ফকিরকে রাজা বানিয়ে দিতে পারে এই রত্ন, একমাত্র এই কয়টি রাশিই ধারণ করতে পারে নীলা

জ্যোতিষশাস্ত্র সেই ব্যক্তিদের কিছু রত্ন পরার পরামর্শ দেয়। এই রত্নগুলির মধ্যে একটি হল নীলা। নীলকান্তমণি রত্নপাথর একজন ব্যক্তিকে পদমর্যাদায় রাজা করে তুলতে পারে। এই রত্নটি শনিদেবকে উৎসর্গ করা

deblina dey | Published : Mar 30, 2022 6:40 AM IST / Updated: Apr 03 2022, 01:25 PM IST

18
ফকিরকে রাজা বানিয়ে দিতে পারে এই রত্ন, একমাত্র এই কয়টি রাশিই ধারণ করতে পারে নীলা

জ্যোতিষশাস্ত্রের বিশ্বাস অনুসারে, , যখন কোনও ব্যক্তির জীবনে গ্রহের নেতিবাচক প্রভাব থাকে, তখন তিনি বিভিন্ন ধরণের ঝামেলায় জড়িয়ে পড়েন। অসুস্থতা, অর্থের ক্ষতি, মানসিক অস্থিরতা, ব্যর্থতা এবং পারিবারিক কলহের মতো সমস্যা তাকে ঘিরে ধরে। 

28

এমন পরিস্থিতিতে, জ্যোতিষশাস্ত্র সেই ব্যক্তিদের কিছু রত্ন পরার পরামর্শ দেয়। এই রত্নগুলির মধ্যে একটি হল নীলা। নীলকান্তমণি রত্নপাথর একজন ব্যক্তিকে পদমর্যাদায় রাজা করে তুলতে পারে। এই রত্নটি শনিদেবকে উৎসর্গ করা। 

38

জ্যোতিষ শাস্ত্র অনুসারে এটা বলা হয় যে যদি নীলা ধারন করার ক্ষমতা থাকে তবে এটি তাকে একটি পদে রাজা করে তোলে। এই রত্নটি শনিদেবকে উৎসর্গ করা হয়েছে। সবাই এটা পরতে পারে না। কিন্তু নীলা যদি কারও সঙ্গে মানানসই না হয়, তাহলে রাজা থেকে পদমর্যাদা বানাতে সময় লাগে না। 

48

জ্যোতিষশাস্ত্র অনুসারে নীলকান্তমণি পরার আগে রাশিফল ​​দেখিয়ে জ্যোতিষশাস্ত্রের পরামর্শ নেওয়া খুবই জরুরি। নীলকান্তমণি পাথর পরার আগে রাশিফল ​​বিবেচনা করা প্রয়োজন। আসুন জেনে নিই নীলা রত্ন পরার উপকারিতা এবং কোন রাশির জন্য নীলা শুভ। 

58


রত্নবিদ্যা অনুসারে, যদি কোনও নীলকান্তমণি কারও পক্ষে উপযুক্ত হয় তবে এর উপকারিতা অবিলম্বে দৃশ্যমান হয়। নীলা পরলে স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা থেকে মুক্তি পাওয়া যায়। টাকা আসতে শুরু করে। এছাড়াও, চাকরি এবং ব্যবসায় উন্নতির সম্ভাবনা অনেক বেড়ে যায়।  যাদের জন্য নীলা শুভ তারা এর তাৎক্ষণিক উপকার দেখতে পান। অর্থ-লাভ হতে থাকে। চাকরি ও ব্যবসায় অগ্রগতি দেখা যায়।

68


শাস্ত্র বলে যে নীলকান্তমণি সকলকে শুভ ফল দেয় না। যাঁরা এই শুভ ফল পায় না, তাঁদের স্বাস্থ্য সংক্রান্ত সমস্যায় পড়তে হয়। শুরু হয় অর্থের ক্ষতি। কিংবা বড় কোনও দুর্ঘটনার শিকার হন। 

78


রত্নশাস্ত্র বলে নীলা পরার আগে বালিশের নিচে রেখে ঘুমান। আপনি যদি রাতে কোন খারাপ স্বপ্ন না দেখেন এবং একটি ভাল গভীর ঘুম হয় তবে এর অর্থ এই রত্নটি আপনার জন্য শুভ। রাতে খারাপ স্বপ্ন দেখলে বুঝবেন তা আপনার জন্য শুভ নয়। এর সঙ্গে, এটি পরার পরে যদি কোনও অপ্রীতিকর ঘটনা ঘটে তবে তা অবিলম্বে সরিয়ে ফেলুন। এই রত্নপাথর পরার পর কোনো অশুভ ঘটনা ঘটলে তা অবিলম্বে সরিয়ে ফেলুন।

88


বৃষ রাশির জাতক জাতিকারা নিঃসন্দেহে নীলা রত্ন পরিধান করতে পারেন। কিন্তু তবুও একবার পরার আগে জ্যোতিষশাস্ত্র দিয়ে আপনার রাশিফল ​​দেখাতে হবে। একই সময়ে, নীলকান্তমণি পরলে কন্যা রাশির জাতকদের উপকার বা ক্ষতি হবে না। সেই সঙ্গে তুলা রাশির জাতকদের জন্য নীলাও শুভ। মকর রাশির মানুষদের জন্য নীলকান্তমণি পাথরের চেয়ে শুভ রত্ন আর হতে পারে না। নীলা কুম্ভ রাশির জন্য সেরা রত্নগুলির মধ্যে একটি। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos