Daily Horoscope: নানান কারণে মানসিক অশান্তি বাড়তে পারে বৃষ রাশির, জেনে নিন কোন রাশির দিন কেমন কাটবে

কর্মক্ষেত্রে (JoB) কেমন কাটবে আজকের দিন। কোন রাশির জাতক-জাতিকারা আজ পাবেন নতুন কাজের সুযোগ। কার হবে আর্থিক বৃদ্ধি। কার বাড়বে মানসিক চাপ (Stress), কে জড়িয়ে পড়তে পারে আইনি মামলায়। এমনকী, কোন রাশির জাতক-জাতিকাদের স্বাস্থ্য (Health) ভালো থাকবে, আবার কার হতে পারে স্বাস্থ্যহানী। এছাড়াও, কেমন কাটবে দাম্পত্য জীবন জেনে নিন আজকের রাশিফল। আজ কোন রাশির জাতক জাতিকাদের দিন কেমন কাটবে জেনে নিন। 

Web Desk - ANB | Published : Jan 7, 2022 3:26 AM IST

112
Daily Horoscope: নানান কারণে মানসিক অশান্তি বাড়তে পারে বৃষ রাশির, জেনে নিন কোন রাশির দিন কেমন কাটবে

আজ দাম্পত্য জীবনে সুখ বজায় থাকবে। তবে, ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিদের চিন্তা বাড়তে পারে। কর্মক্ষেত্রে দিন ভালো কাটবে। গুরুজনের পরামর্শে কর্মক্ষেত্রে উন্নতির ঘটবে। তবে, নতুন কোনও পদক্ষেপ নেওয়ার আগে ভাবনাচিন্তা করুন।   

212

বৃষ রাশির জাতক জাতিকাদের আজ মানসিক চাপ বাড়তে পারে। আজ আয়ের চেয়ে ব্যয় বেশি হবে। নিজের মেজাজ ধরে রাখুন। তা না হলে, প্রতিবেশীদের সঙ্গে সমস্যায় জড়াতে পারেন। তবে, কর্মক্ষেত্রে দিন ভালো যাবে। কাজের ভালো সুযোগ আসতে পারে। 

312

মিথুন রাশির জাতক-জাতিকারা যে কোনও নতুন পদক্ষেপের ক্ষেত্রে সতর্ক থাকুন। সঠিক জায়গায় বিনিয়োগ করুন। না হলে ঠকে যেতে পারেন। আজ সারাদিন সতর্ক থাকার প্রয়োজন। কর্মস্থলে সমস্যা বাড়তে পারে। কোনও নতুন পদক্ষেপ নেবেন না। আজ শরীরে কোনও অংশে ব্যথা লাগতে পারে। তাই সতর্ক থাকুন। 

412

কর্কটরাশির জন্য দিনটি তেমন শুভ নয়। আজ পাওনা টাকা আদায়ে অশান্তি হতে পারে। পারিবারিক অশান্তির সম্ভাবনা আছে। স্ত্রীর সঙ্গে বিবাদে জড়িয়ে পড়তে পারেন। আজ ব্যবসা কিংবা কর্মক্ষেত্রে নতুন কোনও পদক্ষেপ নেবেন না। নতুন খাতে ব্যয় না করাই ভালো। আজ সৃজনশীল কাজে ব্যয় করুন। 

512

সিংহ রাশির জাতক জাতিকারা আজ আত্মীয়দের সঙ্গে বুঝে শুনে মেলা মেশা করবেন। আজ পারিবারিক সমস্যা দেখা দিতে পারে। প্রেমের ক্ষেত্রে নতুন কোনও সিদ্ধান্ত নেবেন না। শরীরের দিক থেকে সমস্যায় পড়তে পারেন। পেটের রোগে ভুগতে পারেন। তাই সতর্ক থাকুন। 

612

আর্থিক ক্ষতির সম্ভাবনা রয়েছে কন্যা রাশির জাতক-জাতিকাদের। আজ ভুল কথা বলে সমস্যায় পড়তে পারেন। বাড়তি খরচ থেকে সাবধান থাকুন। প্রেমের ক্ষেত্রে দিন ভালো কাটবে। নতুন সম্পর্কে জড়াতে পারেন।  

712

প্রতিবেশীদের সঙ্গে বিবাদে জড়াতে পারেন। স্ত্রীর সঙ্গে অশান্তির সম্ভাবনা রয়েছে বিস্তর। তুলার রাশির জাতক-জাতিকাদের ব্যবসাক্ষেত্রে সতর্কতা প্রয়োজন। বিশেষ করে লগ্নি ও বিনিয়োগের ক্ষেত্রে সতর্ক হন। 

812

বিয়ের জন্য শুভ সময়। আজ নতুন সিদ্ধান্ত নিতে পারেন। তবে, ব্যবসায় চিন্তা বৃদ্ধি হতে পারে। মা-বাবার স্বাস্থ্যহানির সম্ভাবানা রয়েছে আজ। আর্থিক দিক থেকে সতর্ক থাকুন। আয়ের থেকে ব্যয় আজ বেশ হবে। 

912

স্বাস্থ্যের দিকে নজর দিন। আঘাত লাগার সম্ভাবনা আছে। তবে, আজ দাম্পত্য জীবনে সুখের খবর আসবে। কারও থেকে আর্থিক সাহায্য পাবেন। 

1012

চাকরি ক্ষেত্রে নতুন সুযোগ পেতে পারেন মকর রাশির জাতক-জাতিকারা। তবে, নিজের মেজাজ ধরে রাখুন। তা না হলে, গুরুজনের সঙ্গে তর্কে জড়াতে পারেন। আর্থিক লেনদেনের ক্ষেত্রে সতর্ক হন। না জেনে কোনো খাতে ব্যয় করবেন না। 

1112

দাম্পত্য জীবনে সুখ বজায় থাকবে কুম্ভ রাশির জাতক জাতিকাদের। আজ স্ত্রীর সঙ্গে দিন ভালো কাটবে। আর্থিক বৃদ্ধি ঘটবে। সম্পত্তির বিষয়ে শান্তি পাবেন। ব্যবসায় উন্নতির যোগ আছে। 

1212

দীর্ঘদিন ধরে চলতে থাকা সমস্যার সমাধান হবে আজ। তবে, কর্মস্থলে সমস্যায় পড়তে পারেন মীন রাশির জাতক জাতিকারা। প্রেমের ক্ষেত্রে সময় ভালো কাটবে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos