Daily Horoscope: আজ কোন রাশির ব্যবসাক্ষেত্রে আয় বাড়বে, কর্মক্ষেত্রে কার হবে উন্নতি, জেনে নিন আজকের রাশিফল

ব্যবসাক্ষেত্রে (Business) কেমন কাটবে আজকের দিন। কোন রাশির জাতক-জাতিকারা আজ পাবেন নতুন কাজের সুযোগ। কার হবে আর্থিক বৃদ্ধি। কার স্বাস্থ্য (Health) ভালো থাকবে, কে সম্মুখীন হবেন শারীরিক সমস্যার (Physical Problems)। কার রয়েছে শিক্ষায় উন্নতি। এমনকী কোন রাশির জাতক-জাতিকা দাম্পত্য কলহে জড়িয়ে পড়তে পারেন। জেনে নিন আজকের রাশিফল। আজ কোন রাশির জাতক জাতিকাদের দিন কেমন কাটবে জেনে নিন। 

Web Desk - ANB | Published : Jan 6, 2022 3:30 AM IST / Updated: Jan 06 2022, 09:02 AM IST

112
Daily Horoscope: আজ কোন রাশির ব্যবসাক্ষেত্রে আয় বাড়বে, কর্মক্ষেত্রে কার হবে উন্নতি, জেনে নিন আজকের রাশিফল

মেষ রাশির জন্য ব্যবসাক্ষেত্রে আজকের দিনটি শুভ নয়। ব্যবসায় একাধিক সমস্যা বৃদ্ধির সম্ভাবানা রয়েছে বিস্তর। আজ বাড়তে পারে খরচ। চাকরি ক্ষেত্রে উন্নতির যোগ আছে মেষ রাশির জাতক জাতিকাদের। তবে, আজ শরীর ঠিক থাকলেও, চোখের সমস্যায় ভুগতে পারেন। তাই সতর্ক থাকুন। 

212

সম্পত্তি নিয়ে বিবাদে জড়িয়ে পড়তে পারেন বৃষ রাশির জাতক-জাতিকারা। তবে, ব্যবসাক্ষেত্রে দিনটি ভালো কাটবে। ব্যবসা বৃদ্ধির যোগ আছে।। তবে, কর্মস্থলে আজ সমস্যার সম্মুখীন হতে পারে। উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে তর্কে জড়ানোর সম্ভাবনা আছে। তাই সতর্ক তার সঙ্গে যে কোনও পদক্ষেপ নিন।  

312

মিথুন রাশির জাতক-জাতিকাদের আজ পড়াশোনায় ভালো সুযোগ আসতে পারে। উচ্চশিক্ষার সুযোগ পেতে পারেন। কর্মক্ষেত্রেও উন্নতি ঘটবে। তবে, পারিবারিক বিবাদ বাঁধতে পারে। ভাই-বোনের সঙ্গে বিবাদের সম্ভাবনা রয়েছে আজ। আজ, না জেনে কোনও কুমন্তব্য করবেন না।  

412

ব্যবসার দিক দিয়ে ভালো সময় কাটবে কর্কট রাশির জাতক জাতিকাদের। ব্যবসা ক্ষেত্রে আজ বাড়তি লাভ হবে। কর্মক্ষেত্রেও দিনটি ভালো কাটবে। তবে, আজ আইনি কাজে ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। আইন সংক্রান্ত কোনও বিষয়ে নতুন সিদ্ধান্ত  নেবেন না। 

512

শারীরিক দিক দিয়ে দিনটা ভালো কাটবে না সিংহ রাশির জাতক জাতিকাদের। আজ দাঁতে ব্যথা, মাথায় ব্যথার মতো সমস্যা দেখা দিতে পারে। সঙ্গে বাড়বে খরচ। তবে, ব্যবসার ক্ষেত্রে ভালো দিন। আজ ব্যবসায় আর্থিক বৃদ্ধি ঘটতে পারে। ব্যবসায় নতুন কোনও সিদ্ধান্ত নিতে পারেন।  

612

প্রেমের জন্য ভালো নয়। প্রেমের ক্ষেত্রে মানসিক যন্ত্রণা বাড়তে পারে কন্যা রাশির জাতক জাতিকাদের। তবে, ব্যবসার দিক দিয়ে দিনটি ভালো। আজ নতুন কাজের সুযোগ। ব্যবসায় নতুন সিদ্ধান্ত নিতে পারেন। উন্নতি ঘটবে আজ। চাকরিক্ষেত্রেও নতুন সুযোগ আসতে পারে। 

712

তুলা রাশির জাতক-জাতিকাদের জন্য দিনটি ভালো। আজ বিদ্যার ক্ষেত্রে বিদেশ যাত্রার সুযোগ আছে। প্রেমের ক্ষেত্রে চিন্তা ভাবনা করে সিদ্ধান্ত নেবেন। নতুন সম্পর্কে না জড়ানোই ভালো। কর্মক্ষেত্রে দিনটি ভালো কাটবে। সহকর্মীর কাছ থেকে সম্মান পাবেন।  

812

আজ অর্থ লাভ হবে বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের। তবে, কর্মক্ষেত্রে পরিশ্রম বেশি হতে পারে। আজ রসিকতা করতে গিয়ে বিপদে পড়তে পারেন। সতর্ক থাকুন। 

912

আজ সতর্ক থাকুন। পরিচিত কোনও ব্যক্তি কতৃক ঠকে যেতে পারেন। ধনু রাশির জাতক-জাতিকাদের জন্য দিনটি খুবই গুরুত্বপূর্ণ। আজ কর্মক্ষেত্রে কোনও সুসংবাদ আসবে। ব্যবসা ক্ষেত্রেও দিনটি ভালোই কাটবে। 

1012

দাম্পত্য কলহ বাঁধার সম্ভাবনা রয়েছে আজ। মকর রাশির জাতক জাতিকারা আজ কর্মক্ষেত্রে সুনাম অর্জন করবেন। ব্যবসা ক্ষেত্রেও দিনটি ভালো কাটবে। ফাটকা আয় হতে পারে আজ। 

1112

প্রতিবেশীদের সঙ্গে বিবাদ হতে পারে কুম্ভ রাশির জাতক-জাতিকাদের। বন্ধুর সাহায্য আজ বিপদ থেকে উদ্ধার হবেন।  সংসারে শান্তি বজায় থাকবে। কর্মক্ষেত্রেও দিনটি ভালো কাটবে।  

1212

গুরুজনের সঙ্গে বিবাদে জড়াতে পারেন মীন রাশির জাতক জাতিকারা। কর্মসূত্রে ভ্রমণের সুযোগ আসবে আজ। নতুন কোনও কাজের সুযোগও পেতে পারেন। শরীর সুস্থ থাকবে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos