প্রভাবিত করবে। এই প্রভাবটি শুভ এবং অশুভ উভয় আকারে ঘটবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos